1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাউন্সিলর পদে খান মাসুদকে সমর্থন দিলেন বাবুপাড়া পঞ্চায়েত কমিটি নাসিক ২২নং ওয়ার্ড এর তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ র‍্যালীবাসী শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ খেলাধুলা যুব সমাজ রক্ষা করার মূল হাতিয়ার : কাউন্সিলর দুলাল প্রধান আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড বন্দর থানা শাখার দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ শ্রমিক নেতা পলাশের নির্দেশনায় নন্দলালপুরে ডাইং শ্রমিকদের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সভা করলেন পিয়াস আহম্মেদ সোহেল   “নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত

দগ্ধ পরিবারের জন্য লিপি ওসমানের লাখ টাকা অনুদান প্রদান করলেন নয়া সদর ইউএনও

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৬০ বার

একদিন আগে পরে চোখের সামনে মা-বাবার শেষ নিঃশ্বাস নিতে দেখেছেন। টাকার অভাবে ভাই-বোন, ভাগিনা ও নানীর চিকিৎসাও চালিয়ে নেয়াটা সংশয়ে। ভেবে ছিলেন তাদেরও বুঝি বাঁচাতে পারবো না। তাই বারবার আল্লাহর দরবারে ফরিয়াদ করছিলেন মোসাম্মদ সাথী আক্তার।

 

দুই দিন পরই সেই অসহায় সাথীর ভাষ্য, ‘আল্লাহ নিজে এমপি সাবের বউরে আমাগো কাছে পাঠাইছে’। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মীনী সালমা ওসমান লিপির দেয়া এক লাখ টাকা হাতে পেয়ে এমনটাই বললেন প্রতিবেদকের কাছে।

 

গত ২৩ এপ্রিল ফতুল্লার পশ্চিম তল্লায় ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণে দুটি পরিবারের ১১ জন দগ্ধ হয়। এর মধ্যে সাথীর পরিবারের ৬জন দগ্ধ হয়ে বাবা হাবিবুর রহমান ও মা আলেয়া বেগম মারা যায়। আর ছোট ভাই নবম শ্রেণির শিক্ষার্থী লিমন, ছোট বোন তাবাসসুম মীম, মীমের ৪৫ দিনের সন্তান মাহিরা ও নানী সামান্তা বেগম এখনও বার্ন ইউনিটে চিকিৎসাধীন। অর্থ সংকটে অনিশ্চয়তায় ছিল তাদের চিকিৎসা। তাদের এই অসহায়ত্ব নিয়ে গত ২৭ এপ্রিল অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ এবং পরের দিন স্থানীয় গণমাধ্যমে সংবাদটি প্রকাশ পায়। ২৭ এপ্রিল অনলাইনে নিউজটি দেখে সব রকম সহযোগীতার কথা দেন সালমা ওসমান লিপি। যিনি নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান। আজ সেই অনুযায়ী ওই পরিবারটির জন্য ১লাখ টাকা পাঠিয়ে দেন।

 

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জ সাকির্ট হাউজ প্রাঙ্গনে ওই এক লাখ টাকা লিপি ওসমানে পক্ষ থেকে পরিবারের সদস্যদের হাতে তুলে দেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জোহুরা। পরিবারটির পক্ষ থেকে সাথী ও মো. বিপ্লব টাকা বুঝে নেন। এসময় অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ’র প্রধান নির্বাহী ও স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি মোহাম্মদ কামাল হোসেন, দৈনিক অগ্রবাণী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো. রাশিদ চৌধুরী ও অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ’র সিনিয়র স্টাফ রির্পোটার গোলাম রাব্বি উপস্থিত ছিলেন।

 

দুর্ঘটনার পর থেকে ৪৫ দিনের দগ্ধ সন্তান-স্ত্রী ও স্বজনদের জন্য সব সময়ই চিন্তার ভাঁজ চোখে মুখে ফোটে উঠেছিল অর্থ সংকটে থাকা মো. বিপ্লবের। আজ সালমা ওসমান লিপির সহযোগীতা পেয়ে চোখে মুখে আশার আলো। মো. বিপ্লব বলেন, ‘দুর্ঘটনার পরে অনেক পরিচিত মানুষকেও অপরিচিত মনে হয়েছে। অনেকে একটি বারের জন্য খবরও নেয়নি। আবার অনেক অল্প পরিচিত কিংবা অপরিচিত মানুষও পাশে এসে দাঁড়িয়েছে। আল্লাহ সালমা ওসমান লিপিকে দীর্ঘজীবী করুন।’

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জোহুরা বলেন, অগ্নিদগ্ধদের দেখে খুব কষ্ট লেগেছে। বিশেষ করে শিশুটির জন্য, ওর কান্না দেখে। প্রশাসন থেকেও আমরা সহযোগীতা করেছি। লিপি ম্যাডাম পরিবারটির জন্য যে মানবতা দেখিয়েছে, সেটা অবশ্যই প্রশংসনীয় এবং অন্যদের জন্য অনুকরনীয় দৃষ্টান্ত।

 

এ ব্যাপারে সালমা ওসমান লিপি বলেন, ‘প্রত্যেক সামর্থবান মানুষের উচিৎ অসহায় মানুষের পাশে থাকা। আমি আমার দায়িত্ব থেকেই মানুষ পাশে দাঁড়িয়েছি। আল্লাহ যেন সকলকে সুস্থ ও সুন্দর রাখেন। সবাই দোয়া করবেন, আগামীতেও যেন সকলের পাশে থাকতে পারি।’

 

প্রসঙ্গত, সংবাদ প্রকাশের পর থেকে অসহায় ওই পরিবারকে চিকিৎসা সহযোগীতা করে আসছেন পোশাক রপ্তানীকারক প্রতিষ্ঠান মডেল গ্রুপের পরিচালক মাসুদুজ্জামান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com