1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :
আইভী ব্যর্থ,নগরবাসীর কাছে প্রমানিত: এড. শাখাওয়াত হোসেন খান কবি কন্ঠে কবিতা পাঠ ও রুপান্তর রৌদ্রছায়া সাহিত্য সম্মাননা ২০২১ অনুষ্ঠিত আলীরটেকে মুজিব শতবর্ষ উপলক্ষে ফাইনাল খেলায় প্রধান অতিথি চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ বাহাউদ্দিন নাসিমের মা’র রুহের মাগফেরাত কামনায় কাউন্সিলর দুলাল প্রধানের মিলাদ ও দোয়া আমি এমন কাজ করে যেতে চাই যেনো মৃত্যুর পরেও লোকে বলে একজন ভালো মানুষ ছিলেন : ২২নং ওয়ার্ডে তরুণ কাউন্সিলর প্রার্থী খান মাসুদ দুর্নীতিমুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠায় নৈতিকতাসম্পন্ন ছাত্র সমাজের বিকল্প নেই : ফতুল্লা ইশা ছাত্র আন্দোলন র‌্যাব-১১ এর পৃথক অভিযানে রূপগঞ্জ হতে ১ মাদক ব্যবসায়ী এবং ডাকাতি মামলার ১ পলাতক আসামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত নাসিক ২২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে খান মাসুদকে কোর্টপাড়া পঞ্চায়েত কমিটির পূর্ণ সমর্থন এবার বঙ্গবন্ধুর ভুল শুধরানোর ভূমিকায় মেয়র আইভী!

আর্তমানবতার সেবায় নিয়োজিত অন্যন্য উদাহরণ সুলতান আহাম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৯৮ বার
নারায়ণগঞ্জ জেলা শহরের প্রাণ কেন্দ্র টানবাজার রেলি বাগান নামে খ্যাত, যেখানে ব্রিটিশ আমল থেকে বসবাস করে আসছে বিভিন্ন হতদরিদ্র শ্রমিক পরিবার যাদের বেশিরভাগই দরিদ্র জনগোষ্ঠীর। সেখানেই এক অসহায় হত-দরিদ্র নিবাসিনী পেশায় একজন শিক্ষিকা, যার সারা জীবন শিক্ষকতা করে উৎসর্গ করে দিয়েছেন সংসার নামক ঘানি টানতে টানতে।

নিজের জীবনকে বিপন্ন করে বাবা-মা,ভাই বোনদের সেবা করে জীবনের ৪৭ টি বছর ব্যয় করেছেন। সেই মমতাময়ী মহীয়সী নারী নানান জটিল রোগে অসুস্থ হয়ে পরেছে।এসময় তার চিকিৎসায় দরকার বিপুল পরিমানে নগদ অর্থ, কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস। নিজের অর্থ না থাকায় ভালো চিকিৎসা করাতে পারছেন না তিনি,আজ তার পাশে দাঁড়িাবার মত কেউ নাই।

এক পর্যায়ে তার চিকিৎসার অর্থ জোগাতে না পেরে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে চিকিৎসা নিতে গেলে ডাক্তাররা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। কিন্তু তার কাছে পর্যাপ্ত পরিমাণে অর্থ না থাকায় তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসা করাতে ব্যর্থ হন।

 

ঠিক সেই মুহূর্তে খবর পেয়ে তার পাশে এসে দাড়ান সুলতান আহাম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন এবং তার সম্পুর্ন চিকিৎসা সেবার দায়িত্ব নেন।

 

এ ব্যাপার সুলতান আহাম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নারী নেত্রী ফেরদৌসী আক্তার রেহানার কাছে জানতে চাইলে তিনি জানান,মহান আল্লাহ আমাকে যে অর্থ দিয়েছেন তা আমি মানুষের সেবায় সারাজীবন কাজ করতে চাই, অসহায় ওই নারীর চিকিৎসার  সকল চিকিৎসার ব্যয়ভার গ্রহন করবে সুলতান আহাম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন ।আমি এ ফাউন্ডেশনের একজন গর্বিত চেয়ারম্যান হিসেবে বলতে চাই,এ ফাউন্ডেশন সাধারণ আসহায় মানুষের জন্য সৃৃষ্টি হয়েছে, মানষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে পারলেই ধন্য মনে করব। আমি চাই সমাজের প্রত্যেকটি মানুষ ভালো থাকুক,তাদের ভালো রাখতেই আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি আমি আমার ফাউন্ডেশন। যেখানে নিরবিচ্চিন্নভাবে কাজ করে যাচ্চ্ছে এক যাক তরুন তরুণী সদস্য।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com