1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম :
“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত নন-বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি খোলার সুযোগ থাকছে,স্থগিত হচ্ছে এনবিআর এর চিঠি নাসিক ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত সূতা আমদানীর অনুমোদন ও নন বন্ডেড ব্যাক টু ক্যাক এলসি সমস্যা সমাধানে বাণিজ্য মন্ত্রনালয়ে সভা না‌সিক ১৬নং ওয়া‌র্ড আ.লী‌গের কর্মীসভায় বক্তারা : শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে না’গ‌ঞ্জ আ.লীগ ঐক‌্যবদ্ধ ছি‌লো এবং থাক‌বে প্রতিদিন এক জামা-কাপড় ভালো লাগে না : ভিপি বাদল সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর বিবৃতি: “জাতীয়পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা”

করোনা রোগীদের ভিটামিন-সি ফল দিলেন কাউন্সিলর শওকত হাসেম শকু

প্রেস রিলিজ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৫০ বার

মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে করোনা হাসপাতাল (৩০০ শয্যা হাসপাতালের) ভর্তি রোগীদের হাতে ভিটামিন-সি সমৃদ্ধ ফল (মানবতা ঝুড়িঁ) তুলে দিয়েছেন টাইম টু গিভ কুইক রেসপন্স-১২ সমন্বয়ক কাউন্সিলর শওকত হাসেম শকু। এ সময় তিনি সকল রোগীদের-কে ভিটামিন-সি সমৃদ্ধ ফলগুলো খাওয়া জন্য স্বজনদের আহবান জানান।

মঙ্গলবার ২৭ এপ্রিল সকাল সাড়ে ১০টায় করোনা হাসপাতালের আউটডোরে ভিটামিন সি সমৃদ্ধ ফল (মানবতা ঝুড়িঁ) গুলো হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল বাশার, ডাক্তার সামসুজ্জোহা সঞ্চয়, ডাক্তার সাগর অন্যান্য স্বাস্থ্য কর্মীরা উপস্থিত ছিলেন।

 

হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল বাশার বলেন, ৩০০ শয্যা হাসপাতালটি এখন নারায়ণগঞ্জের একটি মাত্র করোনা হাসপাতাল। এই হাসপাতালটি ১১০টি বেড নিয়ে করোনা সেবা দিয়ে থাকি। আজকেই আমাদের রোগী ভর্তি রয়েছে ৬৬জন। এর মধ্যে টুটাল আইসিইউ-তে রোগী চিকিৎসাধীন রয়েছে। করোনা রোগীদের জন্য এই হাসপাতালের ডাক্তার, নার্স ও কর্মকর্তারা যেভাবে সেবা দিয়ে যাচ্ছে, তার পাশাপাশি এই ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসেম শকু আমাদের সহযোগিতা করে যাচ্ছে। তিনি প্রতিদিন আমাদের সহযোগিতা করে যাচ্ছে। আপনারা জানেন, এই হাসপাতালে কোন করোনা রোগী মারা যান তখন কাউন্সিলর শওকত ও তার দলের সদস্যরা লাশ নিয়ে দাফন সম্পূর্ণ করেন। এর পাশাপাশি ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন রোগী চিকিৎসা প্রয়োজনে তিনি নজর রাখেন। আজ তিনি ৮০টি রোগীর জন্য ভিটামিন সি সমৃদ্ধ ফল (মানবতা ঝুড়িঁ) নিয়ে এসেছেন।

 

বেশি ভাগই ফলগুলো ভিটামিন-সি। এর ফলে আমরা ভর্তি হওয়া সকল রোগীদের মাঝে ভিটামিন সি সমৃদ্ধ ফলের ঝুড়িঁ দিতে পারবো। এই জন্য কাউন্সিলর শওকত-কে আমরা হাসপাতাল থেকে ধন্যবাদ জানায়। ইতিমধ্যে তিনি এমপি সেলিম ওসমান মহোদয় থেকে দুইটি গাড়ী ব্যবস্থা করেছেন। খরচটি এমপি সাহেব বহন করবেন কিন্তু দেখাশুনা করবেন কাউন্সিলর শওকত হাসেম শকু। আমরা ধন্যবাদ জানাই, এমপি সেলিম ওসমান, এমপি শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সহ বিভিণœ সংস্থা কে। তারা সবাই আমাদের সহযোগিতা করছেন ও খোজখবর নিচ্ছেন।

 

নারায়ণগঞ্জ জনগণের প্রতি হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল বাশার আরো বলেন, আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন। দয়া করে আপনারা স্বাস্থবিধি মেনে চলুন। আপনারা যদি এভাবে ওপেন হয়ে মার্কেট যান আর যদি স্বাস্থ্যবিধি না মেনে চলেন। তাহলে এই হাসপাতাল কেনো? পুরো নারায়ণগঞ্জ-কে করোনা হাসপাতাল করলেও করোনা চিকিৎসা সেবা দেয়া যাবে না। তখন রোগীদের দেখারও কেউ থাকবে না। আপনারা ইতিমধ্যে দেখতে শুনতে পারছেন, ভারতের কি ভয়াবহ অবস্থা। আমরা সবাই স্বাস্থ্য বিধি মেনে চলি। আমরা সবাই সচেতন হই। আমরা ভালো থাকি, আমাদের পরিবার ভালো রাখি। সর্ব শেষ আমি টাইম টু গিভ কুইক রেসপন্স-১২ সমন্বয়ক কাউন্সিলর শওকত হাসেম শকু সহ সকল সদস্যকে ধন্যবাদ জানাই।

টাইম টু গিভ কুইক রেসপন্স-১২ সমন্বয়ক কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, ভিটামিন সি সমৃদ্ধ ফল করোনা রোগীদের মাঝে বিতরণ গত বছর থেকে শুরু করেছি। করোনা নিয়ে ভয় পেলে হবে না, সচেতনতা দরকার। রোগীদের পাশে আমরা দাড়াবোই ইনশাআল্লাহ। আল্লাহকে রাজী খুশি করার জন্য আমাদের এই প্রচেষ্টা। মানবতা সেবা শুধু ওয়ার্ডেই করলে চলবে না, করোনা রোগীদের মানবতা সেবা দিতে হবে। হাসপাতালের অনেক করোনা রোগী রয়েছে- তাদের স্বজনরা ভয়ে আসতে চায় না, তাদের সেই ঘাটতি পূরণে টাইম টু গিভ কুইক রেসপন্স-১২ সহযোগিতায় আমরা এখানে আসা। ভিটামিন সি সমৃদ্ধ সকল ফল রোগীদের হাতে তুলে দিবো। হাসপাতালের চিকিৎসকদের পরামর্শেই এই ফলগুলো দেয়া হচ্ছে। করোনা দ্বিতীয় ঢেউয়ে এই প্রথম আমরা ভিটামিন সি সমৃদ্ধ ফল দেয়া হলো।

 

আপনারা জানেন, হাসপাতালের অনেক মারা গেলে স্বজনরা এখানে আসতে বা লাশ গ্রহণ করতে চান না। সে সময় টাইম টু গিভ কুইক রেসপন্স-১২ সহযোগিতায় লাশ গ্রহণ, গোসল, জানাযা ও দাফন পর্যন্ত করে থাকে। এর পাশাপাশি করোনা হাসপাতালের চিকিৎসা নিতে আসা ও দীর্ঘ মানুষের শৃঙ্খলা নিয়ে কাজ করে টাইম টু গিভ কুইক রেসপন্স-১২। যেহেতু এই ওয়ার্ডটি আমার নাসিক ১২নং ওয়ার্ডের অন্তুভুক্ত। এমপি সেলিম ওসমান ইতিমধ্যে আমাদের নিদের্শনা দিয়ে যেন করোনা আক্রান্ত বা চিকিৎসা ব্যাপারে যে কোন সহযোগিতা করার। ডাক্তার, নার্স ও বিভিন্ন শ্রেণী কর্মকর্তারা আমাদের সহযোগিতা করে যাচ্ছে। আপনারা জানেন, পাশর্^বতি দেশ ভারতে ভয়াবহ করোনা ভাইরাসের রূপ নিয়েছে। আমরা সচেতনতা প্রয়োজন, আমরা যেন বার বার মার্কেটে না যাই। আমরা ১৫ দিন যদি বাসায় অবস্থান করি তাহলে অনেকে কিছু থেকে রক্ষা পাবো। যুদ্ধে যেমন ঘরের বাহিরে গেলে বোমা খেতে হবে, সেটা যেমন সত্য। তেমনই করোনা সময়ে ঘরের বাহিরে বের হলে করোনা আক্রান্ত হবেন। এখন বোমের থেকে ভয়াবহ করোনা ভাইরাস। আসুন আমরা সবাই করোনা ভাইরাস থেকে নিরাপত্তায় থাকি।

 

ভিটামিন সি সমৃদ্ধ ফল (মানবতা ঝুড়িঁ) গুলো নিয়ে করোনা হাসপাতালের ভর্তি হওয়া রোগী ও স্বজনদের কাছে তুলে দেন কাউন্সিলর শওকত হাসেম শকু ও টাইম টু গিভ কুইক রেসপন্স-১২ টিমের সদস্যরা।

 

উল্লেখ্য, গত বছর মহামারী করোনার ১ম ধাপে ৩০০ শয্যা হসপিটালে করোনা আক্রান্ত রোগীদের পাশে ভিটামিন-সি সমৃদ্ধ ফল নিয়ে দাড়ান টাইম টু গিভ কুইক রেসপন্স-১২। এর ধারাবাহিকতায় এই বছরেও ভিটামিন সি সমৃদ্ধ ফল (মানবতা ঝুড়িঁ) নিয়ে রোগীদের পাশে দাড়ালেন কাউন্সিলর শওকত হাসেম শকু।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com