1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাউন্সিলর পদে খান মাসুদকে সমর্থন দিলেন বাবুপাড়া পঞ্চায়েত কমিটি নাসিক ২২নং ওয়ার্ড এর তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ র‍্যালীবাসী শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ খেলাধুলা যুব সমাজ রক্ষা করার মূল হাতিয়ার : কাউন্সিলর দুলাল প্রধান আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড বন্দর থানা শাখার দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ শ্রমিক নেতা পলাশের নির্দেশনায় নন্দলালপুরে ডাইং শ্রমিকদের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সভা করলেন পিয়াস আহম্মেদ সোহেল   “নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত

কাউন্সিলর খোরশেদের পর এবার লাইভে এসে যা বললেন সেই নারী সায়েদা শিউলি

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৯৭ বার

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী লুনার ফেসবুক লাইভের জবাব দিতে এবার লাইভে আসলেন সায়েদা আক্তার ওরফে শিউলি ওরফে খুকু মনি ওরফে নিশো।

 

জানা গেছে, গত ২৪ এপ্রিল  ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী লুনা ফেসবুক লাইভে এসেছিলেন। সেখানে সায়েদা শিউলির বিরুদ্ধে হয়রানির অভিযোগ তুলেন কাউন্সিলর খোরশেদ।

 

খোরশেদ বলেন, গত বছররের জুলাইতে অক্সিজেন সেবার বিষয়ে প্রকাশিত একটি অনলাইন সংবাদ মাধ্যমের নিউজ লিংকে কমেন্ট করেন ওই নারী। সেখানে তিনি অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহযোগিতা করতে চান বলে জানান। পরে তার সাথে যোগাযোগ করেন খোরশেদ। ফেসবুকে যোগাযোগের কয়েকদিন পর তার সাথে ওই নারী সম্পর্ক গড়তে চান বলে অভিযোগ খোরশেদের। এতে অসম্মতি জানালে খোরশেদকে বিয়ে করতে চান ওই নারী। পরে বিয়ে করবে না বলায় ওই নারী বিভিন্ন হুমকি প্রদান করে বলে অভিযোগ করেন তিনি।

 

তারই জবাব দিতে লাইভে এসে বিভিন্ন কথা তুলে ধরলেন এই নারী। সকলের জন্য হুবুহু তুলে ধরা হলো।

:সায়েদা শিউলির লাইভে দেয়া বক্তব্য:

আমি আজকে এনসিসি ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আমার বিরুদ্ধে যে মিথ্যা অপপ্রচার গুলো করছে তার পরিপেক্ষিতে কিছু বলার জন্য লাইভে আসছি। আমি প্রথমে আমার পরিচয়টা দিই। আমি একজন ব্যাবসায়ি ২০০৩ এ আমি প্রথম ব্যাবসা শুরু করি এবং ২০০৫ এ আমার ট্রেড লাইসেন্স হয়। আমি আমার পরিবার-আত্মিয় স্বজন এবং পরবর্তিতে ব্যংক ও রিজেন ফার্মের সহযোগিতায় আমি আমার কম্পানিকে ধিরে ধিরে সম্প্রসারিত করে আমার যোগ্যতায় একটি গ্রুপ অব ইড্রাস্টি করতে সক্ষম হয়েছি। আমার কম্পানিতে অল টাইম এনার্জি প্রডাক্ট নিয়ে কাজ করা হয়। এটা ছিলো আমার পরিচয়। উনি (খোরশেদ) আমাকে নিয়ে যে অভিযোগ গুলো করেছেন, প্রথমত উনি বলেছেন আমি ওনাকে বিয়ে করার জন্য ওনার বাসায় কাজী নিয়ে গেছি। আমি একজন মহিলা, আমার রাজনৈতিক কোন ব্যাকরাউন্ড নাই। আর ওনার রাজনৈতিক অনেক ব্যাকরাউন্ড আছে, পাশাপাশি উনি একজন পাওয়ারফুল কাউন্সিলর এবং উনি নাকি সারা পৃথিবিতে করোনা হিরো নামে পরিচিত। আমি ওনার মতো একজনের বাড়িতে কাজি নিয়ে কিভাবে যাবো এটা ওনার কাছে, নারায়ণগঞ্জবাসীর বাছে ও সাংবাদিক ভাই-বোনদের কাছে প্রশ্ন রাখলাম। এটা কি মুর্খতায় সামিল না? যার কোন রাজনৈতিক ব্যাকরাউন্ড নাই যার কিছু নাই যে একজন নরম্যাল ব্যাবসায়ি সে তার (খোরশেদ) বাড়িতে কাজী নিয়ে হাজির হইসে। হ্যা সে বিয়ে করছে এবং কাকে বিয়ে করছে সেটা আমি নারায়ণগঞ্জবাসীকে ডকুমেন্টসহ প্রভাইড করবো। ওনার আমাকে নিয়ে এত সমস্যা, তাহলে আমি যখন দেশে ছিলাম তখন উনি এগুলি প্রকাশ করলেন না। আমি ইনটারন্যাশনাল স্ক্রেব সোর্সেস বিডিতে বাংলাদেশের পক্ষ থেকে এখানে একটি কাজ ছিলো সেটাকে আমার এট্যান্ড করতে হইসে। যদিয় ২০ তারিখে আমি আমার মা তুল্য বোন যিনি আমাকে আমার সন্তানদেরকে লালিত পালিত করছে তিনি মারা গেছেন। সেই কষ্ট এবং দুঃখ্য বুকে জমা রেখে আমি এই দেশে আসছি কাজের জন্য। আমার ৩টা শিশু বাচ্চা যাদের বাবা নাই তারা এতিম। উনি (খোরশেদ) দির্ধদিন যাবত উনি এবং ওনার ওয়াইফ আমাকে বিরক্ত করে চলছে। কখনো র‌্যাবের কাছে যায়, কখনো পুলিশের কাছে যায় আবার কখনো সমাজের গন্যমান্য নেতাদের কাছে যায়। কিন্তু কোথাও তার কোন কথা আমার ডকুমেন্টর কাছে জিততে পারে না। সে হেরে যায় এবং নতুন করে আর একটি প্রোগ্রাম সৃষ্টি করে। আমি নিজেও জানিনা তার সম্পর্কে কোন পত্রিকায় কি লেখা হইসে। আমি এতটুকু বুঝি, এটা তার নতুন একটা চাল। আমাকে ফাসাঁনোর জন্য নিজেকে পত্রিবায় বিভিন্ন ভাওেব উপস্থাপন করে আমার পিছনে লাগছে। সে যে বিয়ে করছে হাজার বার আমি ডকুমেন্ট দিয়ে তা প্রমান করে দিবো সে বিয়ে করসে এবং কাকে করসে, ইনশাল্লাহ। আমি নারায়ণগঞ্জবাসীর কাছে আবেদন করবো আমাকে কয়েকটাদিন সময় দেন আমি দেশে ফিরে আসবো। ততদিন আমার বাচ্চা গুলোকে একটু দেখবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com