1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত নন-বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি খোলার সুযোগ থাকছে,স্থগিত হচ্ছে এনবিআর এর চিঠি নাসিক ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত সূতা আমদানীর অনুমোদন ও নন বন্ডেড ব্যাক টু ক্যাক এলসি সমস্যা সমাধানে বাণিজ্য মন্ত্রনালয়ে সভা না‌সিক ১৬নং ওয়া‌র্ড আ.লী‌গের কর্মীসভায় বক্তারা : শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে না’গ‌ঞ্জ আ.লীগ ঐক‌্যবদ্ধ ছি‌লো এবং থাক‌বে প্রতিদিন এক জামা-কাপড় ভালো লাগে না : ভিপি বাদল সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর বিবৃতি: “জাতীয়পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা”

যুদ্ধকালীন কমান্ডার ও জাসদ নেতা আব্দুস সাত্তারের প্রথম মৃত্যুবার্ষিকী ২০ এপ্রিল

প্রেস রিলিজ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৫০ বার

বৃহত্তর ঢাকা জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলির সদস্য, নারায়ণগঞ্জ জেলা জাসদের সভাপতি, কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মুক্তিযুদ্ধে যুদ্ধকালীন সময় নারায়ণগঞ্জের কমান্ডার আব্দুস সাত্তার প্রথম মৃত্যুবার্ষিকী ২০ এপ্রিল।

তার প্রথম মৃত্যুবাষিকী উপলক্ষে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী ও সাধারণ সম্পাদক এ কে এম ইব্রাহিম এক বার্তায় সকল প্রগতিশীল নাগরিকের প্রতি মরহুমের আত্বার শান্তির জন্য দোয়ার কামনা করেন।

গত বছর ২০ এপ্রিল ভোর ৫টা ৩০মিনিটে নারায়ণগঞ্জস্থ নিজ বাস ভবনে বার্ধক্যজনিত ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেন। তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়েসহ নাতী-নাতনী, রাজনৈতিক অনুসারীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক করেন জাসদ কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি। এক শোক বার্তায় আব্দুস সাত্তারের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন। তারা বলেন, বাঙালী জাতির মুক্তির সংগ্রাম মহান মুক্তিযুদ্ধে আলহাজ্ব আব্দুস সাত্তারের বীরত্বের কথা এ জাতি সব সময় স্মরণ রাখবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com