1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত নন-বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি খোলার সুযোগ থাকছে,স্থগিত হচ্ছে এনবিআর এর চিঠি নাসিক ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত সূতা আমদানীর অনুমোদন ও নন বন্ডেড ব্যাক টু ক্যাক এলসি সমস্যা সমাধানে বাণিজ্য মন্ত্রনালয়ে সভা না‌সিক ১৬নং ওয়া‌র্ড আ.লী‌গের কর্মীসভায় বক্তারা : শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে না’গ‌ঞ্জ আ.লীগ ঐক‌্যবদ্ধ ছি‌লো এবং থাক‌বে প্রতিদিন এক জামা-কাপড় ভালো লাগে না : ভিপি বাদল সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর বিবৃতি: “জাতীয়পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা”

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অননুমোদিত কারখানায় ভেজাল খাদ্য পানীয় তৈরির দায়ে ১ জন গ্রেফতার, বিপুল পরিমান ভেজাল খাদ্য পানীয় জব্দ

প্রেস রিলিজ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৩৭ বার

গত (১৭ এপ্রিল ২০২১) খ্রিষ্টাব্দ বিকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন বড়গাঁও চেয়ারম্যানপাড়া এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে অননুমোদিত কারখানায় ভেজাল ও মানহীন খাদ্য পানীয় তৈরির সময় হাতেনাতে ০১ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী হলোঃ মোঃ কবির হোসেন (৩৪)। এসময় কারখানায় তৈরি অবস্থায় বিপুল পরিমান ক্রিস্টাল অরেঞ্জ ফ্লেভার ড্রিংক, লাচ্চি মিল্ক ফ্লেভার ড্রিংকস্, আইস লল্,ী ম্যাংগো জুস, ইন্ডিয়ান গুড়া বিট লবণ, ভেজাল জুস তৈরীর কাজে ব্যবহৃত কেমিক্যাল ও ভেজাল জুস তৈরীর কাজে ব্যবহৃত ফ্লেভার উদ্ধার করা হয়। উল্লেখ্য যে, উক্ত অভিযানের সময় কারখানার এমডি মোঃ রশিদ আলী কৌশলে পালিয়ে যায়।

 

গ্রেফতারকৃত’কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, সে সহ পলাতক আসামী পরষ্পর যোগসাজশে কয়েক বছর যাবৎ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন বড়গাঁও চেয়ারম্যানপাড়া এলাকায় সরকারী অনুমোদন না নিয়ে ‘আর এন আর ড্রিংকস এন্ড এগ্রো প্রোডাক্টস’ নামক ফ্যাক্টরী চালিয়ে আসছিল। উক্ত ফ্যাক্টরীতে ভেজাল ও মানহীন খাদ্য পানীয় ক্রিস্টাল অরেঞ্জ ফ্লেভার ড্রিংক, লাচ্চি মিল্ক ফ্লেভার ড্রিংকস্, আইস ললী, ম্যাংগো জুস, ইন্ডিয়ান গুড়া বিট লবণ সহ বিভিন্ন ধরনের ভেজাল পানীয় বিএসটিআই এর অনুমোদন না নিয়েই বিএসটিআই এর লোগো ব্যবহার করে উৎপাদন ও বাজারজাত করে আসছে।

 

তারা অবৈধ উপায় অবলম্বন করে সোনারগাঁ থানাধীন বড়গাঁও চেয়ারম্যানপাড়া এলাকায় অবস্থিত ফ্যাক্টরীতে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল ও মানহীন খাদ্য পানীয় তৈরি করে বাজারজাত করে আসছে যা শিশু ও জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকারক। অনুসন্ধানে জানা যায় যে, উক্ত ফ্যাক্টরীর নামে কোন ভ্যাট রেজিঃ নেই। তারা কোন প্রকার মূসক প্রদান না করে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে এই সকল অননুমোদিত ভেজাল ও মানহীন খাদ্য পানীয় নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। উল্লেখ্য যে, গত ১০ আগষ্ট ২০২০ তারিখ একই ফ্যাক্টরীতে অভিযান পরিচালনা করা হলে ফ্যাক্টরীটি কিছুদিন বন্ধ রেখে তারা পুনরায় চালু করে।

 

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com