1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
ইউনিয়ন পরিষদ নির্বাচন : রূপগঞ্জে নৌকা প্রতীকের গণসংযোগে হামলা,ককটেল বিষ্ফোরণ গুলিবর্ষণ ককটেল উদ্ধার, আহত ১০ জানাযা শেষে আদমজীনগর কেন্দ্রীয় কবরস্থানে দাফন গরীবের বন্ধু আলা’র শেষ বিদায়ে মানুষের ঢল টি-টুয়েন্টিতে পিছিয়ে আছি, বিভিন্ন সাইটে উন্নতি করা প্রয়োজন : বিসিবি’র পরিচালক তানভীর আহমেদ টিটু ‘ছোট ভাই হারালাম’ : কাউন্সিলর আলার মৃত্যুতে শোক প্রকাশ করে বললেন শামীম ওসমান জনগনের দোয়া ও ভালবাসা যেখানে আল্লাহ’র রহমত বেশি সেখানে : মোঃ শাওন মিয়া শনিবার মানিক মিয়া এভিনিউতে এফটিপিও”র  উদ্যোগে শিল্পী কলাকুশলীদের সম্প্রীতি সমাবেশ  আইভীর অনিয়ম দুর্নীতি দুদকে অভিযোগ,নারায়ণগঞ্জ জুড়ে তোলপাড় বিশ্ব মিডিয়ায় হিন্দু সম্পত্তি দখলদার আইভী ও তার পরিবার র‌্যাব-১১ এর অভিযানে ফতুল্লায় সংবাদ সংগ্রহকারী নারী সংবাদিককে মারধর ও হামলার মূলহোতা ‘হাজী ওসমান গণি’ গ্রেফতার নারায়ণগঞ্জ শহরে সংঘটিত চাঞ্চল্যকর “হকার জুবায়ের হোসেন’’ হত্যাকান্ডের প্রধান আসামী “ইকবাল” কে বরিশালের উজিরপুর থেকে র‌্যাব কর্তৃক গ্রেফতার

নারায়ণগঞ্জে করোনার বিধিনিষেধ অমান্য ও উচ্চ সংক্রমণের মধ্যেই হেফাজতের সমাবেশ

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৫৩ বার

বিধিনিষেধ অমান্য ও করোনা ভাইরাসের উচ্চ সংক্রমণ ঝুঁকি বহণ করেই নারায়ণগঞ্জ ডিআইটিতে বঙ্গবন্ধু সড়ক বন্ধ করে বিক্ষোভ সমাবেশ করলো হেফাজত।

 

শুক্রবার (২ এপ্রিল) জুমার নামাজের পর ডিআইটি মসজিদের সামনে সড়ক দখল করে সমাবেশ শুরু হয়। এরপর একে একে বক্তৃতার পালা। সরকারের নানা সমলোচনা করে তারা নিজেদেরকেই জাহির করতে থাকে।

 

স্বাস্থ্যবিধি মেনে সমাবেশ করার কথা থাকলেও বাস্তবে তা চোঁখে পড়েনি। হেফাজতের ডাকে সমাবেশ হলেও বিভিন্ন শ্রেনীর মুসুল্লিদের প্রচন্ড ভিড় লক্ষনীয় ছিল। প্রায় পৌনে অর্ধঘন্টার সমাবেশে কয়েকশরও বেশি মানুষকে অংশ নিতে দেখা গেছে।

 

নারায়ণগঞ্জে ১ এপ্রিল গত ৯ মাসের দৈনিক সংক্রমন পিছনে ফেলে উচ্চ সংক্রমণ হয় ১২৯ জন। ২ এপ্রিলও ১২৯ জনের শরীরে করোনা সংক্রমন হয়। মৃত্যু হয় ১ জনের। এ অবস্থায় সম্প্রতি নারায়ণগঞ্জ জেলা প্রশাসন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেওয়া হয়। পাশাপাশি সকল ধরণের সভা বা সমাবেশ বন্ধের আদেশ দেন প্রশাসন।

এদিকে হেফাজতের কর্মসূচিকে ঘিরে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ডিআইটি এলাকায় নেয়া হয়েছে ছিল ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। জুমার নামাজের আগে থেকেই এলাকাটিতে জোরদার নিরাপত্তা দেখা যায়।

 আমরা আবারও আন্দোলনে যাবো :আউয়াল

‘বাংলার জমিনে যে রক্তের ফোঁটা ফেলেছে, প্রতিটি রক্তের ফোঁটার বিনিময়ে এক একটি হেফাজতের কর্মী তৈরি হবে। বাংলার জমিনে আমরা দ্বীনকে কায়েম করবো ইনশাআল্লাহ’।

 

শুক্রবার (২ এপ্রিল) জুমার নামাজের পর ডিআইটি মসজিদের সামনে সমাবেশ থেকে এ কথা বলেন হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল আউয়াল।

 

সমাবেশে হেফাজতের জেলা ও মহানগরের নেতাকর্মীরা অংশ নেন। এতে সভাপতিত্ব করেন মাওলানা আব্দুল আউয়াল নিজেই।

 

মাওলানা আব্দুল আউয়াল তার বক্তব্যে বলেন, হেফাজতের আন্দোলনে যারা মারা গেছে বা আহত হয়েছে। তারা শাহাদাত বরণ করেছেন। তাই সরকারের প্রতি অনুরোধ করবো, আহত ও নিহতদের সরকারের পক্ষ থেকে সর্ব উন্নত ক্ষতিপূরণ দিয়ে দেশের জনগণের অন্তরকে শান্তি করবেন। তাদের শোক সন্তপ্ত পরিবারের উপরে আপনারা নজর দিবেন।

 

তিনি আরও বলেন, হেফাজতে ইসলামের নেতাকর্মীদের কেউই কোন জ্বালাও-পোড়াও-ভাঙচুরের সঙ্গে জড়িত নন। প্রয়োজনে আপনারা ভিডিও ফুটেজ দেখে নিন, আকারণে আমাদের ওপর দোষ চাপাবেন না। হেফাজতের কর্মীদের অন্যায় ভাবে আপনারা হয়রানী করবেন না। যদি করেন, আমার আল্লাহ আপনাদেরকে ছেড়ে দিবে না। আগামী দিনে আমরা শান্তিপূর্ণ আন্দোলনে যাবো। হেফাজতের আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।

 

এ সময় মোনাজাত থেকে বলা হয়, আল্লাহ প্রশাসনিক ভাইকে হেদায়েত দান করো, তাদের হেফাজত ইসলামের পক্ষে কাজ করার তৈফিক দাও, সাংবাদিক ভাইদের কলমকে হেফাজত ইসলামের পক্ষে লেখার মতো তৈফিক দাও।

 

নারায়ণগঞ্জ মহনগর হেফাজতে ইসলামের আমির মাওলানা ফেরদাউসুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের জেলা সহ-সভাপতি আতিকুর ইসলাম নান্নু মুন্সী, মহানগর হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক মুফতি হারুন অর রশিদসহ আরও অনেকে।

 

এদিকে হেফাজতের কর্মসূচিকে ঘিরে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ডিআইটি এলাকায় নেয়া হয়েছিল ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। জুমার নামাজের আগে থেকেই ডিআইটি এলাকায় নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জোরদার নিরাপত্তা দেখা যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com