1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test29576900 :
  4. [email protected] : test44134420 :
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কঠোর বিধি নিষেধ: দ্বিতীয় দিন চলছে গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর আর নেই করোনা টিকার প্রথম ডোজ নিলেন পথের সময় সম্পাদক তৌকির রাসেল আড়াইহাজারে কোভিড-১৯ টেষ্টের নামে প্রতারণা,র‌্যাব-১১ এর অভিযানে গ্রেফতার ১ যথাযোগ্য মর্যাদায় সারাদেশে ঈদুল আজহা উদযাপিত শেষ মুহূর্তে জমে উঠেছে রাজধানীর কোরবানির পশুর হাট রোটারী ক্লাব অব ডান্ডি ও তিলোত্তমা নারায়ণগঞ্জ জয়েন প্রজেক্টের কোমলমতী শিশুদের মাঝে পবিত্র কোরআন শরীফ,পাঞ্জাবী-হিজাব ও টুপি প্রদান মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু সম্পর্কে প্রচুর জ্ঞান আহরন করতে হবেঃ বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ কোন মানুষ যেন ভ্যাকসিন থেকে বাদ না পড়ে, সেভাবে আমরা পদক্ষেপ নিয়েছি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে করোনা : ২৪ ঘন্টায় আক্রান্ত ১৯২জন

বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১,লড়াই করে জিতলো পোলষ্টার ক্লাব

স্পোর্টস রিপোর্টার:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১২৭ বার

শেষ ওভারে ছয় বলে ৬ রান। উত্তেজনার পারদ তুঙ্গে। জিততে পারতো এম.এম.এস ও। কিন্তু তাদেরকে জিততে দেয়নি পোলষ্টার ক্লাবের রাব্বি। চার মেরে হতাশায় ডুবিয়ে দেন এম.এম.এস এর খেলোয়াড়দের। ৫ উইকেটের চমকপ্রদ জয় নিয়ে মাঠ ছাড়ে পোলষ্টার ক্লাব। হেরে বিপদে এম.এম.এস ক্রিকেট একাডেমী। তারা এখন পর্যন্ত কোন ম্যাচে জয় দেখেনি। বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ এর ১২তম ম্যাচে সকালে টস জিতে এম.এম.এস’র অধিনায়ক হাবিব ব্যাট করার সিদ্ধান্ত নেন। ওপেনার ইমরান খেলেছেন একা।

 

৯১ বলে ৫৪ রানে ফিরেন ৫ চার ও ১ ছক্কায়। ফয়সাল রান আউট হন ২৫ রানে ৩ চারে। মাহবুব করেন ২০ রান ১৮ বলে ১ ছক্কায়। আকাশ ১ চারে ১৭ এবং হাবিব ১ চার ও ১ ছক্কায় ফিরেন ১৫ রানে। পোলষ্টার ক্লাবের সাইফুর আকন ও দিদার ৩টি করে উইকেট পান। ১৭৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ধীর গতির ব্রাট করে বিপদেই পড়ছিল প্রায়। তরিকুল ফিরেন ৪৪ রানে ৯৬ বরে ৫ চারে। রিয়াদ ৭০ বলে ৬ চারে আউট হন ৪২ রানে। অধিনায়ক রবিউল ফিরেন ৪৩ বলে ৩২ রানে ২ চার ও ১ছক্কায়। রাব্বি অপরাজিত থাকেন ২৫ রানে ২৯ বলে ৩ চারে। এম.এম.এস ক্রিকেট একাডেমীর শুভ ২ টি উইকেট পান।

 

সংক্ষিপ্ত স্কোর ঃ এম.এম.এস ক্রিকেট একাডেমী- ৪৫ ওভারে ১৭২/১০(ইমরান-৫৪, ফয়সাল-২৫, মাহবুব-২০,আকাশ-১৭,হাবিব-১৫)। অতিরিক্ত-১৫। সাইফুল আকন-৩/২৭,দিদার-৩/৩৩।

 

পোলষ্টার ক্লাব ঃ ৪৪.৩ ওভারে ১৭৩/৫(তরিকুল-৪৪,রিয়াদ-৪২,রবিউল-৩২,রাব্বি-২৫)। অতিরিক্ত-১৯। শুভ-২/১৯।

 

পরবর্তি খেলা(৩১ মার্চ) ঃ শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী ও দুর্ণিবার স্পোর্টিং ক্লাব

সকাল-৯:০০০মি. সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com