1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কাউন্সিলর পদে খান মাসুদকে সমর্থন দিলেন বাবুপাড়া পঞ্চায়েত কমিটি নাসিক ২২নং ওয়ার্ড এর তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ র‍্যালীবাসী শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ খেলাধুলা যুব সমাজ রক্ষা করার মূল হাতিয়ার : কাউন্সিলর দুলাল প্রধান আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড বন্দর থানা শাখার দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ শ্রমিক নেতা পলাশের নির্দেশনায় নন্দলালপুরে ডাইং শ্রমিকদের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সভা করলেন পিয়াস আহম্মেদ সোহেল   “নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জে হেফাজতের নেতাকর্মীদের সঙ্গে র‌্যাব-পুলিশ-বিজিবির সংঘর্ষে ২০ জন আহত,৭টি গাড়িতে আগুন,ভাংচুর অর্ধশত

নারায়ণগঞ্জ (সিদ্ধিরগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৪৫ বার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের সাথে আইন শৃংখলা বাহিনীর সদস্যদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার দিনভর সিদ্ধিরগঞ্জে সাইনবোর্ড থেকে শিমরাইল মোড় পর্যন্ত কয়েকটি পয়েন্টে থেমে থেমে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ২ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এসময় হরতালের সমর্থনকারীরা ৩টি ট্রাক, ১টি মাইক্রোবাস ও ৩টি মিনিবাসে আগুন জ্বালিয়ে দেয়। এছাড়াও এ্যাম্বুলেন্স, সংবাদ মাধ্যমের গাড়িসহ অর্ধ শতাধিক যানবাহন ভাংচুর করা হয়।

আইন শৃংখলা বাহিনীর মূহ মূহ গুলির শব্ধে পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। মহাসড়কে টহলে ছিলো বিজিবি ও পুলিশের সাজোয়া যান এবং জলকামান। ফজরের নামাজের পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর পশ্চিম ঢাল, শিমরাইল চৌরাস্তা, ইউটার্ণ, মাদানীনগর মাদ্রাসা, দশতলা ভবন এলাকা, মৌচাক, সানারপাড় ও সাইনবোর্ড এলাকায় হেফাজতের নেতা কর্মীদের অবস্থানের কারনে যান চলাচল বন্ধ যায়। সকাল আটটার দিকে সিদ্ধিরগঞ্জ থানা হেফাজতে ইসলামের সভাপতি মুফতি বশির উল্লাহ শিমরাইল পয়েন্টে বক্তব্য রাখেন।

 

পরবর্তীতে মহাসড়কে টায়ার, বিদ্যুতের খুঁটি ও গাছের গুড়ি জলিয়ে রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করে দেয় হেফাজতকর্মীরা। হরতাল চলাকালে র‌্যাব ও পুলিশ সদস্যরা তাদেরকে কয়েকদফা মহাসড়ক থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলেও ব্যর্থ হন। সকাল সাড়ে ১০টায় সাইনবোর্ড ও সানারপাড় এলাকায় মহাসড়ক থেকে পুলিশ হরতাল সমর্থকদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। হরতাল সমর্থকরা নিরাপত্তা বাহিনীর ওপর ইট পাটকেল ছুড়লে পুলিশও ফাঁকা গুলি ছোড়ে। দিনভর সাইনবোর্ড থেকে শিমরাইল মোড় পর্যন্ত কয়েকটি পয়েন্টে থেমে থেমে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মোঃ শফিকুল ইসলাম (৬৭), শাকিল (৩২) ও শাহাদাত (৩৫) নামে ৬ জন গুলিবিদ্ধ হয়। এছাড়াও পুলিশ সদস্য এমদাদসহ কমপক্ষে ২০ জন আহত হয়। গুলিবিদ্ধ ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো ভর্তি করা হয়।

এদিকে সন্ধ্যা ৬টার দিকে বিজিবি, র‌্যাব ও পুিলশ যৌথভাবে এ্যকশানে গিয়ে মহাড়কে যানবাহন চলাচল শুরু করলে হরতাল সমর্থক বহিরাগতরা ৩টি যানবাহনে আগুন জ¦ালিয়ে দেওয়ার পর পুনঃরায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

 

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, সংঘর্ষের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com