1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ইউনিয়ন পরিষদ নির্বাচন : রূপগঞ্জে নৌকা প্রতীকের গণসংযোগে হামলা,ককটেল বিষ্ফোরণ গুলিবর্ষণ ককটেল উদ্ধার, আহত ১০ জানাযা শেষে আদমজীনগর কেন্দ্রীয় কবরস্থানে দাফন গরীবের বন্ধু আলা’র শেষ বিদায়ে মানুষের ঢল টি-টুয়েন্টিতে পিছিয়ে আছি, বিভিন্ন সাইটে উন্নতি করা প্রয়োজন : বিসিবি’র পরিচালক তানভীর আহমেদ টিটু ‘ছোট ভাই হারালাম’ : কাউন্সিলর আলার মৃত্যুতে শোক প্রকাশ করে বললেন শামীম ওসমান জনগনের দোয়া ও ভালবাসা যেখানে আল্লাহ’র রহমত বেশি সেখানে : মোঃ শাওন মিয়া শনিবার মানিক মিয়া এভিনিউতে এফটিপিও”র  উদ্যোগে শিল্পী কলাকুশলীদের সম্প্রীতি সমাবেশ  আইভীর অনিয়ম দুর্নীতি দুদকে অভিযোগ,নারায়ণগঞ্জ জুড়ে তোলপাড় বিশ্ব মিডিয়ায় হিন্দু সম্পত্তি দখলদার আইভী ও তার পরিবার র‌্যাব-১১ এর অভিযানে ফতুল্লায় সংবাদ সংগ্রহকারী নারী সংবাদিককে মারধর ও হামলার মূলহোতা ‘হাজী ওসমান গণি’ গ্রেফতার নারায়ণগঞ্জ শহরে সংঘটিত চাঞ্চল্যকর “হকার জুবায়ের হোসেন’’ হত্যাকান্ডের প্রধান আসামী “ইকবাল” কে বরিশালের উজিরপুর থেকে র‌্যাব কর্তৃক গ্রেফতার

নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ব্যারিস্টার মওদুদের জানাজায় নেতা-কর্মীদের ঢল

টেলিগ্রাফ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১৬৩ বার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়।  শুক্রবার (১৯ মার্চ ২০২১) সকাল সোয়া ৯টায় শহীদ মিনারে নেওয়া হলে বিএনপির নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানান। সেখান থেকে সকাল ১০টায় হাইকোর্ট প্রাঙ্গণে, বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মওদুদ আহমদের জানাজা হয়।

 

জানাযা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ব্যারিস্টার মওদুদ ছিলেন এদেশের রাজনীতির এক অবিচ্ছেদ্য অংশ।তার মৃত্যু শুধু বিএনপির জন্যে নয় দেশের জন্যে ও এক বিরাট শূণ্যতা।

আমরা একজন নিঃস্বার্থ অভিভাবক কে হারালাম।জানাযায় বিএনপি স্থায়ী কমিটির সদস্যবৃন্দ, অঙ্গসংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং ঢাকা মহানগরীর উত্তর ও দক্ষিণের নেতৃবৃন্দ সহ ঢাকার আশপাশের জেলা ও মহানগরের নেতৃবৃন্দের সাথে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এডভোকেট তৈমূর আলম খন্দকার,সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম রবি,নাসিরউদ্দিন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

শোক বইয়ে সাক্ষর করছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-আহবয়াক আলহাজ্ব নাসিরউদ্দিন।

 

মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক প্রধানমন্ত্রী, উপরাষ্ট্রপতি, আইনমন্ত্রী ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও নোয়াখালী-৫ আসনের সাবেক এমপি ব্যারিষ্টার মওদুদ আহমদকে পিতা-মাতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।

শুক্রবার সন্ধ্যা ৬টায় একাধিক জানাজা শেষে কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুরের জৌলুস পাটওয়ারী বাড়ি (নিজ বাড়ি) মসজিদের পাশে বাবা মায়ের কবরের পাশে দাফন করা হয়। এর আগে বিকেল সাড়ে ৩টায় মওদুদ আহমদের নোয়াখালী-৫ নির্বাচনী এলাকার কবিরহাট উপজেলার কবিরহাট সরকারী কলেজ মাঠে তার জানাজা সম্পন্ন হয়।

 

জানাজায় উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, সাবেক মেয়র আলা বক্স তাহের টিটুসহ বিএনপি ও আ.লীগের নেতাকর্মীরা। এরপর বিকেল ৫টায় কোম্পানীগঞ্জের বসুরহাট সরকারী মুজিব মহাবিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী শেখহাসিনার বিদ্যুৎ, জালানী ও খনিজ সম্পদ উপদেষ্টা ও মওদুদ আহমদের ভায়রা ভাই ডঃ তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ বুলু, ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন, ঢাকা উত্তরের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফজলে হোসেন আবেদ, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বি.এস.সি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, নোয়াখালী -৫আসনের সাবেক এমপি হাসনা জসীম উদ্দিন মওদুদ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ নেতা মোঃ শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের আমির অধ্যক্ষ বেলায়েত হোসেন, সেক্রেটারী মাওলানা মোশাররফ হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সর্বস্তরের জনগণসহ হাজার হাজার জনতা।

 

বসুরহাট সরকারী মুজিব কলেজ মাঠে জানাজার পূর্বে মুক্তিযুদ্ধের এ সংগঠককে গার্ড অব অনার দেওয়া হয়। এরপর তার বাড়িতে শেষ জানাজার পর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com