1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : kaseyhartwell1 :
  4. [email protected] : pimgiuseppe :
  5. [email protected] : test114192 :
  6. [email protected] : test15530113 :
  7. [email protected] : test18644919 :
  8. [email protected] : test2246679 :
  9. [email protected] : test25777112 :
  10. [email protected] : test27772429 :
  11. [email protected] : test28072043 :
  12. [email protected] : test29576900 :
  13. [email protected] : test34936489 :
  14. [email protected] : test35340289 :
  15. [email protected] : test37141039 :
  16. [email protected] : test3734843 :
  17. [email protected] : test41175725 :
  18. [email protected] : test43179736 :
  19. [email protected] : test44134420 :
  20. [email protected] : test45570592 :
  21. [email protected] : test46751630 :
  22. [email protected] : test8373381 :
  23. [email protected] : wpuser_lfudhofinnhh :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাসিকের জন্মের পূর্ব থেকেই ২৩ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান কাউন্সিলর দুলাল প্রধানের জন্য ১২ টি মসজিদে শুকরানা দোয়া অনুষ্ঠিত তুমি লাশ ফালাবে আর আমি কি আঙ্গল চুসব ? : দেলোয়ার প্রধানকে কাজিম উদ্দিন প্রধান কাজিম উদ্দিন প্রধানের সাথে ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীরে সৌজন্য স্বাক্ষাত সোনারগাঁয়ে ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ শ্রমিক নেতা পলাশকে অভিনন্দন জানালেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোহাম্মদ জমশের আলী  শ্রমিক নেতা পলাশ চতুর্থ বারের মত আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের অভিনন্দন নাসিক মেয়র গণতান্ত্রিক শিষ্টাচারের প্রতি বৃদ্ধাংগুলি প্রদর্শন করছেন : আবু হাসান টিপু কোন্ডা ইউপি নির্বাচনে একটি মহল ভোট কারচুপির মাধ্যমে আমাকে পরাজিত করার গভীর ষড়যন্ত্র মেতে উঠেছে : মেম্বার পদপ্রার্থী ময়ফল বেগম  দক্ষিন কেরানীগঞ্জ কোন্ডা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ আজহার মাসুমের বিশাল নির্বাচনী শোডাউন 

বঙ্গবন্ধুর যাদুকরী নেতৃত্বে বিশ্ব মানচিত্রে স্থান পায় বাংলাদেশ: রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৯৪ বার

রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যাদুকরী নেতৃত্বে বিশ্ব মানচিত্রে স্থান পায় আমাদের বাংলাদেশ। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা কখনোই জাতি হিসেবে প্রতিষ্ঠা পেতাম না। তিনি নির্যাতিত-নিপীড়িত বাঙালি জাতির মুক্তির দিশারি। বঙ্গবন্ধুর গভীর রাজনৈতিক প্রজ্ঞা, আত্মত্যাগ ও জনগণের প্রতি অসাধারণ মমত্ববোধের কারণেই পরিণত বয়সে হয়ে ওঠেন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা। বঙ্গবন্ধু আমাদের চিরন্তন প্রেরণার উৎস। তাঁর কর্ম ও আদর্শ চিরকাল আমাদের মাঝে বেঁচে থাকবে।’ তিনি বলেন, বঙ্গবন্ধু কেবল বাঙালি জাতির নন, তিনি বিশ্বে নির্যাতিত, নিপীড়িত ও শোষিত মানুষের স্বাধীনতার প্রতীক, মুক্তির দূত। এ কারনে বঙ্গবন্ধু হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বুধবার বিকেলে নগড়পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাজাহান ভুইয়া।

 

বক্তব্য রাখেন, দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টার,কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুইয়া, কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিঃ সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান ভুইয়া সজিব, কে›ন্দ্রীয় হর্কাসলীগের যুগ্ন সম্পাদক কামাল হোসেন কমল, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সামসুল আলম, সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানু, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম চৌধুরী অপু, তারাবো পৌর যুবলীগের সাবেক সভাপতি আব্দুল আউয়াল, থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, আওয়ামী লীগ নেতা হাজী ইয়ার হোসেন, আলাউদ্দিন, তারিকুল ইসলাম, আলী আজগর, জামান ব্যাপারী, যুবলীগ নেতা মোশারফ হোসেন, হাজী সফিকুল ইসলাম,ওসমান গনী, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান ভুইয়া, আশিকুল ইসলাম খোকন, লুৎফর রহমান মুন্না, আশরাফুল আলম তুষার, আশরাফুল হক জেমিন, মহিলালীগ নেত্রী ইয়াছমীন আক্তার, স্বপ্না আক্তার, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, মাসুম আহমেদ, আব্দুল মতিন, আব্দুল হাই, আবুল হোসেন প্রমুখ।

 

জনসভাটি হাজার হাজার লোকের সমাগমে জনসমুদ্রের রুপ ধারন করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com