1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত নন-বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি খোলার সুযোগ থাকছে,স্থগিত হচ্ছে এনবিআর এর চিঠি নাসিক ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত সূতা আমদানীর অনুমোদন ও নন বন্ডেড ব্যাক টু ক্যাক এলসি সমস্যা সমাধানে বাণিজ্য মন্ত্রনালয়ে সভা না‌সিক ১৬নং ওয়া‌র্ড আ.লী‌গের কর্মীসভায় বক্তারা : শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে না’গ‌ঞ্জ আ.লীগ ঐক‌্যবদ্ধ ছি‌লো এবং থাক‌বে প্রতিদিন এক জামা-কাপড় ভালো লাগে না : ভিপি বাদল সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর বিবৃতি: “জাতীয়পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা”

ফতুল্লার পশ্চিম মাসদাইরে অগ্নিকান্ডের ঘটনায় আরও একজনের মৃত্যু

নারায়ণগঞ্জ (ফতুল্লা) প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৯৭ বার

ফতুল্লার পশ্চিম মাসদাইরে অগ্নিকান্ডের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ওই দুর্ঘটনায় মৃত্যু হলো মোট দুই জনের।

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর একটার দিকে ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ১৩ বছরের বছরের শিশু মোঃ মাহফুজের। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মাহফুজের দুলাভাই নাঈম।

 

এর আগে বুধবার (১০ মার্চ) বার্ন ইউনিটে তার চাচা মিশালের মৃত্যু হয়। এখনো বার্ন ইউনিটে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও বাকি ৪ জন।

 

উল্লেখ্য, সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লা মাসদাইর এলাকায় একটি ছয়তলা বিল্ডিংয়ে রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে শিশুসহ ছয়জন দগ্ধ হন। প্রথমে তাদের উদ্ধার করে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে বাকি চারজনের অবস্থাও আশঙ্কাজনক। দগ্ধ মিতা (২৪), আফসানা (৫), মাহফুজুল (১২) ও সাব্বির (১৫) এখনো হাসপাতালে ভর্তি ।

 

ওই ভবনটিতে নতুন রঙ করা হয়েছিল। রান্নাঘরে গ্যাস লিকেজ ছিল। রাত সাড়ে ১২টার কিছুক্ষণ পর পুরো ঘরে আগুন লাগে। এতে ওই পরিবারের ছয়জন দগ্ধ হন।ডা. পার্থ শংকর পাল আরও জানান, দগ্ধদের মধ্যে বিশালের ১৮ মাস বয়সী ছেলে মিনহাজের শরীরের ৪৫ শতাংশ, মেয়ে আফসানার ১০ শতাংশ, স্ত্রী মিতার ১৫ শতাংশ, শ্যালক মাহফুজুলের ৮৫ শতাংশ, আরেক শ্যালক সাব্বিরের শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com