1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ইউনিয়ন পরিষদ নির্বাচন : রূপগঞ্জে নৌকা প্রতীকের গণসংযোগে হামলা,ককটেল বিষ্ফোরণ গুলিবর্ষণ ককটেল উদ্ধার, আহত ১০ জানাযা শেষে আদমজীনগর কেন্দ্রীয় কবরস্থানে দাফন গরীবের বন্ধু আলা’র শেষ বিদায়ে মানুষের ঢল টি-টুয়েন্টিতে পিছিয়ে আছি, বিভিন্ন সাইটে উন্নতি করা প্রয়োজন : বিসিবি’র পরিচালক তানভীর আহমেদ টিটু ‘ছোট ভাই হারালাম’ : কাউন্সিলর আলার মৃত্যুতে শোক প্রকাশ করে বললেন শামীম ওসমান জনগনের দোয়া ও ভালবাসা যেখানে আল্লাহ’র রহমত বেশি সেখানে : মোঃ শাওন মিয়া শনিবার মানিক মিয়া এভিনিউতে এফটিপিও”র  উদ্যোগে শিল্পী কলাকুশলীদের সম্প্রীতি সমাবেশ  আইভীর অনিয়ম দুর্নীতি দুদকে অভিযোগ,নারায়ণগঞ্জ জুড়ে তোলপাড় বিশ্ব মিডিয়ায় হিন্দু সম্পত্তি দখলদার আইভী ও তার পরিবার র‌্যাব-১১ এর অভিযানে ফতুল্লায় সংবাদ সংগ্রহকারী নারী সংবাদিককে মারধর ও হামলার মূলহোতা ‘হাজী ওসমান গণি’ গ্রেফতার নারায়ণগঞ্জ শহরে সংঘটিত চাঞ্চল্যকর “হকার জুবায়ের হোসেন’’ হত্যাকান্ডের প্রধান আসামী “ইকবাল” কে বরিশালের উজিরপুর থেকে র‌্যাব কর্তৃক গ্রেফতার

সি.এন.জি বেবী টেক্সী বিতরনে দূর্ণীতির মামলা থেকে তৈমূর আলম খন্দকারকে অব্যাহতি দিয়েছে সর্বোচ্চ আদালত

প্রেস রিলিজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১৩৯ বার

১/১১ অবৈধ সরকার ক্ষমতা গ্রহণের পর ১৯/৮/২০০৭ ইং তারিখে সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা, বিআরটিসি সাবেক চেয়ারম্যান এ্যাডঃ তৈমূর আলম খন্দকার সহ ৮ জনকে আসামী করে সিএনজি বেবী ট্রেক্সী বিতরনে দূর্নীতির অভিযোগ আনয়ন করে মামলা দায়ের করে। দূর্নীতি দমন কমিশন তদন্ত করে ১১/৫/২০০৮ ইং তারিখে ব্যারিস্টার নাজমুল হুদাসহ চারজনকে অব্যাহতি প্রদান করে এ্যাডঃ তৈমূর আলম খন্দকারসহ অটো রিক্সা ঐক্য পরিষদের নেতৃবৃন্দকে আসামী করে মোট ৪ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে। ১৩/৫/২০০৮ ইং তারিখে মহানগর সিনিয়র স্পেশাল জজ, ঢাকা এ্যাডঃ তৈমূর আলম খন্দকারসহ ৪ জনের বিরুদ্ধে মামলাটি আমলে নেন। কারারুদ্ধ অবস্থায় এ্যাডঃ তৈমূর আলম খন্দকার মোকদ্দমাটি স্কোয়াশ করার জন্য মহামান্য হাই কোর্টে দরখাস্ত করেন। হাই কোর্ট ০৪/৩/২০০৯ ইং তারিখে এ্যাডঃ তৈমূর আলম খন্দকারকে অন্তরবর্তী জামিন প্রদানসহ কেন দুদক কর্তৃক দায়েরকৃত মামলা বাতিল হইবে না মর্মে দুদকের চেয়ারম্যানের বিরুদ্ধে রুল জারী করেন।

 

২২/২/২০১৭ ইং তারিখে জনাব বিচারপতি মোঃ রুহুল কুদ্দুস এবং জনাব বিচারপতি বিশ্বময়দেব চক্রবর্তী সমন্বয়ে গঠিত ডিভিশন ব্যাঞ্চ দুদকের মামলা খারিজ করে সিএনজি বেবী টেক্সী বিতরনে দূর্নীতির অভিযোগ থেকে এ্যাডঃ তৈমূর আলম খন্দকারকে অব্যাহতি প্রদান করেন। হাই কোর্টের উক্ত রায়ের বিরুদ্ধে দুদকের চেয়ারম্যান ক্রিমিনাল পিটিশন ফর লিভ টু আপীল নং-১১৬৬/২০১৭ দায়ের করলে মাননীয় প্রধান বিচারপতির নেতৃত্বে গঠিত এ্যাপিলেট ডিভিশন ১১/৩/২০২১ ইং তারিখে শুনানীয়ন্তে এ্যাডঃ তৈমূর আলম খন্দকারকে দূর্নীতির মোকদ্দমা থেকে চূড়ান্তভাবে অব্যাহতি প্রদান করে দূদক কর্তৃক দায়েরকৃত সিএনজি বেবী টেক্সী বিতরনে এ্যাডঃ তৈমূর আলম খন্দকারকে কোন প্রকার সম্পৃক্ততা না থাকায় দূর্নীতির মামলাটি খারিজ করেন।

 

এ্যাডঃ তৈমূর আলম খন্দকারের পক্ষে মামলাটি শুনানী করেন (১) ব্যারিস্টার আবদুল্ল্যাহ আল-মামুন, (২) ব্যারিস্টার খাজা তানভীর আহম্মেদ, (৩) ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার, (৪) ব্যারিস্টার মনোয়ার হোসেন এবং এ্যাপিলেট ডিভিশনের তালিকাভুক্ত আইনজীবী এ্যাডঃ তৈমূর আলম খন্দকার নিজেও শুনানীতে অংশগ্রহণ করেন। দূর্নীতি দমন কমিশনের পক্ষে মোকদ্দমাটি পরিচালনা করেন এ্যাডঃ মুরশীদ আলম খাঁন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com