1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : antonioligon :
  4. [email protected] : dexterarnott :
  5. [email protected] : kaseyhartwell1 :
  6. [email protected] : pimgiuseppe :
  7. [email protected] : test114192 :
  8. [email protected] : test15530113 :
  9. [email protected] : test18644919 :
  10. [email protected] : test2246679 :
  11. [email protected] : test25777112 :
  12. [email protected] : test27772429 :
  13. [email protected] : test28072043 :
  14. [email protected] : test29576900 :
  15. [email protected] : test34936489 :
  16. [email protected] : test35340289 :
  17. [email protected] : test37141039 :
  18. [email protected] : test3734843 :
  19. [email protected] : test41175725 :
  20. [email protected] : test43179736 :
  21. [email protected] : test44134420 :
  22. [email protected] : test45570592 :
  23. [email protected] : test46751630 :
  24. [email protected] : test8373381 :
  25. [email protected] : wpuser_lfudhofinnhh :
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল থানা-ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা নৌকা হারবে না : শামীম ওসমান হ্যাটট্রিক জয় আইভীর বেসরকারি ভাবে বিজয়ী কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের নাম ঘোষণা নাসিক ২৪নং ওয়ার্ড কাউন্সিলর জনপ্রিয় প্রার্থী আলহাজ মোহাম্মদ খোকন এর নজরকাড়া বিশাল শোডাউন ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কা) সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের বিশাল মিছিল ঘুড়ি মার্কায় ভোট চেয়ে ১৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রিয়াদ হাসানের বিশাল শোডাউন ভালোবেসে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন: ২৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কা) দুলাল প্রধান কাউন্সিলর প্রার্থী মুন্নার পক্ষে একাট্টা ১৮নং ওয়ার্ডবাসী ১৬নং ওয়ার্ডের ঝুঁকিপূর্ণ কেন্দ্রে বিশেষ নিরাপত্তা বাহিনী মোতায়েনের আহবান কাউন্সিলর প্রার্থী মোঃ রিয়াদ হাসানের

স্বাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্থ্য সেবাদানে আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিক প্রতিষ্ঠা করেছি : শাহ আলম

গিয়াসউদ্দিন লাভলু, সিনিয়র করসপন্ডেন্টঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৯ বার
ফতুল্লার শিল্পপতি ও রাজনীতিবিদ শাহ আলমের পিতা মাতার নামে আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকের আড়ম্বরপূর্ণ উদ্বোধন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারী ২০২১) বিকেল ৩টায় ফতুল্লার সম্ভ্রান্ত মুসলিম পরিবার, সমাজসেবক ও ব্যবসায়ী হাজী জালালউদ্দিনের সন্তানেরা ফতুল্লা ইউনিয়ন পরিষদ সংলগ্ন তাদের নিজস্ব জমিতে আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকের উদ্বোধন করলেন।
উল্লেখ্য, ফতুল্লার বিভিন্ন এলাকায় সাধারন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার অনবদ্ধ রেকর্ড করতে চলেছে মরহুম হাজী জালালউদ্দিন সন্তানেরা। ফতুল্লায় বিত্তশালী ধনকূবের এই পরিবারের প্রধান কর্তা মরহুম হাজী জালালউদ্দিন জীবদ্দশায় ফতুল্লার মানুষের কাছে ছিলেন একজন দানবীর রূপী মহামানব।মানুষের যেকোন দুঃখ কষ্টে এগিয়ে আসতেন। উনার সহযোগিতায় এখন কোটিপোতি হয়েছে এমন কিছু পরিবার এখনো বহাল তবিয়তে সমাজে বিচরন করছেন।ফতুল্লার বেশ কয়েকটি এলাকায় উনার নামে কয়েকটি রাস্তা ও দৃশ্যমান। বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে,ধর্মীয় নানান উৎসবের সময়,সকল ধর্ম বর্ণের মানুষের পাশে দাড়ানো এই পরিবারের ধারাবাহিক কাজ বলে মনে করেন ফতুল্লার সর্বশ্রেণী পেশার মানুষেরা। মহামারী করোনা ভাইরাসের কারনে দেশে লকডাউন চলাকালীন এই পরিবারের পক্ষ থেকে একাধিকবার প্রায় পাঁচ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাড়িঁছেন।
টেলিগ্রাফনিউজ২৪.কম এর কাছে এই পরিবারের অন্যতম সদস্য শিল্পপতি ও রাজনৈতিক ব্যাক্তি আলহাজ্ব মোহাম্মদ শাহআলম।তিনি ফতুল্লা সহ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় সাহায্য সহযোগিতার করা তার নিত্যকর্মের মধ্যে বলেই তিনি মনে করেন। তিনি বলেন,তাদের পরিবারের পক্ষ থেকে প্রতিবছর জেলহজ্ব মাসে কয়েকজনকে পবিত্র হজ্ব পালনের ব্যবস্থা করা হয়।তিনি বলেন, ফতুল্লার মানুষদের জন্য ভালো কিছু করার চেষ্টা সবসময় আমাকে ও আমার ভাইদেরকে অনুপ্রাণিত করতেন আমার পিতা।উনার অনুপ্রেরণা ছিলো বলেই আমি রাজনীতিতে এসেছি। রাজনীতিই মানবসেবা করার অন্যতম প্লাটফর্ম। মানুষকে স্বাশ্রয়ী মূল্যে বিশ্বমানের ডায়াগনস্টিক পরীক্ষা ও স্বাস্থ্য সেবা দেয়ার লক্ষ নিয়ে এই ক্লিনিক চালু করেছি। এই ক্লিনিক থেকে উপার্জিত টাকা দিয়েই এই ক্লিনিক আরও এগিয়ে যাবে বলে বিশ্বাস করেন তিনি।
আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিক উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ শাহ আলম সহোদর শফিউদ্দিন বাদল, নারায়নগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড আবুল কালাম আজাদ বিশ্বাস,ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন,বিশিষ্ট সমাজ সেবক হাজী আঃ মোমেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড.সাখাওয়াত হোসেন খান,নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক জাহিদ হাসান রোজেল,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,ফতুল্লা থানা আওয়ামী লীগে সাবেক সঃসভাপতি এম এ আওয়াল, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ লিটন,নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক খন্দকার হুমায়ুন কবির,জেলা বিএনপির সদস্য রিয়াদ মোহাম্মদ চৌধুরী, একরামুল কবির মামুন, বিশিষ্ঠ আইনজীবি এড. বেনজীর আহমেদ,এড.সৈয়দ মশিউর রহমান,বিএনপি নেতা লুৎফর রহমান খোকা,এম এ আকবর,সুমন আকবর,আব্বাস আলী বাবুল,ওমর আলী,আবু তাহের মোল্লা,এড. মাহমুদুল হক আলমগীর, নাদিম হাসান মিঠু,আমজাদ শিকদার,আলাউদ্দিন বারী,হাবিবুর রহমান রিপন, সিদ্দিকুর রহমান,বিশিষ্ট তরুন ব্যবসায়ী হাজী সুমন আহমেদ, হাজী মাসুদ, ও তৈয়বুর রহমান,ফতুল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি মতিন সামাদসহ ফতুল্লা ও নারায়ণগঞ্জের নানা শ্রেনীপেশার বিশিষ্ট জনেরা।
উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন রওজাতুস সালেহীন মাদ্রাসার অন্যতম উদ্দোক্তা হাজী আঃ মোমিন,নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড আজাদ বিশ্বাস, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, নারায়নগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এড সাখাওয়াত হোসেন খান,ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটন সহ আলহাজ্ব মোহাম্মদ শাহআলম সাহেবের একমাত্র ছেলে ব্যারিস্টার আহনাফ সাহিল। ফতুল্লার বিশিষ্টজনের বক্তব্যের প্রেক্ষিতে শিল্পপতি শাহ আলম ফতুল্লায় একটি পূর্নাঙ্গ কলেজ নির্মাণ করার ও আশা প্রকাশ করেন।

আফিয়া জালাল ক্লিনিকে ডায়াগনস্টিক সেবা সমূহ

প্যাথলজি,বায়োকেমিস্ট্রি,ইমিউনোলজি, ড্রাগ,ক্যান্সার মার্কার, মাইক্রোবায়োলজি, 4Dআল্ট্রাসনোগ্রাম, ইসিজি১২ চ্যানেল,ইকো-কার্ডিওগ্রাম, এক্সরে ও কালার ডপলার ইত্যাদী অত্যাধুনিক মানের বিদেশী মেশিনের সাহায্যে রোগ নির্নয়ে স্বাশ্রয়ী মূল্য পরিশোধেই পাওয়া যাবে। অত্যাধুনিক মানের এ ক্লিনিকে পাওয়া যাবে মেডিসিন বিশেষজ্ঞ, ফিজিক্যাল মেডিসিন, নিউরো মেডিসিন, শিশু মেডিসিন, গাইনী ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ, হৃদরোগ বিশেষজ্ঞ, লিভার বিশেষজ্ঞ, গ্যাস্ট্রোমেডিসিন বিশেষজ্ঞ, ইউরোলজি, চর্ম যৌন ও এলার্জি রোগ বিশেষজ্ঞ, নাক কান গলা বিশেষজ্ঞ, কিডনী বিশেষজ্ঞ, চক্ষু বিশেষজ্ঞ, ক্যান্সার বিশেষজ্ঞ, ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ, রিউমেটোলজি,রক্ত রোগ বিশেষজ্ঞ, প্যাথলজি, রেডিওলজি এক্সরে, আল্ট্রাসনোগ্রাম,ইসিজি, মেডিসিন বক্ষব্যধি, ল্যাবরেটরী মেডিসিন দ্বারা স্বল্প ব্যায়ে চিকিৎসা ও নানান রোগে চিকিৎসা ও পরীক্ষা নীরিক্ষা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com