1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাউন্সিলর পদে খান মাসুদকে সমর্থন দিলেন বাবুপাড়া পঞ্চায়েত কমিটি নাসিক ২২নং ওয়ার্ড এর তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ র‍্যালীবাসী শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ খেলাধুলা যুব সমাজ রক্ষা করার মূল হাতিয়ার : কাউন্সিলর দুলাল প্রধান আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড বন্দর থানা শাখার দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ শ্রমিক নেতা পলাশের নির্দেশনায় নন্দলালপুরে ডাইং শ্রমিকদের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সভা করলেন পিয়াস আহম্মেদ সোহেল   “নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত

বন্দরে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে বিএনপি’র বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা , ভন্ডুল করে দিলো যুবলীগ নেতা খান মাসুদের সমর্থিতরা

নারায়ণগঞ্জ (বন্দর) প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪ বার
বন্দরে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে বিএনপি’র বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা , ভন্ডুল করে দিলো যুবলীগ নেতা খান মাসুদের সমর্থিতরা। ঘটনাটি রবিবার (২১ ফেব্রুয়ারি) রাত ১২টার পর বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে পূষ্পার্ঘ অর্পণের সময় ঘটেছে।
বন্দর শহীদ মিনার অবমাননা করার প্রতিবাদে খান মাসুদের পক্ষে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করতে আসে বিএনপির নেতা-কর্মীরা। তবে পবিত্র স্থানে হাততালী দিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে বিএনপির নেতা-কর্মীরা।
যেখানে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাবেন সম্মানের সাথে কিন্তু সেখানে আনন্দ উল্ল্যাসে আতংকিত করে তুলে। ২১ফেব্রুয়ারী রাতে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপির নেতা বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুলের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করেন। সাথে উপস্থিত ছিলেন, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভুইয়া, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশাসহ অন্যান্য নেতা-কর্মীরা।
অপরদিকে, ক্ষমতাসীন আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত থাকলে বিএনপির নেতাকর্মীরা দলীয় মিছিলে সরগরম করে আনন্দ উল্ল্যাস করলে কোন প্রতিবাদ করতে দেখা যায়নি। কিন্তু তাৎক্ষনিক নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের আস্থাভাজন জেলা যুবলীগ নেতা খান মাসুদের কর্মী সমর্থকরা জয়বাংলা শ্লোগান দিলে শহীদ মিনার থেকে সটকে পড়ে বিএনপির নেতা-কর্মীরা। পরে শহীদ মিনার অবমাননা করার প্রতিবাদে খান মাসুদের পক্ষে বন্দর থানা যুবলীগ নেতা মো. মাসুম আহমেদ, ডালিম হায়দার ও লুৎফর রহমানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে।
নাম প্রকাশ্যে অনিচ্ছুক করে একাধিক ব্যাক্তিরা বলেন,শহীদ মিনার একটি পবিত্র স্থান, আর স্থানে বিএনপির নেতাকর্মীরা শ্রদ্ধা জানাতে এসে হাততালী সহ বিভিন্ন স্লোগান আনন্দ উল্ল্যাস করতে দেখা গেছে। পাশে আওয়ামীলীগের অনেক নেতা-কর্মীরা উপস্থিত ছিল। তারা প্রতিবাদ না করে নিশ্চুপ ভুমিকা পালন করতে দেখা গেছে। কিন্তু যুবলীগ নেতা খান মাসুদের কর্মী সমর্থকরা তাৎক্ষনিক প্রতিবাদ করতে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com