1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নারায়ণগঞ্জ সদরে শারীরিক প্রতিবন্ধী আসমা পেল পিঠা তৈরী-বিক্রির সকল উপকরণ  নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চাষাড়া বোমা হামলায় শহীদদের অসম্মান করেছেন আইভী: কামরুল হাসান মুন্না আইভী প্রমান করুক সাগর-রুনি, তনু হত্যাকারী কে ? : খোকন সাহার চ্যালেঞ্জ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্ম‌দিনে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, নারায়ণগ‌ঞ্জের উ‌দ্যো‌গে দোয়া ও কেক কাটা অনু‌ষ্ঠিত প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত  যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালণ প্রধানমন্ত্রীর জন্মদিনে ২০০ পাউন্ডের কেক কাটলেন সেলিম ওসমান এমপি প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী মৎস্যজীবি লীগ ফতুল্লা থানা শাখার উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা আওয়ামী মটর শ্রমিকলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া

মাজারে গিয়ে নাচানাচি করছেন :আইভীর প্রতি মাওলানা আব্দুল আউয়াল

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬ বার

নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের আমীর ও ডিআইটি মসজিদ এর খতিব মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, আমরা কোনো ব্লকের লোক না, আমরা কোনো রাজনৈতিক দলের লোক না, আমরা আল্লাহ পাকের সৈনিক। আপনারা কে ইলেকশনে আসবেন আর কে পাশ করবেন সেটা আমার দেখার বিষয় না। পত্রিকায় আসছে আপনি মাদরাসা ভাঙ্গছেন, পত্রিকায় আসছে আপনি বাগে জান্নাত মাদরাসায় হাত দিচ্ছেন, পত্রিকায় আসছে আপনি সিরাজ শাহ্ মাজারে গিয়ে নাচানাচি করছেন, সবই তো পত্রিকায় আসছে। আমি তো পত্রিকার কথাই বললাম, আমি মিথ্যা কথা বললাম কখন। আর যদি পত্রিকার কথা সত্য না হয় তাহলে পত্রিকা ওয়ালাদের গিয়ে ধরেন, আমার নামে কেন মিথ্যা কথা বললেন।

 

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) শহরের ডিআইটি মসজিদে জুম্মার নামাজের পূর্বে বয়ানকালে এইসব কথা বলেন তিনি।

 

মাওলানা আব্দুল আউয়াল আরও বলেছেন, কেউ যদি কোনো নোট পেয়ে থাকে তাহলে তারা পাইছে, মিম্বারে বসে খোদার কসম আমরা কোনো দিন একটা টাকা নেই নাই, যদি এসব প্রস্তাব কেউ করে, তাদের লাথি মেরে বের করে দিয়েছি। আমরা টাকার গোলামি করি না, আল্লাহর গোলামি করি। আপনার মনের উদ্দেশ্য খারাপ, আপনি কওমি ওয়ালাদের দেখতে পারেন না। কারণ আপনি আমাদের ভিন্ন ভাবে দেখছেন। ফোনালাপ হইছিলো আপনার সাথে। সেটা সাংবাদিকদের কাছে গেলো কেমনে? তার মানে আপনি উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই এটা তৈরি করেছিলেন।

 

তিনি আরও বলেছেন, আমি বলেছিলাম ডিআইটি মসজিদে কেউ হাত দিলে কবর রচিত হবে। মেয়র আইভীকে উল্লেখ করে আমি কিছুই বলি নাই। তিনি আমাকে বার বার বলছিলেন, আপনি নাকি আমার কবর রচিত করবেন। এসব কথা বলে তিনি উল্টা আমাকে হুমকি দিয়েছেন। আমাকে বলেছেন, আপনি পারলে আমার কবর রচিত করেন দেখি, তারপর আপনি কোথায় থাকেন আমি দেখবো। গত ১৫ দিন ধরে নারায়ণগঞ্জের পত্রিকাগুলোকে শুধু এটার মধ্যেই রাখছেন। দুনিয়াতে আর যেমন কোন বিষয় নাই। আপনি বলেন, সরকারি জায়গার কথা, পার্ক, স্টেডিয়াম, মাজার, ভাষ্কর্য বানাইছেন এগুলা কি সরকারি জায়গায় না? এতো কিছু থাকতে পারে তাহলে কি জনগনের জন্য মসজিদ, মাদরাসা থাকতে পারে না।

 

মাওলানা আউয়াল বলেন, আপনি বার বার বলছেন, মায়ের জাতের কথার প্রসঙ্গ এনে। এসব কথা বলে আমাদের দুর্বল করছেন। আমরা তো আপনাকে গালি দেই নাই। আমরা মায়ের জাত থেকেই আসছি, আপনি মায়ের জাতের মতো ব্যবহার করেন। যে মা তার সম্মান রক্ষা করতে পারে না সেই মাকে সন্তানরা কখনো সম্মান দিতে পারে না।

 

আব্দুল আউয়াল বলেন, অনেকদিন আগে মেয়রের সাথে দেখা করেছিলোম। তখন তিনি আমাকে বললেন, আপনি শামীম ওসমানকে কী বলে সম্বোধন করেন? আমি বললাম, তিনি আপনার ভাই, আমারও ভাই। পরে তল্লা মসজিদ বিস্ফোরণের সময় তল্লা গিয়ে শামীম ওসমানের সাথে দেখা হলো। আমি তাকে বললাম, মসজিদের সামনের রাস্তাটা ভালো না। রাস্তায় পানি জমে থাকে রাস্তাটি ঠিক করে দেন। পরে শামীম ওসমান বললেন, এটা আপনার বোনরে বলেন। বিষয়টা খুব মুশকিলের। উনার কাছে গেলে বলে ভাইরে বলেন। তার কাছে গেলে বলে বোনরে বলেন। আমরা তাহলে যাবোটা কোথায়? একজনকে ভাই আরেকজনকে বোন বানিয়ে দিয়ে মাঝখান দিয়া যাতাকলের মত আমাগো পিষতাছেন।

 

তিনি বলেন, মেয়র যখন ফোনে কথা বলছিলেন আমি অপ্রস্তুত অবস্থায় তার সাথে কথা বলছি। কিন্তু উনি সবকিছু সাজিয়ে গুছিয়ে কথা বলে আমার কথাগুলোকে সংরক্ষণ করবেন এজন্যই আমাকে ফোন দিয়েছিলেন। আমি ছিলাম অপ্রস্তুত আর তিনি ছিলেন সম্পূর্ণ প্রস্তুত।

 

তিনি আরও বলেন, আমি আপনাদেরকে ঢাকার মেয়রের মসজিদ ভাঙ্গার প্রসঙ্গ নিয়ে কথা বলেছিলাম সেদিন। সে প্রসঙ্গ থেকে মেয়র আইভীর কিছু কীর্তির কথাও বলেছিলাম। যেমন, এখানে এতবড় রাস্তা প্রশস্ত করতে এসে আপনি রাস্তা খাপায় (সরু) নিলেন। কারণ সামনে একটা মাজার আছে। এটাকে উচ্ছেদ করার মত সাহস আপনার নাই। আর আপনি এটাতে হাত দিতেও পারবেন না। আমাদের এখানে হাত দিলে আপনার অসুবিধা নাই। কিন্তু ওখানে হাত দিলে আপনার হাত গলে যাবে। এটা হলো আপনার আকিদা বিশ্বাস।

 

আব্দুল আউয়াল বলেন, আপনি যেখানে ফুটপাত পরিষ্কার করার জন্য আন্দোলন করেন, সেখানে আপনি আপনার বাবার নামে পাঠাগার তৈরি করে ফুটপাত দখল করেছেন। ডিআইটি মসজিদের এদিকে সার্ভেয়ার আসছিল জায়গা মাপতে। জায়গা মাপা দেখে আমরা তাদের জিজ্ঞেস করেছিলাম কী মাপছেন? তারা বলেছিলেন, এখানে ফ্লাইওভার হবে সেটা মাপতে এসেছি। মেয়র বলেছেন, কেন তাকে ফোন দিয়ে জিজ্ঞাসা করি নাই? কথা হচ্ছে, সার্ভেয়াররা অনেক কাজই করে আর অবশ্যই সেটা মেয়রের নির্দেশেই।

 

আবার পত্রিকায় দেখলাম শামীম ওসমান রথযাত্রায় গিয়েছে। শামীম হোক আর অমুক তমুক হোক, অন্যায় যে করবে তার বিরুদ্ধেই প্রতিবাদ ইসলাম করবে। তার জন্য বৈধ আর আপনার জন্য অবৈধ বিষয়টি সেরকম নয়। অনেকেই অনেক সময় আমাদের মধ্যে লাগাইতে চায়। আমারে কেউ এই জায়গার লোক বানায়, আবার অন্য জায়গার লোক বানায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com