1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : antonioligon :
  4. [email protected] : dexterarnott :
  5. [email protected] : kaseyhartwell1 :
  6. [email protected] : pimgiuseppe :
  7. [email protected] : test114192 :
  8. [email protected] : test15530113 :
  9. [email protected] : test18644919 :
  10. [email protected] : test2246679 :
  11. [email protected] : test25777112 :
  12. [email protected] : test27772429 :
  13. [email protected] : test28072043 :
  14. [email protected] : test29576900 :
  15. [email protected] : test34936489 :
  16. [email protected] : test35340289 :
  17. [email protected] : test37141039 :
  18. [email protected] : test3734843 :
  19. [email protected] : test41175725 :
  20. [email protected] : test43179736 :
  21. [email protected] : test44134420 :
  22. [email protected] : test45570592 :
  23. [email protected] : test46751630 :
  24. [email protected] : test8373381 :
  25. [email protected] : wpuser_lfudhofinnhh :
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল থানা-ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা নৌকা হারবে না : শামীম ওসমান হ্যাটট্রিক জয় আইভীর বেসরকারি ভাবে বিজয়ী কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের নাম ঘোষণা নাসিক ২৪নং ওয়ার্ড কাউন্সিলর জনপ্রিয় প্রার্থী আলহাজ মোহাম্মদ খোকন এর নজরকাড়া বিশাল শোডাউন ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কা) সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের বিশাল মিছিল ঘুড়ি মার্কায় ভোট চেয়ে ১৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রিয়াদ হাসানের বিশাল শোডাউন ভালোবেসে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন: ২৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কা) দুলাল প্রধান কাউন্সিলর প্রার্থী মুন্নার পক্ষে একাট্টা ১৮নং ওয়ার্ডবাসী ১৬নং ওয়ার্ডের ঝুঁকিপূর্ণ কেন্দ্রে বিশেষ নিরাপত্তা বাহিনী মোতায়েনের আহবান কাউন্সিলর প্রার্থী মোঃ রিয়াদ হাসানের

লাঙ্গলে লাথি দিয়ে পা ভাঙ্গার দরকার নাই : সেলিম ওসমান এমপি

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪০ বার

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান বলেছেন,ভোটের মধ্যে দিয়ে জয় হতে হবে। সেলিম ওসমানের মনোনয়নে না, সেলিম ওসমানের মনোনয়ন দেওয়ার যোগ্যতা নাই। তোমরা জনগণের কাছে যাও, তাদের সাথে ভালো সম্পর্ক স্থাপন করো। লাঙ্গলে লাথি দিয়ে পা ভাঙ্গার দরকার নাই। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বন্দর গকুলদাশেরবাগস্থ জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় ধামগড় ইউনিয়নের মানুষের সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমার ৭টি ইউনিয়ন পরিষদের মধ্যে একটি ইউনিয়নের চেয়ারম্যান মারা গেছেন, করোনার কারণে ১ বছর উন্নয়ন কাজ করতে পারেনি। তাই আমি আশা করবো, ৬টি ইউনিয়নে পুণরায় আগের চেয়ারম্যানদের নির্বাচিত করুন। গোগনগরে জসিমকে নির্বাচিত করুন। ধামগড়ে মাসুম নির্বাচিত হলে  কোন উন্নয়ন বাকি থাকবে না, বর্তমান চেয়ারম্যান মাসুমকে পুণরায় নির্বাচিত করার অনুরোধ করেছেন ।

 

এসময় ধামগড় ইউনিয়নে একজন মুক্তিযোদ্ধার অনুরোধে মসজিদ ও একটি মন্দির নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন এই দানবীর।

 

সেলিম ওসমান এমপি আরও বলেন, বিগত দিনে যত উন্নয়ন না হয়েছে। তারচেয়ে বেশি উন্নয়ন হয়েছে গত ৫ বছরে। আমরা যদি আর ১ বছর কাজ করতে পারি, একটি রাস্তাও কাচা থাকবে না। তবে, আপনারা সচেতন থাকবেন, একটি পক্ষ আমাদের এলাকায় উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। তারা যেন সফল না হতে পারে।আমি বাম হাতে দান করলে ডান হাত জানতে পারে না। আমি আমার দায়িত্ববোধ থেকে নারায়ণগঞ্জ-বন্দরে উন্নয়ণ করে আসছি। তিনি বলেন, ধামগড়ের মানুষ আমাকে খুব ভালোবাসে। শত শত মটর সাইকেল নিয়ে আমাকে এখানে পৌছে দিয়েছে। আমি খুশি হয়েছি। কিন্তু হাইওয়ে রাস্তায় মানুষের খুব কষ্ট হয়েছে। তাই তাদের কাছে ক্ষমা চাই। বিছরি কথা নিয়ে এখানে উত্তেজনা সৃস্টি হয়েছে। শয়তানকে সৃষ্টি আল্লাহ করেছে। রাজনীতিতে শেষ বলে কোন কথা নেই। বেশি উড়বেন না, আমাকে মুখ খুলতে বাধ্য কইরেন না।

অনুষ্ঠানে ধামঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ বলেন, ১৯৬৪ সালে আমাদের ইউনিয়ন প্রতিষ্ঠিত হয়েছিলো। তখন থেকেই আমরা ইউনিয়নের কার্যক্রম জরাজীর্ণ ভবনে করতাম। এখানে একটা স্কুল ছিল না, এখন এমপি মহোদয়ের মাধ্যমে ইউনিয়ন ভবন ও স্কুল হয়েছে। এছাড়া বিভিন্ন খাত থেকে রাস্তা-ঘাটসহ নানা প্রকল্পে প্রায় অর্ধশত কোটি টাকার উন্নয়ন হয়েছে।

 

এসময় এমপির কাছে ৬ নং ওয়ার্ডে একটি প্রাথমিক বিদ্যালয় ও ইউনিয়নের খেলার মাঠ দাবী করেন চেয়ারম্যান মাসুম ।

 

এড. খোকন সাহা নাসিক মেয়র আইভীকে উদ্দেশ্যে বলেন, নারায়ণগঞ্জে একজন কালো মোটা মহিলা আছে তিনি কিছুদিন আগে বলেছেন সেলিম ওসমান এমপি অন্যের টাকায় দান করে। সেলিম ওসমান পরে টাকায় দান করে দানবীর হয়নি। ৭৫ পরবর্তী সময়ে সেলিম ওসমান একজন মুরগী বিক্রেতা ছিলেন। সেলিম ওসমান এমপি মাছ ও গরুর খামারের টাকায় সংসার চালায় আর বিশাল একজন ব্যবসায়ী তার আয়ের টাকা জনগনের উন্নয়নে ব্যয় করেন। ব্যক্তিগত শত শত কোটি টাকা দিয়ে জনগনের উন্নয়ন করছেন। তিনি আরো বলেন, চুলকায়, চুলকাবেন না বেশি ভাল হবে না। কথায় কথায় বলেন বরিশালে পাঠিয়ে দিবেন, বাদলকে চাঁনপুর পাঠিয়ে দিবেন ভাল। হিন্দু সম্পত্তি দখল করবেন আবার মুখে বড় বড় কথা বলবেন চলবে না। আইভীর আত্বীয় স্বজনদের ২২/৮ -৭৯ নং ৬ টি দলিলে দখলে নিয়েছেন। প্রতিবাদ করায় মামলা দিয়েছেন, আবার বলেন, বাড়ির ইট খুলে নিবেন। তাই বলি চুলকালে মলম দিতে সময় পাবেন না। জনগন আপনাকে সাপের চর পাঠিয়ে দিবে। সেলিম ওসমানকে নিয়ে কথা বলেন কিন্তু আপনাকে বুঝতে হবে আপনাকে নৌকা প্রতীক যে দিয়েছে তার প্রায় ২ বছর পূর্বে সেলিম ওসমানকে জননেত্রী শেখ হাসিনা লাঙ্গল প্রতীকে নির্বাচন করার জন্য দায়িত্ব দেন। এটা বুঝার ক্ষমতা নেই। এখনও সময় আছে জনগনের কাছে কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে নেত্রী কাছ থেকে নমিনেশন আনেন ইনশাল্লাহ আমারা কাজ করে বিজয়ী করে আনবো।
চন্দন শীল বলেন, আমার কষ্ট হয় আপনাদের পরিবার(আইভী) নিয়ে কথা বলতে। ৭১ সালে আপনার পিতা যুদ্ধে যাননি কেন, ৭৫ সালে বঙ্গবন্ধুর হত্যার বিচার চাইতে আপনার পিতাকে দেখা যায়নি। ওই সময় হাসান জামালের বাড়িতে দাওয়াত খেতে যায়। সেকারণে আপনাদের ভূমিকা প্রশ্নবিদ্ধ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড.খোকন শাহ, এড. ওয়াজেদ আলী খোকন,  মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন শীল, জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি মূলক কমিটির আহবায়ক ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানা উল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্ততি কমিটির আহবায়ক আকরাম আলী শাহীন,মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন।
বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম এ রশিদের সভাপতিত্বে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম, মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেন, জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব গাজী আলীনুর, ২৭ নং ওয়ার্ড জাতীয় পার্টির নেতা আমির হোসেন, শফিউল্লাহ, মিনহাজ উদ্দিন, মুকবুল হোসেন, জাফর, অনিক তালুকদার অপু প্রমুখ।

 

অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com