1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : test2246679 :
  4. [email protected] : test25777112 :
  5. [email protected] : test29576900 :
  6. [email protected] : test34936489 :
  7. [email protected] : test44134420 :
  8. [email protected] : test46751630 :
  9. [email protected] : test8373381 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক সভা অনুষ্ঠিত

গিয়াসউদ্দিন লাভলু, সিনিয়র করসপন্ডেন্টঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৬ বার

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী ২০২১) বিকেল ৩টায় মাসদাইর মজলুম মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এড তৈমূর আলম খন্দকার এর সভাপতিত্বেে এই সভাটি অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় উপস্থিত থেকে নিজ নিজ বক্তব্য প্রদান করেন যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, যুগ্ম আহবায়ক নাসিরউদ্দিন, যুগ্ম আহবায়ক আঃ হাই রাজু, যুগ্ম আহবায়ক লুৎফর রহমান আবদু, যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য এড আবুল কালাম আজাদ বিশ্বাস, জেলা বিএনপির সদস্য কেন্দ্রীয় যুবদলের ঢাকা বিভাগীয় সহ সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য রিয়াদ মোঃ চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও জেলা বিএনপির সদস্য মোঃ দুলাল হোসেন, জেলা বিএনপির সিনিয়র সদস্য খন্দকার আবু জাফর, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের নেতা ও জেলা বিএনপির সদস্য ওয়াহিদ ইমতিয়াজ বকুল,জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য একরামুল কবির মামুন, তোলারাম কলেজের সাবেক ভিপি ও জেলা বিএনপির সদস্য মাসুকুল ইসলাম রাজিব, জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক ও জেলা বিএনপির সদস্য আশরাফুল হক রিপন,জেলা বিএনপির সদস্য কাজী নজরুল ইসলাম টিটু, জেলা বিএনপির সদস্য ও সাবেক ছাত্রনেতা রুহুল আমিন, জেলা বিএনপির সদস্য ও মহিলা দলের সাধারন সম্পাদিকা রহিমা শরিফ মায়া, জেলা বিএনপির সদস্য মোশারফ হোসেন,সদস্য হাজী সেলিম হক, জুয়েল আহমেদ, জেলা বিএনপির সদস্য শাহআলম মুকুল,সদস্য আজিজ মাস্টার, সদস্য হামিদুল্লাহ খান,সদস্য ইউসুফ আলী ভূইয়া, দাউদপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য শরীফ আহমেদ টুটুল, কায়েতপাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য গোলজার খান, জেলা বিএনপির সদস্য বাছিরউদ্দিন বাচ্চু,জেলা বিএনপির সদস্য এম এ হালিম জুয়েল, জেলা বিএনপির সদস্য শাহআলম হীরা,জেলা বিএনপির সদস্য আল মুজাহিদ মল্লিক, জেলা বিএনপির সদস্য বাকির হোসেন।

সভায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির উপস্থিত সদস্যের মধ্যে অধিকাংশ নেতা তাদের বক্তব্যে তীব্রভাষায় সকল থানা ও পৌর কমিটি বিলুপ্ত করার পরামর্শ দেন।অনেকের বক্তব্যে দলকে ঐক্যবদ্ব করার তাগিদ লক্ষ করা গেছে। প্রায় সকলেই ব্যাক্তি কেন্দ্রীক কমিটির কারনে পদপদবী বঞ্চিতদের নিয়ে যেন কমিটি গঠন করার দিকে মত দেন।

সভার শেষভাগে সদস্য সচিব মামুন মাহমুদ বলেন, দলকে গতিশীল করতে জেলা বিএনপির সকল সদস্যের মতামতকে গুরুত্ব দিয়ে অবশ্যই কমিটি গঠন পুর্নগঠনের কাজ এগিয়ে নিতে হবে। তারমানে এই নয় যে আজকে আপনি বা আপনাদের মতামতটাই অধিক গুরুত্বপূর্ণ তাই এগুলো গ্রহন যোগ্য। অধ্যাপক মামুন মাহমুদ আরো বলেন,বিরোধী মতাদর্শের রাজনীতির কারনে একজন মানুষ তার পরিবার পরিজন নিয়ে সামাজিক আচার অনুষ্ঠান পালনকালে পরিবারের ছোট বড় সদস্যের সামনে তার উত্তর পৈশাচিক হামলা ভাংচুরের কাজে জড়িতদের তীব্র ভাষায় ঘৃণা প্রকাশ করে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও তার পরিবারের সদস্যদের সহানুভূতি জানান।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক এড তৈমুর আলম খন্দকার সাংগঠনিক কিছু দিকনির্দেশনা মুলক কথা বলেন, যুগ্মআহবায়কদের একাধিক ভাগে ভাগ করে তাদের সাথে সদস্যদের সংযোজন সাব কমিটি গঠন করে বিভিন্ন থানা পৌর কমিটি গঠনের কাজ করার আশা প্রকাশ করেন। কিন্তুু এজন্য তিনি জেলা কমিটির সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিন আগামী ২১ শে ফেব্রুয়ারী সকাল ১০ টার মধ্যে জেলা বিএনপিপন্থী আওতাধীন সকল ইউনিটকে উপস্থিত থাকার আহবান জানিয়ে আলোচনা সভার পরিসমাপ্তি ঘটান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com