1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা ! বাড়ির সীমানা বিরোধ: রূপগঞ্জে ব্যাংকারের বাড়িতে হামলা-ভাংচুর

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় নেতা আজাদের উপর সন্ত্রাসী হামলা, ১০ জন আহত,জীপ গাড়ী ভাংচুর, ৩ মোটরসাইকেলে অগ্নিসংযোগ

নারায়ণগঞ্জ (আড়াইহাজার) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৯ বার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় নেতা আজাদের উপর সন্ত্রাসী হামলা ১০ জন আহত।জীপ গাড়ী ভাংচুর ৩ মোটরসাইকেলে অগ্নিসংযোগ। মঙ্গলবার বিকেল ৫ টায় ( ১৬ ফেব্রুয়ারী২০২১) বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর বর্বোরচিত হামলা করেছে আওয়ামী লীগের একটি সন্ত্রাসী দল। এতে আহত হয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা আজাদ সহ আরো ৯ জন নেতা কর্মী।

জেলা বিএনপির সদস্য জুয়েল আহমেদ জানান, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদ স্বপরিবারে আমার বাড়ীতে নিমন্ত্রণে আসেন। বিএনপি নেতা যখন খেতে বসেন তখনই আওয়ামী সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। হামলায় বিএনপি নেতা আজাদ ও আমি সহ আরো ৮ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।আমি ন্যাক্কারজনক এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।এবং অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।সূত্রে জানা গেছে,নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য জুয়েল আহমেদের বাড়ী ছাড়াও অন্য আরও একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদ। কর্মসূচি শেষে ফেরার পথে দক্ষিণ পাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় অজ্ঞাত নামা অর্ধশত লোকজন বিএনপি নেতা আজাদের উপর আবার হামলা চালায় । এসময়ে আজাদসহ আড়াইহাজার যুবদলের আহবায়ক জুয়েল আহমেদ সহ ১০ জন আহত হয়েছে।

হামলাকারীরা বিএনপি নেতা আজাদের জীপ গাড়ী ভাংচুরসহ অন্তত ৩টি মোটরসাইকেল পুড়িয়েছে। এবং ৪/৫ টি মোটর সাইকেল লুটে নিয়েছে।এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত সাংবাদিকদের জানান,তিনি ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠালে সেখানে দুস্কৃতিকারীদের কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে কেহ কোন লিখিত অভিযোগ করেনি।

কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর হামলা। নারায়ণগঞ্জ জেলা বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com