1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
উপদেষ্টা আশরাফ উদ্দিনের বাস ভবনে হামলার প্রতিবাদে সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত জরায়ু মুখ ক্যান্সার স্ক্রিনিংএ নারায়গঞ্জের প্রথম স্থান অর্জন দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন!

বন্দরে গৃহবধু ধর্ষণের ঘটনার ৭২ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার

নারায়ণগঞ্জ (বন্দর) প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৩ বার

গত ৯ফেব্রুয়ারী মঙ্গলবার বন্দরের মদনপুর ইউনিয়নস্থ ইপিলিয়ন গার্মেন্টসে চাকুরী খুঁজতে এসে গৃহবধু ধর্ষণের ঘটনার ৭২ঘন্টার মধ্যে ধর্ষক বাদশা ওরফে ছোট সোহাগ(৩৫)কে গ্রেফতার করে বন্দর থানা পুলিশ। ধৃত ধর্ষক বাদশা ওরফে ছোট সোহাগ ব্রাম্মনবাড়িয়া জেলার বাঞ্জারামপুর থানার আব্দুল মতিন মিয়ার ছেলে।

 

পুলিশ সুত্রে জানা গেছে,মদনপুর ইপিলিয়ন গার্মেন্টসে চাকুরী খুঁজতে আসে সোনারগাঁ থানার কলতাপাড়া এলাকার গার্মেন্টর্স কর্মী এক গৃহবধু। চাকুরী খোঁজার এক পর্যায়ে অজ্ঞাত এক ব্যাক্তি তাকে বলে আমি ইপিলিয়ন গার্মেন্টসে চাকুরী করি। আমি তোমাকে চাকুরীর একটা সুযোগ করে দিতে পারি। পরে ওই গৃহবধুকে ফুসলিয়ে ইপিলিয়ন গার্মেন্টস থেকে ডেকে নিয়ে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের আল বারাকা হাসপাতালের পাশে ফুলহরস্থ জনৈক হাজী আলাউদ্দিন মিয়া টিনসেড ঘরের পূর্ব পাশের এক খালি ঘরে ফেব্রুয়ারী সকাল সাড়ে ৯টা থেকে বিকেল পর্যন্ত আটকে রেখে গৃহবধুর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। গৃহবধু অভিযুক্ত আসামীর নাম জানতে না পাড়ায় অজ্ঞাতনামা আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়।

 

তাৎক্ষনিক ভাবে বন্দর থানার অফিসার ইনচার্জ দিপক চন্দ্র সাহার নেতৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত তারিকুল ইসলাম,পুলিশ পরিদর্শক আজিজুর রহমান ও এসআই সিরাজদৌল্লাহসহ মামলার ঘটনাস্থল পরিদর্শন করে অনুসন্ধান চালানো হয়। পরে মদনপুরস্থ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের আশপাশে সমস্ত সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে অভিযুক্ত আসামী শনাক্ত করতে ধর্ষিতা গৃহবধুকে দেখানো হয়। একপর্যায়ে মাস্ক পরিহিত এক ব্যাক্তিকে আসামী শনাক্ত করা হলে তার নাম ঠিকানা জানা যায়নি। পরে মদনপুর এক হোটেল ব্যবসায়ী ওই আসামী পোশাক দেখে তাকে শনাক্ত করে। হোটেল ব্যবসায়ী জানায় তার হোটেলে বিনামূল্যে খাবার খাওয়ার সময় ওই অজ্ঞাত ব্যাক্তির নাম্বারটি সংগ্রহ করে। পরে ওই মোবাইল নাম্বারের সুত্র ধরে তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীর অবস্থান জেনে রুপগঞ্জ,সোনারগা ও বন্দর থানায় ব্যাপক অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে তাকে ১৩ ফেব্রুয়ারী দুপুরে বন্দর থানা এলাকা থেকে শনাক্ত করে গ্রেফতার করা হয়।

 

এ ব্যাপারে বন্দর থানার ওসি দিপক চন্দ্র সাহা জানিয়েছে,আমরা অত্যন্ত সুচারু ভাবে তথ্য প্রযুক্তির মাধ্যমে ব্যাপক অভিযান চালিয়ে গৃহবধু ধর্ষনের ৭২ঘন্টার মধ্যে ধর্ষককে সনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বন্দরে কোন প্রকার অপরাধ প্রবনতা করে কেউ রেহাই পাবেনা। ধৃত ধর্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com