1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test29576900 :
  4. [email protected] : test44134420 :
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কঠোর বিধি নিষেধ: দ্বিতীয় দিন চলছে গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর আর নেই করোনা টিকার প্রথম ডোজ নিলেন পথের সময় সম্পাদক তৌকির রাসেল আড়াইহাজারে কোভিড-১৯ টেষ্টের নামে প্রতারণা,র‌্যাব-১১ এর অভিযানে গ্রেফতার ১ যথাযোগ্য মর্যাদায় সারাদেশে ঈদুল আজহা উদযাপিত শেষ মুহূর্তে জমে উঠেছে রাজধানীর কোরবানির পশুর হাট রোটারী ক্লাব অব ডান্ডি ও তিলোত্তমা নারায়ণগঞ্জ জয়েন প্রজেক্টের কোমলমতী শিশুদের মাঝে পবিত্র কোরআন শরীফ,পাঞ্জাবী-হিজাব ও টুপি প্রদান মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু সম্পর্কে প্রচুর জ্ঞান আহরন করতে হবেঃ বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ কোন মানুষ যেন ভ্যাকসিন থেকে বাদ না পড়ে, সেভাবে আমরা পদক্ষেপ নিয়েছি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে করোনা : ২৪ ঘন্টায় আক্রান্ত ১৯২জন

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মুক্তিযোদ্ধা সনদ বাতিলের সিদ্ধান্ত নিলে সরকারকে চরম মূল্য দিতে হবে : নাসিরউদ্দিন

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৫ বার

নারায়নগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক নাসিরউদ্দিন টেলিগ্রাফ নিউজ২৪.কম কে বলেন, সম্প্রতি সরকারের জামুকা কতৃক সাবেক রাষ্ট্রপতি এবং বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধের স্বীকৃতি সনদ বীরউত্তম খেতাব বাতিলে সরকারের হটকারী সিদ্ধান্ত প্রত্যাহার না করলে সারা দেশের মত নারায়ণগঞ্জেও দাঊ দাঊ করে আগুন জ্বলবে।

 

নারায়ণগঞ্জে বিএনপির রাজনৈতিক অবস্থান পূর্বের যেকোন সময়ের চেয়ে অধীকগুন শক্তিশালী হয়েছে। সরকার জিয়া পরিবারকে এদেশের মানুষের কাছে হেয় করার এমন কোন পদ্ধতি নেই যা করেনি। সবশেষ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একজন রনাঙ্গনের অগ্রনায়ক। যার ডাকে ৭১ সালের ২৫ মার্চ দিশেহারা এই জাতি স্বশস্ত্র মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পরেছিলো। সেই জিয়াউর রহমানের বীর প্রতীক খেতাবটি ছিনিয়ে নিতে উঠে পরে লেগেছে।

 

নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র অন্যতম যুগ্ম আহবায়ক নাসির আরও বলেন বঙ্গবন্ধুর কাছ থেকে পাওয়া সনদ,তারই মেয়ের শাসনামলে লুটে নেয়ার অশুভ পায়তারা করছেন।লুটেরা চাটুকারের দলেরা।যে চাটার দল বঙ্গবন্ধুকে বিপদে ফেলেছিলো। একই চাটার শ্রেনীর লোকেরাই শেখ হাসিনার চারিপাশে থেকে তাকে দিয়ে একের পর এক বিতর্কিত সিদ্ধান্ত নিতে বাধ্য করছে। যা এদেশবাসীর জন্য অকল্যান বয়ে আনবে। আমি উদাত্তকণ্ঠে সরকারের নীতি নির্ধারকদের কাছে আহবান জানাবো সরকার যেন হটকারী সিদ্ধান্ত থেকে সরে আসে। অন্যথায় যে কোন পরিস্থিতির জন্য সরকারকে দায় বহন করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com