1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : test2246679 :
  4. [email protected] : test25777112 :
  5. [email protected] : test29576900 :
  6. [email protected] : test34936489 :
  7. [email protected] : test44134420 :
  8. [email protected] : test46751630 :
  9. [email protected] : test8373381 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

রাজধানীর সেগুনবাগিচায় অনুষ্ঠিত হলো নারায়ণগঞ্জ জেলা বিএনপির জরুরী সভা,৬ ফেব্রুয়ারী সংঘর্ষের ঘটনায় ৩ জনকে দায়ী করে সতর্কতা, কেন্দ্রে জানানোর সিদ্ধান্ত

গিয়াসউদ্দিন লাভলু, সিনিয়র করসপন্ডেন্টঃ
  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬৬ বার
সোমবার (৮ জানুয়ারী ২০২১) বিকেল ৩টায় রাজধানীর সেগুনবাগিচা মেহেরবা প্লাজায় এড.তৈমুর আলম খন্দকারের ব্যাক্তিগত অফিসে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক ও যুগ্ম আহবায়কদের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে
সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহবায়ক এড.তৈমূর আলম খন্দকার।অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চলনায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, যুগ্ম আহবায়ক নাসিরউদ্দিন, যুগ্ম আহবায়ক লুৎফর রহমান আবদু,যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা।
এছাড়া আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির আহবায়ক ও নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড.আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক একরামুল কবির মামুন।
অনুষ্ঠিত সভায় গত ৬ ফেব্রুয়ারী সংঘটিত সংঘর্ষের ঘটনায় দুঃখ প্রকাশ করে নেতৃবৃন্দ ঘটনার জন্য প্রাথমিকভাবে ৩ জনকে সনাক্ত করে,সতর্কতামূলক পত্র দেয়া, এবং যে সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সম্পৃক্ততা পাওয়া গেছে ঐ সব অঙ্গসংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ কে লিখিত অভিযোগ দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
এড.তৈমূর আলম খন্দকার টেলিগ্রাফ নিউজ২৪ কে মোবাইলে জানান, গত ৬ ফেব্রুয়ারী নির্ধারিত যৌথ মতবিনিময় সভাটি ছিলো জেলা অঙ্গসংগঠনের সুপার ফাইভের নেতৃবৃন্দের সাথে জেলা বিএনপি মধ্যে সাংগঠনিক সভা। সীমিত পরিসরের অনুষ্ঠিত সভাস্থলে শত শত কর্মী সমর্থক নিয়ে শোডাউন প্রদর্শন করে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য আমরা প্রাথমিকভাবে ৩ জনকে চিহ্নিত করে সতর্কতা মূলক ভাবে চিঠি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। তার সাথে ঐ সব অঙ্গসংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য লিখিত অভিযোগ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
তিনি আরো জানান, আগামী ১৮ এপ্রিল মজলুম মিলনায়তনে জেলা বিএনপির ৪২ সদস্যের সকলকে নিয়ে সভা অনুষ্ঠিত হবে।ইতোমধ্যে বিভিন্ন থানা ও পৌর কমিটি গঠনের জন্য বিভিন্ন দিন স্ব স্ব থানা ও পৌর এলাকার নেতৃবৃন্দের উপস্থিতিতে সাংগঠনিক কার্যক্রম শুরু হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com