1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত নন-বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি খোলার সুযোগ থাকছে,স্থগিত হচ্ছে এনবিআর এর চিঠি নাসিক ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত সূতা আমদানীর অনুমোদন ও নন বন্ডেড ব্যাক টু ক্যাক এলসি সমস্যা সমাধানে বাণিজ্য মন্ত্রনালয়ে সভা না‌সিক ১৬নং ওয়া‌র্ড আ.লী‌গের কর্মীসভায় বক্তারা : শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে না’গ‌ঞ্জ আ.লীগ ঐক‌্যবদ্ধ ছি‌লো এবং থাক‌বে প্রতিদিন এক জামা-কাপড় ভালো লাগে না : ভিপি বাদল সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর বিবৃতি: “জাতীয়পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা”

বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট ২০২০-২১,সামসুজ্জোহা স্মৃতি হারালো টার্গেট গ্রুপকে

স্পোর্টস রিপোর্টার:
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৩ বার
cricket bat and ball for a sports game stock vector illustration isolated on white background

পর্দা নামলো প্রিমিয়ার ডিভিশনের। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হোসাইন গ্রুপ বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০২০-২১ এর শেষ ম্যাচে সামসুজ্জোহা স্মৃতি একাদশ ৮ উইকেটে টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমীকে পরাজিত করেছে। লীগে দু’দলের খেলার ফলাফলে শুধু অবস্থান নির্ণায়ক। তবুও দু’দলের খেলোয়াড়দের মাঝে হার-জিতের স্পিরিট দেখা গেছে। সকালে পীচ ভেজা থাকায় ম্যাচ রেফারী ও আম্পায়ারদ্বয় ৩০ ওভারে নির্ধারণ করেন। সকালে টস জিতে টার্গেট অধিনায়ক সাব্বির প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

 

ওপেনার মেহেদী হাসান তানজিম ভালই খেলছিলেন। ২ ছয় ও ৪ চারে আউট হন ৩৪ রানে। শাহরিয়ার তামিম দেখেশুনে খেলতে থাকেন। ২ রানের জন্য ফিফটি পাননি তামিম। ৪ চারে ফিরেছেন ৪৮ রানে। সিয়াম মিয়া ৩ বাউন্ডারিতে ফিরেছেন ৩২ রানে। বাকি ব্যাটসম্যানেরা দলের স্কোরে তেমন ভুমিকা পালন করতে না পারায় ১৩৮ রানেই ৩০ ওভার শেষ। সামসুজ্জোহা স্মৃতির দই পেসার সবুজ বর্মন ও অলিউল্লাহ টার্গেট গ্রুপকে বড় স্কোর গড়তে দেয়নি। সবুজ বর্মন ২১ রানে ৪টি এবং অলিউল্লাহ ২৬ রানে পান ২ উইকেট। ১৩৯ রানের মামুলি স্কোর করতে তেমন বেগ পেতে হয়নি সামসুজ্জোহা স্মৃতির মত দলের। দুই ওপেনার আব্দুল কাদির সজল ৪ চারে ২৭ এবং ইকবাল বাবু ৪ চারে ২৪ রানে ফিরলেও হাবিবুর রহমান মারুফ জুটি বাধেন মার্শাল আইয়ুবের সাথে। এ জুটি অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। মার্শাল আইয়ুব ৭ চার ও ১ ছয়ে ৪৯ এবং হাবিবুর রহমান মারুফ ৩ চার ও ১ ছক্কায় ৩৪ রান করেন। টার্গেট গ্রুপের শাকিল আহমেদ জয় ৩০ রানে পান ২ উইকেট।

 

সংক্ষিপ্ত স্কোর ঃ টার্গেট গ্রুপ ক্রিকেট একাডেমী-১৩৮/৯(৩০ ওভার) শাহরিয়ার তামিম-৪৮,মেহেদী হাসান তানজিম-৩৪,সিয়াম মিয়া-৩২। অতিরিক্ত-১৩। সবুজ বর্মন-৪/২১,অলিউল্লাহ-২/২৬।

 

সামসুজ্জো স্মৃতি একাদশ- ১৪১/২(২০.৫ ওভার) মার্শাল আইয়ুব-৪৯,হাবিবুর রহমান মারুফ-৩৪,ইকবাল বাবু-২৭,আব্দুল কাদির সজল-২৪। অতিরিক্ত-৭।শাকিল আহমেদ জয়-২/৩০।

আম্পায়ার ঃ মোঃ রিপন ও অমিত মজুমদার।

স্কোরার – নাসির ও ডালিম(অল লাইন)।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com