1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত নন-বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি খোলার সুযোগ থাকছে,স্থগিত হচ্ছে এনবিআর এর চিঠি নাসিক ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত সূতা আমদানীর অনুমোদন ও নন বন্ডেড ব্যাক টু ক্যাক এলসি সমস্যা সমাধানে বাণিজ্য মন্ত্রনালয়ে সভা না‌সিক ১৬নং ওয়া‌র্ড আ.লী‌গের কর্মীসভায় বক্তারা : শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে না’গ‌ঞ্জ আ.লীগ ঐক‌্যবদ্ধ ছি‌লো এবং থাক‌বে প্রতিদিন এক জামা-কাপড় ভালো লাগে না : ভিপি বাদল সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর বিবৃতি: “জাতীয়পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা”

রোমাঞ্চকর ম্যাচে জয়বঞ্চিত ম্যানইউ

স্পোর্টস ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৮ বার

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচের প্রথমার্ধে ২ গোলে এগিয়ে থেকেও এভারটনের বিপক্ষে শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৬ গোলের রোমাঞ্চকর ম্যাচে অতিরিক্ত সময়ে ডমিনিক ক্যালভার্টের গোলে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ৩-৩ গোলের সমীকরণে সন্তুষ্ট থাকতে হয়েছে ম্যানইউকে।

গতকাল রাতে খেলার প্রথমার্ধেই এডিনসন কাভানি ও ব্রুনো ফার্নান্দেজের গোলে এগিয়ে যায় ম্যানইউ। ২-০ গোলের সমীকরণে বিরতিতে যায় ২ দল। বিরতি থেকে ফেরার পরেই যেনো মুদ্রার উল্টো পিঠ দেখেন রেড ডেভিলসরা। ম্যাচের ৪৯ থেকে ৫২ মিনিটের মধ্যে ২ গোল খেয়ে বসে ম্যানইউ।

৪৯ মিনিটে দুকুর ও ৫২ মিনিটে রদ্রিগেজ এভারটনের হয়ে গোল করেন। ৭০ মিনিটে গোল দিয়ে ম্যানইউকে আবার এগিয়ে দেন ম্যাকটমিনে। নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত ৩-২ গোলে এগিয়ে থাকে ম্যানইউ। বিপত্তি বাঁধে রেফারির দেওয়া অতিরিক্ত সময়ে। যোগ করা সময়ের ৫ মিনিটের মাথায় এভারটনের ত্রাতা হয়ে ম্যানইউর কফিনে শেষ পেরেক ঠুকে দেন ডমিনিক ক্যালভার্ট লুইন। ৩-৩ গোলে ড্র হওয়াতে নিজেদের ২৩ তম ম্যাচে ম্যানইউর সামনে পয়েন্ট ভাগাভাগি ছাড়া কোনো উপায় ছিল না। প্রিমিয়ার লিগে এটা চতুর্থ ঘটনা যেখানে প্রথমার্ধে ২ গোল অথবা তার বেশি গোলে এগিয়ে থাকার পরও জেতেনি ম্যানইউ।

এই ম্যাচে জিততে পারলে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিকে ধরতে পারতো তারা। ২১ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানসিটি। ২ ম্যাচ বেশি খেলে সিটি থেকে ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে ম্যানইউ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com