1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নারায়ণগঞ্জ সদরে শারীরিক প্রতিবন্ধী আসমা পেল পিঠা তৈরী-বিক্রির সকল উপকরণ  নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চাষাড়া বোমা হামলায় শহীদদের অসম্মান করেছেন আইভী: কামরুল হাসান মুন্না আইভী প্রমান করুক সাগর-রুনি, তনু হত্যাকারী কে ? : খোকন সাহার চ্যালেঞ্জ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্ম‌দিনে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, নারায়ণগ‌ঞ্জের উ‌দ্যো‌গে দোয়া ও কেক কাটা অনু‌ষ্ঠিত প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত  যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালণ প্রধানমন্ত্রীর জন্মদিনে ২০০ পাউন্ডের কেক কাটলেন সেলিম ওসমান এমপি প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী মৎস্যজীবি লীগ ফতুল্লা থানা শাখার উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা আওয়ামী মটর শ্রমিকলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া

ফতুল্লায় মসজিদে সন্ত্রাসী আতিক কর্তৃক ঔষুধ ব্যবসায়ী রুবেলের উপর অতর্কিত হামলার বিচার দাবিতে মানববন্ধন

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ বার

ফতুল্লা থানাধীন ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার মোঃ কুদ্দুস মিয়া ছেলে ঔষুধ ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম রুবেল এর উপর সন্ত্রাসী আতিক কর্তৃক হামলার প্রতিবাদে ও সুষ্ট বিচারের দাবিতে চতলার মাঠ প্রাঙ্গনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। শুক্রবার (৫ই ফেব্রুয়ারী) বাদ জুম্মা চতলার মাঠে স্থানীয় এলাকার গন্যমান্যদের উপস্থিতিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে বক্তারা সন্ত্রাসী আতিকের কঠিন বিচার দাবি করেন যেন আগামীতে কোন নিরহ মানুষ এই হামলার শিকার না হয়। এ সময় রুবেলে বড় ভাই বক্তেব্যে ছোট ভাই আতিকের উপর অতর্কিত হামলার তীব্রনিন্দা ও সন্ত্রাসী আতিকের কঠিন বিচার দাবি করেন।

উল্লেখ্য গত ২৯ জানুয়ারী রাত ৯ টায় এশার নামাজের জন্য মসজিদে নামাজ আদায়রত অবস্থায় রুবেলের উপর পুর্ব পরিকল্পিতভাবে অত্য এলাকার রমিজ উদ্দিন ব্যাপারির ছেলে আতিক অতর্কিত হামলা চালায়। রুবেল এলাকার নিরহ একজন ঔষধ ব্যবসায়ী এবং সততার সাথে ঔষুধ ব্যবসা করে আসছে সেই সাথে ফামাসিষ্ট এর কাজও তার ব্যবসা প্রতিষ্ঠানে সুনামের সহিত করে থাকে । এলাকায় ঔষুধের দোকানের মধ্যে তার দোকনে বেচা কেনা ভালো থাকায় পাশ^বর্তি ঔষুধের দোকান মালিক আতিক ঈস্বান্বিত হয়ে পুর্ব পরিকল্পিভাবে রুবেলের উপর অমানুষিকভাবে দেশিয় তৈরী বিভিন্ন ধারালো অস্ত্র-শস্ত্র দিয়া এলোপাথারীভাবে শরিলের বিভিন্ন স্থানে কুপিয়ে পালিয়ে যায়।

 

এমনকি রুবেলকে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে কোপ দিলে রুবেল নামাজের সালাম ফিরেয়ে কোপ ঠেকাতে গেলে হাতের মধ্যে দুটি আঙ্গুলে ও বাম পায়ের হাটুর নিচে কোপের আঘাতে রুবেল গুরত্বরভাবে জখম হলে পরে স্থানীয় এলাকাবাসী তাঁকে চিকিৎসার জন্য ভিকটোরিয়া হাসপাতালে ভর্তি করে। এ সময় রুবেলের পকেটে থাকা ঔষুধ বিক্রির নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় আতিক পরে মসজিদ হতে জখম অবস্থায় রুবেল সন্ত্রাসী আতিকের পিছু করলেও সে পালিয়ে যেতে সক্ষম হয়।

 

ঘটনার পরের দিন রুবেলে বড়ভাই জুয়েল বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় আতিকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করিলে তদন্ত সাপেক্ষে বিষয়টি মামলায় রজু করেন থানার অফিসার ইনচার্জ যাহার মামল নং ৬১ তাং ৩০-১-২১ ধারা ৩২৬/৩০৭/৩৭৯ দঃবিঃ। এ ঘটনায় ফতুল্লা থানা পুলিশ ৩১ জানুয়ারী আসামী আতিককে সিদ্ধিরগঞ্জ থানাধীন যুব উন্নয়ন ক্লাব রিহাব সেন্টারের পাশে কড়ইতলা এলাকা হতে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করিলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে পাঠিয়ে দেয়।

 

এলাকাবাসী সুত্রে জানা যায় আতিক একজন ঔষুধ ব্যবসায়ী হলেও সে মাদক ব্যবসায়ীদের সাথে সম্পৃক্ত হয়ে বিভিন্ন অপকর্ম করে আসছে কিন্তু প্রতিবাদ করার কেউ না থাকায় দিনের পর দিন সে বেপরোয়া হতে থাকে।

 

তার কঠিন সাস্তির দাবিতে পুনরায় এলাকাবাসী এই মানববন্ধনের আয়োজন করে শুক্রবার বাদ জুম্মা। উক্ত মানববন্ধনে মোঃ সজিবুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির আঞ্চলিক শাখার সভাপতি মোক্তার হোসেন, শিশু নিকেতন স্কুলের পরিচালক এডভোকেট সোহেল মাহমুদ ইমন, সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ সেলিম, হিউম্যান রাইটস সোসাইটি নরায়াণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক হযরত আলী সবুজ, ঔষধ ব্যবসায়ী ও ফামাসিষ্ট মোঃ স্বপন, যুব সংগঠনের পরিচালক আল ইহসান সহ অত্র এলাকার গর্নমান্য ব্যাক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com