1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত নন-বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি খোলার সুযোগ থাকছে,স্থগিত হচ্ছে এনবিআর এর চিঠি নাসিক ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত সূতা আমদানীর অনুমোদন ও নন বন্ডেড ব্যাক টু ক্যাক এলসি সমস্যা সমাধানে বাণিজ্য মন্ত্রনালয়ে সভা না‌সিক ১৬নং ওয়া‌র্ড আ.লী‌গের কর্মীসভায় বক্তারা : শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে না’গ‌ঞ্জ আ.লীগ ঐক‌্যবদ্ধ ছি‌লো এবং থাক‌বে প্রতিদিন এক জামা-কাপড় ভালো লাগে না : ভিপি বাদল সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর বিবৃতি: “জাতীয়পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা”

নারায়ণগঞ্জের রাজনীতিতে রূপগঞ্জ বিএনপির হালচাল-১

গিয়াসউদ্দিন লাভলু, সিনিয়র করসপন্ডেন্টঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৩ বার
নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা বিএনপি ২০১০ সালে কাজী মনিরুজ্জামান কে সভাপতি, এডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন কে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন করেন ততকালীন জেলা বিএনপির আহবায়ক এডভোকেট তৈমূর আলম খন্দকার।
যদিও ঐ বছর সম্মেলনের মাধ্যমে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহম্মেদ এড.তৈমুর আলম খন্দকার কে সভাপতি ও কাজী মনিরুজ্জামান কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করেন।রূপগঞ্জ বিএনপির রাজনীতিতে এড. মাহফুজুর রহমান হুমায়ুন একজন ক্লীন ইমেজ ধারী ব্যাক্তি হিসেবে সর্বমহলে নিজস্ব একটি অবস্থান সৃষ্টি করেছেন।যা তাকে রূপগঞ্জ থানা বিএনপির নেতৃত্বদানে আগামীতে সহায়ক মনে করছে রূপগঞ্জের তৃণমূলের নেতা কর্মীরা।
তাদের ধারনা নারায়ণগঞ্জের চলমান রাজনৈতিক আবহাওয়ায় ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে বিলুপ্ত নারায়ণ গঞ্জ জেলা বিএনপি এবং রূপগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি কাজী মনিরুজ্জামান বলয়ের নেতৃবৃন্দের মাঝে একধরনের আভ্যন্তরীন প্রতিযোগিতার আভাস পাওয়া যাচ্ছে।অভিজ্ঞ মহল মনে করছে রূপগঞ্জে বিএনপির কমিটি গঠন, পুর্নগঠন করার মত কঠিন কাজটি খুব সহজে করতে পারবে বলে মনে করেন না। কারণ কাজী মনির এখন জেলা বিএনপির নেতৃত্বে নেই, নেতৃত্বে রয়েছেন তারই বিপরিত মেরুর রাজনৈতিক যোদ্ধা, রাজনীতির মাঠে পোঁড় খাওয়া,নির্যাতিত, নিপিড়ীত নেতা কর্মীর আশার আলো এড. তৈমুর আলম খন্দকার। তার সাথে রয়েছে একঝাঁক তরুন নেতা। যারা বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের সফলতার পুরস্কার হিসেবে জেলায় এবং রূপগঞ্জ সহ বিভিন্ন থানায় বিএনপির কমিটি গঠনে সহায়ক ভুমিকা রাখতে তারা বদ্ধপরিকর।
কেহ কেহ ইতিমধ্যে নিজ নিজ কর্মীদের মাধ্যমে প্রচারনা ও শুরু করেছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পাওয়ার জন্য ধরনাও  দিচ্ছেন। কেহ কেহ আবার কেন্দ্রীয় বড় ভাইদের কাছে ও ধরনা দিচ্ছেন। এই রিপোর্ট টি লেখার সময় রূপগঞ্জের বিএনপি সংশ্লিষ্ট কয়েকজনের সাথে আলাপে তারা জানান, রূপগঞ্জ থানা বিএনপির শীর্ষ পদের জন্য যোগ্য ব্যাক্তি হিসেবে এড. মাহফুজুর রহমান হুমায়ুন কে পছন্দের তাদের। রূপগঞ্জ বিএনপির অঙ্গসংগঠনের কাছে তিনি আস্থার প্রতীক। আরো ও উল্লেখ্য রূপগঞ্জ থানা বিএনপির কমিটি গঠনের ক্ষেত্রে হতে পারে সভাপতি ও সম্পাদক পদে ত্রিমুখী লড়াই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com