1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা ! বাড়ির সীমানা বিরোধ: রূপগঞ্জে ব্যাংকারের বাড়িতে হামলা-ভাংচুর ২৫ অক্টোবর  শ্রমিক নেতা পলাশের পিতা সমাজসেবক,শিক্ষানুরাগী মরহুম ইদ্রিস আলী মেম্বার এর ২৩ তম মৃত্যুবার্ষিকী  উন্নয়নের পরিকল্পনা নিয়ে চেয়ারম্যানদের মতবিনিময় সভায় জয়ের আশাবাদ সেলিম ওসমানের নারায়ণগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিএমএ’র মানববন্ধন

যদি কোন অফিসার হয়রানি করে আমাকে জানাবেন : ওসি দীপক চন্দ্র দাস

নারায়ণগঞ্জ (বন্দর) প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১২৮ বার

“পুলিশই হবে জনগনের প্রথম ভরসার স্থল ” এই শ্লোগানকে সামনে রেখে বন্দরের মদনগঞ্জে অনুষ্ঠিত হয়েছে বিট পুলিশিং সভা। রোববার বিকেলে নাসিক’র ১৯নং ওয়ার্ডস্থ (৬নং বিট) বটতলা এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।  এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা।

 

প্রধান অতিথি হিসেবে ওসি দীপক চন্দ্র সাহা বলেন,বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিনিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। তার উন্নয়নের ধারাবাহিকতায় সব গুলো সেক্টরকে তিনি পরিচ্ছন্ন করে যাচ্ছে। আর তারই ধারবাহিকতায় আজকে বিট পুলিশিং কার্যক্রম।
বন্দরে একটা বার্তা পৌঁছে দিতে চাই। আমরা এই বন্দরের ১৪টি বিটে মাদক নিয়ন্ত্রণ থেকে শুরু করে সকলে বিষয়ে জনগনকে শতভাগ সেবা দিতে চাই। বন্দর থানা পুলিশ ইতিপূর্বে যাই করে থাকুক,এখন থেলে জিডি,অভিযোগ,পুলিশ ক্লিয়ারেন্সসহ যে কোন সেবায় কোন প্রকার টাকা পয়সা বন্দর পুলিশকে দিতে হবে না। যদি কোন অফিসার হয়রানি করে আমাকে জানাবেন আমি দায়িত্ব নিয়ে ব্যবস্থা নিব। বন্দরে যেকোন সেবায় আপনারা শতভাগ পুলিশকে পাবেন। এর জন্য শুধু পুলিশই সচেতন হলে হবে না মানুষকেও সচেতন হতে হবে। মনে রাখবেন ঘুষ দেয়া ও নেয়া দু’টোই সমান অপরাধ। ইউরোপের মত সেবা চাইবেন আর নিম্ন কোন দেশের মত আচরন করবেন তা কিভাবে হবে। পুলিশের একার পক্ষে কখনোই পরিবর্তন হবে না।

তিনি আরো বলেন,শাসক শোষনের দিন বাংলাদেশে নেই। আমরা এখন সেবক হিসেবে আপনাদের জন্য কাজ করে যেতে যাই। যারা পুলিশের দালালি করে খান। তারা এটা বাদ দিয়ে দেন। জনগনকেও তাদের কাছে না যাওয়ার অনুরোধ করি পুলিশের কাছে সরাসরি যোগাযোগ করুন।
নাসিক’র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর হোসেন,বিট অফিসার এস আই মোঃ মোশাররফ হোসেন,এএস আই মোঃ মহিউদ্দিন,বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী,বন্দর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রাফিয়ান আহমেদ, ১৯নং ওয়ার্ড জাপা’র সভানেত্রী পলি বেগম,হাজী মোশাররফ হোসেন, মোসলেম আহমেদ,হাজী কফিলউদ্দিন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com