1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কাউন্সিলর পদে খান মাসুদকে সমর্থন দিলেন বাবুপাড়া পঞ্চায়েত কমিটি নাসিক ২২নং ওয়ার্ড এর তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ র‍্যালীবাসী শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ খেলাধুলা যুব সমাজ রক্ষা করার মূল হাতিয়ার : কাউন্সিলর দুলাল প্রধান আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড বন্দর থানা শাখার দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ শ্রমিক নেতা পলাশের নির্দেশনায় নন্দলালপুরে ডাইং শ্রমিকদের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সভা করলেন পিয়াস আহম্মেদ সোহেল   “নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে ১২০০ কেজি জাটকা গেলো এতিমখানায়, ৫ হাজার টাকা জরিমানা দিলো মাছ বিক্রেতা!

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৫১ বার

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি-২০২১ খ্রি:) নারায়ণগঞ্জ সদর-নৌ থানা পুলিশের একটি দল নগরীর ৩নং মাছ ঘাটে অভিযান চালিয়ে ১২০০ কেজি জাটকাসহ চাঁদপুর থেকে আসা যাত্রীবাহী লঞ্চ থেকে মাছ বিক্রেতা মো: আব্দুর রউফ(৫৬) আটক করা হয়। পরে ৫হাজার টাকা জরিমানা করে আটককৃতকে ছেড়ে দেয়া হয় এবং জব্দকৃত জাটকা বিভিন্ন মসজিদ-এতিমখানায় বিতরণ করা হয়।

 

সদর নৌ-পুলিশ থানার অফিসার ইনচার্জ মো.শহীদুল আলম জানান, ১২শ’ কেজি( প্রায় সোয়া টন ) ইলিশের জাটকা আনেন মাছ বিক্রেতা মো: আব্দুর রউফ। টহলরত নৌ পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে সদর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) নাহিদা বারিককে জানানো হলে তিনি এসে মাছ বিক্রেতা আব্দুর রউফকে ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন এবং জব্দকৃত জাটকা বিভিন্ন মসজিদ-এতিমখানায় বিতরণ করা হয়।

 

উল্লেখ্য, জাতীয় মাছ ইলিশ রক্ষার্থে ০১ নভেম্বর, ২০২০ হতে ৩০ জুন, ২০২১ পর্যন্ত ১০ ইঞ্চি (২৫ সে.মি.) অথবা তার চেয়ে ছোট ইলিশ বা জাটকা আহরণ, পরিবহন, ক্রয়- বিক্রয় ও মজুদ দন্ডনীয় অপরাধ ঘোষণা করা হয়েছে।

আটককৃত ব্যক্তি মৎস্য সংরক্ষন আইন-১৯৫০ এর ৫ ধারায় অভিযুক্ত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com