1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাউন্সিলর পদে খান মাসুদকে সমর্থন দিলেন বাবুপাড়া পঞ্চায়েত কমিটি নাসিক ২২নং ওয়ার্ড এর তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ র‍্যালীবাসী শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ খেলাধুলা যুব সমাজ রক্ষা করার মূল হাতিয়ার : কাউন্সিলর দুলাল প্রধান আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড বন্দর থানা শাখার দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ শ্রমিক নেতা পলাশের নির্দেশনায় নন্দলালপুরে ডাইং শ্রমিকদের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সভা করলেন পিয়াস আহম্মেদ সোহেল   “নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত

চট্টগ্রামের মেয়র রেজাউল

টেলিগ্রাফ রিপোর্ট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১২৪ বার

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (সিসিসি) নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী। বুধবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে ঘোষিত বেসরকারি ফলাফলে তিনি পেয়েছেন তিন লাখ ৬৯ হাজার ২৪৮ ভোট। ৭৩৫টি কেন্দ্রের মধ্যে ৭৩৩টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। স্থগিত আছে দুটি কেন্দ্রের ফল ঘোষণা। রেজাউল করিমের নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির (ধানের শীষ প্রতীক) প্রার্থী ডা. শাহাদাত হোসেন পেয়েছেন ৫২ হাজার ৪৮৯ ভোট।

রিটার্নিং অফিসার (আরও) মোঃ হাসানুজ্জামান এম এ আজিজ স্টেডিয়াম চত্বরের কন্ট্রোল রুম থেকে ফলাফল ঘোষণা করেন। দুই প্রধান রাজনৈতিক দলের দুই মেয়র প্রার্থীর মধ্যে ভোটের পার্থক্য ক্রমশ বাড়ছে যখন কেন্দ্র থেকে নির্বাচনের ফলাফল আসছে।

অন্যান্য মেয়র প্রার্থীদের মধ্যে ইসলামী আনদোল প্রার্থী মোঃ জান্নাতুল ইসলাম পেয়েছেন ৯৬২ ভোট এবং বাংলাদেশ ইসলামী ফ্রন্ট প্রার্থী এমএ মতিন ৩৪১ ভোট, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রার্থী মুহাম্মদ ওয়াহেদ মুরাদ ১৭৫ ভোট, জাতীয় পিপলস পার্টির প্রার্থী আবুল মনসুর ১,০০১ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী খোকন চৌধুরী ১৮৬ ভোট পেয়েছেন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪১টি ওয়ার্ডের অধীনে ১৯,৩৮,৭০৬ জন ভোটার — ৯৯২,০৩৩ জন পুরুষ এবং ৯৪৬,৬৭০ জন মহিলা। ৭৩৫টি কেন্দ্রে ৪,৮৮৬টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ৫,৯০২ জন প্রিসাইডিং অফিসার এবং সহকারী প্রিসাইডিং অফিসার এবং ১০,২৬১ জন পোলিং অফিসার ইভিএম নিয়ে নির্বাচন আয়োজনের জন্য নিযুক্ত হন।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com