1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : kaseyhartwell1 :
  4. [email protected] : pimgiuseppe :
  5. [email protected] : test114192 :
  6. [email protected] : test15530113 :
  7. [email protected] : test18644919 :
  8. [email protected] : test2246679 :
  9. [email protected] : test25777112 :
  10. [email protected] : test27772429 :
  11. [email protected] : test28072043 :
  12. [email protected] : test29576900 :
  13. [email protected] : test34936489 :
  14. [email protected] : test35340289 :
  15. [email protected] : test37141039 :
  16. [email protected] : test3734843 :
  17. [email protected] : test41175725 :
  18. [email protected] : test43179736 :
  19. [email protected] : test44134420 :
  20. [email protected] : test45570592 :
  21. [email protected] : test46751630 :
  22. [email protected] : test8373381 :
  23. [email protected] : wpuser_lfudhofinnhh :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নাসিকের জন্মের পূর্ব থেকেই ২৩ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান কাউন্সিলর দুলাল প্রধানের জন্য ১২ টি মসজিদে শুকরানা দোয়া অনুষ্ঠিত তুমি লাশ ফালাবে আর আমি কি আঙ্গল চুসব ? : দেলোয়ার প্রধানকে কাজিম উদ্দিন প্রধান কাজিম উদ্দিন প্রধানের সাথে ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীরে সৌজন্য স্বাক্ষাত সোনারগাঁয়ে ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ শ্রমিক নেতা পলাশকে অভিনন্দন জানালেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোহাম্মদ জমশের আলী  শ্রমিক নেতা পলাশ চতুর্থ বারের মত আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের অভিনন্দন নাসিক মেয়র গণতান্ত্রিক শিষ্টাচারের প্রতি বৃদ্ধাংগুলি প্রদর্শন করছেন : আবু হাসান টিপু কোন্ডা ইউপি নির্বাচনে একটি মহল ভোট কারচুপির মাধ্যমে আমাকে পরাজিত করার গভীর ষড়যন্ত্র মেতে উঠেছে : মেম্বার পদপ্রার্থী ময়ফল বেগম  দক্ষিন কেরানীগঞ্জ কোন্ডা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ আজহার মাসুমের বিশাল নির্বাচনী শোডাউন 

বন্দর উপজেলায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ইমাম, বীর মুক্তিযোদ্ধাদের সাথে নবনিযুক্ত জেলা প্রশাসকের মতবিনিময়

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৬০ বার

বন্দর উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ইমাম, বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক(ডিসি) মোস্তাইন বিল্লাহ। মঙ্গলবার(২৬ জানুয়ারী) দুপুরে উপজেলা পরিষদের অডিটরিয়ামে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন,বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ,বন্দর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) শুক্লা সরকার, বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরিন, বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমলসহ উপজেলাধীন ৪ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বন্দরের বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষকসহ আরো অনেকে । অনুষ্ঠানের সঞ্চালনা করেন বন্দর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু জাফর।

 

বন্দর উপজেলা পরিষদে উপস্থিত হয়ে জেলা প্রশাসক ও বন্দর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) শুক্লা সরকার, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। এরপর উপজেলা পরিষদ ভবনের বঙ্গবন্ধু কর্নার পরিদর্শন করেন। পরিদর্শন শেষে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন জেলা প্রশাসক। এসময় বন্দর উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত হয়ে মতবিনিময় করেন। মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক হাতে একটি সম্মাননা স্মারক তুলে দেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার।

 

এছাড়াও বন্দর উপজেলা প্রশাসন থেকে দুই প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও দশজন ভিক্ষুককে কর্মসংস্থানের ব্যবস্থা স্বরূপ একটি করে টি-স্টলের বিভিন্ন খাদ্য সামগ্রীসহ নানা উপকরণ প্রদান করা হয়।

 

মতবিনিময় সভার প্রধান অতিথি জেলা প্রশাসক(ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেন, ‘আপনাদের সমস্যাগুলোর বিষয়ে আমি নোট নিয়েছি। প্রথমদিনেই আমার মনে হয়েছে ব্রিজটা হওয়া দরকার, বাইপাস সড়ক হওয়া উচিত। ময়লা আবর্জনার কথা বলা হয়েছে। আসলে টোটাল নারায়ণগঞ্জেই ময়লা আবর্জনা আছে। যানজট ও ময়লা আবর্জনার জন্য কর্মপরিকল্পনা নিয়ে রিডিউস করার চেষ্টা করবো। বন্দরের টিমটি অত্যন্ত যোগ্য ও সুন্দর। বন্দরসহ নারায়ণগঞ্জে যারা কাজ করেন অন্যান্য উপজেলায়, তারা সরকারের কাছে পরীক্ষিত ও বিশ্বস্ত। আমাদের উচিত সরকারের সেই বিশ্বাসের প্রতিদান দেয়া’।

 

নিজের পরিবার প্রসঙ্গে ডিসি মোস্তাইন বিল্লাহ বলেন, ‘আমি শিক্ষক পরিবারের সন্তান। আমার ‘মা’ প্রাইমারী স্কুলের টিচার, ‘বউ’ সেও কলেজের টিচার, আমার বাবাও টিচার ছিলেন, ছোট ভাইয়ের বউও টিচার, আমার বোন প্রাইমারী স্কুলের টিচার। বীরমুক্তিযোদ্ধা ও টিচার যারা আছেন, তারা সমাজ ও বন্দর পরিবর্তনে অন্যতম হাতিয়ার’।

 

তিনি আরও বলেন, যারা গর্ভমেন্টকে এগিয়ে দেবে, মুক্তিযুদ্ধকে এগিয়ে দেবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের জন্য একটু অন্তরে হাত রাখবেন, সারাদিন শেষে বেতনটা ঠিক নিচ্ছি তো? যিনি উপজেলা-ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, আমি সম্মানিটা ঠিক মতো নিচ্ছি তো? যদি ভিতর থেকে আসে ঠিক আছে, তাহলে ফাইন। আর যদি বলে, আরেকটু কাজ করো, তাহলে আরেকটু কাজ করেন। সময় কিন্তু পাবেন না। কেউই সময় বেশি পাবেন না, সেটি জীবনের হোক আর চাকরির হোক। প্রত্যেককের ফোন ধরতে হবে। জনগণকে কাছে আসতে দিতে হবে। সবাই একটু ভালো ব্যবহার করবো। আমরা অনেক লোডে থাকি, আমাদের কর্মকর্তা কর্মচারী জনপ্রতিনিধিরা অনেক কাজ করেন। লাইফ রিস্ক নিয়ে কাজ করেন। আমাদের টেমপার অনেক সময় লুজ হয়, আমাদের খুব মেজাজ খারাপ থাকে। খারাপ থাকলে বলবেন কালকে আসেন। আমরা অনেকে দুর্বব্যবহার করি। অনেকে ক্ষমতা পাওয়ার দেখাতে চাই। পাওয়ার হচ্ছে এরাউন্ড দ্যা সংয়ের মতো। আশা করি সকলে ভালো ব্যবহার করবেন । আমি চাই টিম নারায়ণগঞ্জ মানুষকে বুঝিয়ে বলবে। আমার টিম হবে আলোকিত টিম।’

 

 

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com