1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
উপদেষ্টা আশরাফ উদ্দিনের বাস ভবনে হামলার প্রতিবাদে সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত জরায়ু মুখ ক্যান্সার স্ক্রিনিংএ নারায়গঞ্জের প্রথম স্থান অর্জন দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন!

এতো হাত-পা ভাঙার হুমকি দিয়েন না : শামীম ওসমান এমপি

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৬১ বার

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, খোকন সাহার কাছে শুনলাম, আমাদের বন্ধু মানুষ জাকির সাহেব নাকি হাত-পা ভাইঙ্গা দিবো। আসলে আপনাদের কপাল, যাই হোক ভাবলাম খোকন সাহা মিথ্যা কথা বলতে পারে, তাই জেসমিন কে জিজ্ঞাসা করলাম সে বললো আমার গাউন ছিরে ফেলছিলো, আমার গাউন গাছের সাথে ঝুলাইছিলো, চেম্বারে কোপাইছিলো এগুলা মিডিয়াতে আসছিলো। দেখেন আপনারা কি করবেন সেগুলো বলেন, কিংবা আমাদের কি ভুল হচ্ছে সেটা বলেন, বা উপদেশ দেন যে এই কাজটা এইভাবে না করে এভাবে করেন। আপনি তো আমাদের সিনিয়র, সবাইকে খোকন সাহা, বাদল ভাই ভাইবেন না। আমাদের হাত ভেঙে দিবেন বলেছেন। আমরা তো শুধুনা, আমাদের ৬/৭ ব্যাচ ছোটরাও আছে। তারা যদি মনে করেন, একবার হাতটা দেখে নেবেন সেটা কিন্তু ভালো হবেনা। আইনজীবীদের গাউন ছিঁড়ে ফেলেছেন। আগের কথা মনে করাবেন না।

হীরা মহলে প্রসাব করেছেন, আমার ভাই সেলিম ওসমান যে বারের জন্য অনেক কিছু করেছেন, নিজের পকেটের টাকা দিয়ে রাজনীতি করতেছে সেখানে টাকা কামানোর জন্য মানুষ রাজনীতি করে। যে শুধুই একজন বিজনেসম্যান তার অফিসেও ভাঙ্গচুর করেছেন শুধু ভাঙ্গচুর না, ৩ কোটি টাকা লুটও করেছেন।

 

সেলিম ভাইয়ের (সেলিম ওসমান এমপি) খামারের দুধ দেয়া ৩শ’ গরুর দুধের বান কেটেছেন আপনারা। রাজহাঁসগুলোর গলা অর্ধেক কেটে ছেড়ে দিলেন,নিয়ে খেয়ে ফেলতেন,তাও করেননি। শুধুমাত্র আমার বড় ভাই সেলিম ওসমান, এটাই তাঁর অপরাধ ছিল।’

মঙ্গলবার (২৬ জানুয়ারি-২০২১ইং) রাতে নগরীর বাঁধন কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মোহসীন-মাহাবুব প্যানেলের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন,টেস্ট করেছি আমার রিপোর্ট নেগেটিভ এসেছে। এপর্যন্ত অর্ধশতাধিকবার টেস্ট করেছি। এখন ভ্যাকসিন নিয়ে রাজনীতি শুরু হয়েছে। জীবন আগে। বলা হয়েছিল করোনায় অনেক মানুষ মারা যাবে কিন্তু যতোজন মারা গেছে, তার চেয়ে বেশি মানুষ সড়ক দুর্ঘটনায় মারা যায়।

তিনি আরো বলেন,শুধুমাত্র স্লোগান দেয়ার জন্য মনির নামে এক কর্মীকে মিশনপাড়ায় গুলি করে মারা হলো। তাঁর লাশ আমার কাঁধে ছিল, সেটা নিয়ে কালীর বাজারের দলীয় কার্যালয়ের সামনে নিয়ে যাচ্ছিলাম সম্মান জানাতে। প্রেসিডেন্ট রোডের মোড়ে আমাদের গুলি করা হলো। সেই লাশ নিয়ে আবারো গোসল করাতে হলো। মরালাশের শরীর থেকে ৭০টার মতো ছিটা গুলি বের করেছিলাম। ১৬ জুনের বোমা হামলায় ২০ জন নাই হয়ে গেল।

শামীম ওসমান এমপি বলেন, আমার নাতির বয়স ৩ বছর,তাকে বুঝাতে পারি। আপনাদের মতো আইনজীবীদের কেন এত বুঝাতে হবে? আমার বড় ভাই নাসিম ওসমানসহ পরিবারের সবাইকে চুরির মামলাও দিয়েছিলেন। এতো হাত-পা ভাঙার হুমকি দিয়েন না।

তিনি বলেন, এই দেশকে সিরিয়া আফগানিস্থানের চেয়েও খারাপ দিকে নিয়ে যাওয়ার চেস্টা হচ্ছে। বিলিয়ন-বিলিয়ন ডলার বিনিয়োগ হচ্ছে। আমার জন্য দোয়া না করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কারণ তাঁর কিছু হলে দেশটা এবং আমাদের প্রজন্মের ভবিষ্যৎ শেষ হয়ে যাবে। টার্গেট এখন একজনই, তিনি জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, যারা হাত-পা ভাঙবেন বলেছেন,তারা আগামীকালের মধ্যে সরি‌্য বলে নিবেন, ক্ষমা চাইবেন। অতীতের স্মৃতি মনে করাবেন না। যদি মনে হয়ে যায়, তাহলে কিন্তু নারায়ণগঞ্জের পরিস্থিতি বদলে যাবে। আসেন একসাথে রাজনীতি করেন, শান্তিতে থাকি।
অনুষ্ঠানে প্যানেলের প্রার্থী ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা অংশ নেন। বক্তব্যের শেষে তিনি আওয়ামী লীগের প্যানেলের পক্ষে ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, জেলা আদালতের পিপি এড.ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, আইনজীবী সমিতির সভাপতি মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com