1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা ! বাড়ির সীমানা বিরোধ: রূপগঞ্জে ব্যাংকারের বাড়িতে হামলা-ভাংচুর ২৫ অক্টোবর  শ্রমিক নেতা পলাশের পিতা সমাজসেবক,শিক্ষানুরাগী মরহুম ইদ্রিস আলী মেম্বার এর ২৩ তম মৃত্যুবার্ষিকী 

আর্তমানবতায় নিজেকে নিয়োজিত রাখার লক্ষ্যই আমার রাজনীতি : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ (বন্দর) প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৬১ বার

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আনোয়ার হোসেন বলেছেন, মানবতার নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার নির্দেশেই আমরা আপনাদের কাছে আমরা ছুটে এসেছি। আর্তমানবতায় নিজেকে নিয়োজিত রাখার লক্ষ্যই আমার রাজনীতি করার উদ্দেশ্য। আমাদের সাধ আছে সাধ্য কম। জননেত্রী শেখ হাসিনার কারণে আজ আমি জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করতে পারছি। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ বুকে নিয়েই আমরা রাজনীতি করছি। মানুষ যদি অনাহারে থাকে তাহলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবেনা। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করবেন বলে আমরা আশাবাদী।

রবিবার (২৪ জানুয়ারী -২০২১) বিকেলে বন্দর থানার দক্ষিণ লক্ষণখোলা নূর কমিউনিটি সেন্টারে বন্দরের ২৪ ও ২৫নং ওয়ার্ড বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি ২৫ নং ওয়ার্ডের আহবায়ক আমজাদ হোসেনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম চৌধুরী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আহসান হাবীব, যুগ্ম-সাধারণ সম্পাদক জিএম আরমান, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি বন্দর থানার সদস্য সচিব আবেদ হোসেন, মহানগর আওয়ামী লীগের নেতা অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ, মহানগর যুব মহিলা লীগ আহবায়ক নুরুন্নাহার সন্ধ্যা ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি ২৪ নং ওয়ার্ডের আহবায়ক বুলবুল আহাম্মেদ ও সদস্য সচিব আফজাল হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com