1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত নন-বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি খোলার সুযোগ থাকছে,স্থগিত হচ্ছে এনবিআর এর চিঠি নাসিক ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত সূতা আমদানীর অনুমোদন ও নন বন্ডেড ব্যাক টু ক্যাক এলসি সমস্যা সমাধানে বাণিজ্য মন্ত্রনালয়ে সভা না‌সিক ১৬নং ওয়া‌র্ড আ.লী‌গের কর্মীসভায় বক্তারা : শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে না’গ‌ঞ্জ আ.লীগ ঐক‌্যবদ্ধ ছি‌লো এবং থাক‌বে প্রতিদিন এক জামা-কাপড় ভালো লাগে না : ভিপি বাদল সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর বিবৃতি: “জাতীয়পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা”

নারায়ণগঞ্জের ৩৪৬ ভূমি ও গৃহহীন পরিবার গৃহের চাবি ও জমির দলিল পেলেন

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১১৯ বার

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘর ও জমি পেয়েছেন সারাদেশের ভূমি ও গৃহহীন ৭০ হাজার পরিবার। শনিবার (২৩ জানুয়ারী-২০২১ইং) বেলা এগারোটায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী এ আশ্রয়ণ প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় সকল জেলা উপজেলা প্রশাসনের পাশাপাশি উপস্থিত ছিল নারায়ণগঞ্জের সদর, বন্দর, সোনারগাঁও, রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলাও। সরাসরি অনলাইনে যুক্ত হয়ে এসময় প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের ৩৪৬টি গৃহেরও উদ্বোধন ঘোষনা করেন। পরবর্তীতে উপজেলা প্রশাসন থেকে ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় গৃহের চাবি ও জমির কাগজ উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে ৩টি পরিবারের মাঝে গৃহের চাবি ও জমির কাগজ হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) নাহিদা বারিক।

বন্দর উপজেলা পরিষদের অডিটরিয়ামে ভূমি ও গৃহহীন ৩৫ পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির কাগজ হস্তান্তর করা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শুক্লা সরকারের সভাপতিত্বে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সোনারগাঁও উপজেলা পরিষদের অডিটরিয়ামে ১০০ ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির কাগজ হস্তান্তর করা হয়েছে। সেসময় উপজেলা নির্বাহী অফিসার মো.আতিকুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাসহ জেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

রূপগঞ্জ উপজেলা মিলনায়তনে ১৫০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহের চাবি হস্তান্তর করা হয়েছে। সেসময় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নূসরাত জাহানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আড়াইহাজার উপজেলা পরিষদের মিলনায়তনে ৩১ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেনসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com