1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাউন্সিলর পদে খান মাসুদকে সমর্থন দিলেন বাবুপাড়া পঞ্চায়েত কমিটি নাসিক ২২নং ওয়ার্ড এর তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ র‍্যালীবাসী শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ খেলাধুলা যুব সমাজ রক্ষা করার মূল হাতিয়ার : কাউন্সিলর দুলাল প্রধান আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড বন্দর থানা শাখার দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ শ্রমিক নেতা পলাশের নির্দেশনায় নন্দলালপুরে ডাইং শ্রমিকদের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সভা করলেন পিয়াস আহম্মেদ সোহেল   “নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে জননেতা শামীম ওসমান সমর্থিত নেতাদের নিয়ে চলছে বিএনপি-জামাত ও স্বাধীনতা বিরোধী চক্রের গভীর ষড়যন্ত্র! সর্বশেষ টার্গেট জনপ্রিয় আওয়ামী লীগ নেতা জাকিরুল আলম হেলাল

বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২৭৬ বার

দিনকে রাত আর রাতকে দিন,অর্থাৎ তিলকে তাল বানিয়ে আর মিথ্যার বেসাতির ঝুলি দিয়ে নারায়ণগঞ্জে জননেতা শামীম ওসমান সমর্থিত নেতাদের নিয়ে চলছে বিএনপি-জামাত ও স্বাধীনতা বিরোধী চক্রের গভীর ষড়যন্ত্র। আর সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে তাদের সর্বশেষ সংযোজন হয়েছেন,সরকারি তোলারাম কলেজের সাবেক জিএস,একসময়ের তুখোড় ছাত্রনেতা,অনর্গল বক্তা ও বর্তমানে জনপ্রিয় আওয়ামী লীগ নেতা আলহাজ্ব জাকিরুল আলম হেলাল। যিনি ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলন ও ১৯৯৬ সালের তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনের দাবিতে অসহযোগ আন্দোলনের একজন রাজপথ কাঁপানো নেতা হিসেবে পরিচিত। এসব আন্দোলনগুলো তিনি সামনের সারীতে থেকে নেতৃত্ব দিয়েছেন।

গণমাধ্যম তথা সাংবাদিকতাকে আমাদের দেশে বিজ্ঞ মানুষেরা সমাজের দর্পন এবং জাতির বিবেকবান পুরুষ বলে আখ্যায়িত করেন। বস্তুনিষ্ট সংবাদই সাংবাদিকতার মূলনীতি। সাংবাদিকতা জনতার কাছে সত্য বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য দায়বদ্ধ তাই তার নীতিমালার প্রথম শর্তই হল সঠিক তথ্য ও বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করা। কোন কিছুর স্বার্থে কোন কিছুৃর বিনিময় থেকে তাঁকে বিরত রেখে সংবাদ পরিবেশন করাটাই সাংবাদিকতার মূলমন্ত্র। কোন ব্যক্তিগত কিনবা ভুতুরে সুত্রে বরাত দিয়ে সত্যকে আড়াল করে সেখান থেকে পাওয়া নয়।

কোন সংবাদ প্রকাশ করার ক্ষেত্রে সংবাদের সত্যতা যাচাই না করে পরিবেশন করা উচিত নয়, কেননা সাংবাদিতার মূল আদর্শ জনসেবা করা, কারো ক্ষতি করা নয়। মার্কিন সাংবাদিক ওয়ান্টার উইলিং এ প্রসঙ্গে বলেছেন, সংবাদ হবে উন্নতমানের যা পাঠক ভালোবাসে, মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন অথবা অর্ধসত্য সংবাদ প্রকাশ করা উচিত নয়। সুষ্ঠু বলিষ্ঠ মন্তব্যের জন্য সাংবাদিকদের অভিনন্দিত হওয়ার বাসনা ও ক্ষমতার লোভ যেন না পেয়ে বসে, তিনি যেনো প্রলোভনের শিকার না হন। আবার সমাজের মঙ্গলের স্বার্থ ছাড়া কোন সংবাদ চেপে যাওয়া যেমন অন্যায় তেমনি বিভ্রান্ত সৃস্টি করে এমন কোন সংবাদ পরিবেশন করাটাও অপরাধ।অথচ প্রাচ্যের ডান্ডিখ্যাত নারায়ণগঞ্জের এসবের কোন কিছুরই ধার ধারছেনা কেউ কেউ!

গত ৮ই আগষ্ট উত্তর মাসদাইর গাবতলী এলাকায় প্রবাস ফেরত মনিরুল আলম আয়োজিত একটি মিলাদ মাহফিলে আমন্ত্রিত প্রধান অতিথি হয়েছিলেন তাঁরই বাল্যবন্ধু নারায়ণগঞ্জ মহানগর আগওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাকিরুল আলম হেলাল।

তিনি বক্তব্যে অত্র এলাকার পূর্বের কিছু ইতিহাস তুলে ধরেন উপস্থিত আমন্ত্রিত অতিথিদের সম্মুখে সেখানে ফ্রিডমপার্টির কিছু ব্যক্তিদের কথা বলেছেন কিন্তু অত্র এলাকা সম্পর্কে তিনি কোন মন্তব্য করেনটি। যা ভিডিও ফুটেজে পাওয়া যায়।

দুইদিন পর দেখা গেছে, জননেতা শামীম ওসমান সমর্থিত আলহাজ্ব জাকিরুল আলম হেলালকে নিয়ে ঢাকার একটি আন্ডারগ্রাউন্ড (বর্তমানে নারায়ণগঞ্জ থেকে বিশেষ মহলের ছত্রছায়ায় প্রকাশিত) পত্রিকায় কল্প কাহিনী লেখানো হয়েছে। যা সম্পুর্ণ উদ্দেশ্যপ্রনোদিত,মনগড়া ও মিথ্যার কারসাজি।

বর্ণচোরা, প্রতারক, ধান্ধাবাজ ও সমাজে ঘাপটি মেরে থাকা বিএনপি জামাতের এজেন্টরা নানা মিথ্যাচার ও ভিত্তিহীন তথ্য অপপ্রচার করে তাঁর মান ক্ষুন্ন করার ষড়যন্ত্রে নেমেছে। এছাড়া সাম্প্রতিককালে দেখা গেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহীদ মোঃ বাদল চাষাঢ়া শহীদ মিনারে একটি দোকানে তাঁর চা খাওয়াকে কেন্দ্র করে, ঘাতক দালাল নির্মূল কমিটি নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শ্রী চন্দন শীলের সাথে ট্রাফিকের মিসগাইড এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহার শ্রদ্ধাঞ্জলি থেকে নেম ব্যবহার বদলে দেওয়াকে কেন্দ্র করে বিভিন্ন পত্রিকায় লেখা লেখি হতে দেখা যায়। এসব কিছুই মূলত নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জননেতা শামীম ওসমান সমর্থিত আওয়ামী লীগ নেতা-কর্মীদের কোনঠাসা করার পাঁয়তারার একটি ইঙ্গিত বহন করে। নারায়ণগঞ্জের চাষাঢ়ার ঐতিহ্যবাহী বাইতুল আমান তথা ওসমান পরিবার থেকে আওয়ামী লীগের সৃষ্টি হলেও এর বৈঠা ও সুসংগঠিত করে রেখেছেন অনেক ত্যাগী নেতা, তাদের মধ্যে একজন প্রয়াত গোলাম সারোয়ার। যিনি জিবদ্দশায় ছাত্রলীগ, যুবলীগ সর্বশেষ শহর আওয়ামী লীগের নেতা-কর্মীদের শক্তি শালী করতে অনেক ত্যাগ শিকার করেছেন। আজ তাঁরই স্নেহের ছোট ভাই জাকিরুল আলম হেলালকে নিয়ে চলছে গভীর ষড়যন্ত্র। নারায়ণগঞ্জে আওয়ামী লীগের কান্ডারী জননেতা শামীম ওসমান অনেক সময় বিভিন্ন রাজনৈতিক সভায় বলে থাকেন “ষড়যন্ত্র হচ্ছে” আসলেই নারায়ণগঞ্জে ষড়যন্ত্র হচ্ছে, তা না হলে তুচ্ছ তাচ্ছিল্য ঘটনাকে কেন্দ্র করে তিল কে তাল বানিয়ে যে খেলা শুরু হয়েছে তাতে বোঝা যায়, যে কোনো সময় অশুভ শক্তি মাথাচারা দিয়ে উঠবে।

ক্ষমতাসীন আওয়ামী লীগ দেশের একটি সর্ববৃহৎ রাজনৈতিক দল। যার নেতৃত্ব দিয়েছেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। পরবর্তিতে যোগ্য উত্তরাধিকার সূত্রে দলের হাল ধরেছেন বঙ্গবন্ধু কন্যা আজকের প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। আজ আওয়ামী লীগ সুসংগঠিত একটি রাজনৈতিক দল হিসেবে স্বীকৃতি পেয়েছে বিশে^র দরবারে। তবে সরকারের ভাল কাজ দেখে ঈর্ষান্বিত হয়ে বিরোধী দল অপপ্রচারে লিপ্ত হয়ে পড়েছে জাতিকে বিভ্রান্ত সৃষ্টি করতে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জে কিছু বর্ণচোরা ও বিএনপি-জামাতের দালাল আদাজল খেয়ে মাঠে নেমেছে। তবে দলের তৃণমূল নেতা-কর্মীরা মনে করেন এসব করে নারায়ণগঞ্জে জননেতা শামীম ওসমানের হাতকে দুর্বল করা যাবেনা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com