1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
জরায়ু মুখ ক্যান্সার স্ক্রিনিংএ নারায়গঞ্জের প্রথম স্থান অর্জন দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা !

মন্ত্রী গাজীর সাথে নবাগত বিপিজেএ নারায়ণগঞ্জ জেলার নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

প্রেস রিলিজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৭৮ বার

পাট ও বন্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর বিক্রম সাথে রূপগঞ্জ বাসায় সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার নবাগত কমিটির নেতৃবৃন্দ।

এ সময় মন্ত্রী কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নতুন কমিটির সাধারন সম্পাদক সহ নেতৃবৃন্দ। ফুল এর শুভেচ্ছা পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন বিপিজেএ নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক ।

মনিরুল ইসলাম সবুজ বলেন, আমরা অত্যান্ত ভাগ্যবান আমরা নারায়ণগঞ্জে একজন মুক্তিযোদ্ধা একজন বীরপ্রতীকের কাছে আসতে পেরেছি। আপনি নারায়ণগঞ্জবাসীর গর্ব। সাংবাদিক সমাজের জন্য আপনার অনেক আন্তরিকতা রয়েছে।

আপনি ধারাবাহিক ভাবে সাংবাদিকদের জন্য অনেক কিছু করেছেন । বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন সারা পৃথিবীর মাদার সংগঠন। আমি আশা করবো আপনি ইতিপূর্বে প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন সহ অন্যান্য সাংবাদিক সংগঠনের পাশে যেভাবে দাড়িয়েছেন নিজের ছায়াতলে নিয়েছেন। বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নারায়নগঞ্জ জেলা শাখার আমরা যারা আপনাদের সন্তানতুল্য আছি আমরা আশা করবো আপনি আমদেরও আপনার ছায়াতলে রাখবেন এবং নিজ সন্তান সমতুল্য হিসেবেই দেখবেন। সর্বপরি আমি একটা কথাই বলবো যে সবসময় যেন আমরা সকল ফটো জার্নালিস্টরা আপনার পাশে থেকে আপনার দিকনির্দেশনা পেতে পারি এবং সটিক পথে পরিচালিত হতে পারি।

সভাপতি হাবিবুর রহমান শ্যামল বলেন, আমরা আজকে বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রীকে শুভেচ্ছা জ্ঞাপন করতে এসেছি। আমরা আন্তরিক ভাবে সন্তুষ্ট আপনাকে পেয়ে। আমরা আপনার অবগতির জন্য জানাতে চাই আমাদের ই সংগঠনটি জতির জনক বঙ্গবন্ধু জাতীয় প্রেসক্লাবে তার নিজ হাতে এই সংগঠনটি তৈরি করে দিয়ে গেছেন। সেই সংগঠনটি ধরে রাখার জন্য আমরা বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ  মেয়র  সেলিনা হায়াৎ আইভি আমাদের একটা ছাদ বরাদ্দ দিয়েছেন সেখনেই আমাদের আগামী কর্যক্রম পরশুদিন থেকে চলবে। আমরা ভবন নির্মাণ কাজ শুরু করছি। সেখানে আমাদের চাওয়া পাওয়ার কিছু নেই। আপনি জাতির বীরশ্রেষ্ঠ সন্তান। সেই হিসেবে আপনার কাছে আমাদের একটাই আবেদন যে আপনার রুপগঞ্জে আমরা আসতে চাই। বাংলাদেশ সরকারের পূর্বাঞ্চল উপশহরে আমরা বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের একখন্ড জমি আমাদের বরাদ্দ পাওয়ার আশা রাখি। বাংলাদেশ সরকারের পূর্বাঞ্চল উপশহরে একখন্ড জমি সরকারি ভাবে আপনি যদি বরাদ্দ দেয়ার ব্যাবস্থা করবেন বলে আমরা আশাবাদ ব্যাক্ত করি। আপনি রুপগঞ্জের এমপি মন্ত্রী আপনি রুপগঞ্জের মাটির সাথে মিশে আছেন। তাই আমরা আপনার পাশে থাকতে চাই যদি আপনি আমাদের জায়গা করে দেন। আমরা কোন ব্যাক্তি স্বার্থে আপনার কাছে কখনও আসিনি এবং আসবো না কারন আমরা সংগঠনের স্বার্থে দেশ ও জাতির স্বার্থে এবং জাতির জনকের এই সংগঠনকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে আপনি আমাদের যদি একখন্ড জমির ব্যাবস্থা করে দিতেন তাহলে আগামী প্রজন্মের কাছে আমরা ভাল কিছু একটা তুলে ধরতে পারবো। আপনাকে আমরা সাদরে আমন্ত্রণ জানাবো যখন আমদের নতুন ভবনটা তৈরি হবে আমরা আশা করবো আপনি আমাদের নতুন ভবনটা দেখে আসবেন।

মন্ত্রী গাজী বলেন, আপনাদের ধন্যবাদ আপনারা আপনাদের অভিব্যাক্তি প্রকাশ করেছেন। জার্নালিস্টদের যত সুযোগ সুবিধা পাওয়া দরকার তারা তা পাক সেটাই আমরা চাই। এবং আপনারা যাতে নির্বিঘ্নে চলতে পারেন সেটাও আমরা চাই। আপনারা যে কথাগুলো বলেছেন সেগুলো আমরা অবশ্যই চিন্তাভাবনা করে দেখবো। নারায়ণগঞ্জে বাংলাদেশ ফটো জানালিষ্ট এসোসিয়েশনের নব নিবাচিত কমিটির রূপগঞ্জের মাটি ও মানুষের নেতা বীর প্রতিক দস্তগীর গাজীকে ফুলের শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখার নতুন কমিটি (২০২১-২০২২) নির্বাচিত সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল, সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, কোষাধ্যক্ষ কাজী আলমাছ, প্রচার সম্পাদক শহিদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, কার্যকরি সদস্য তাপস সাহা, মেহেদী হাসান সজীব, আরিফুর রহমান ও আমির হোসেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com