1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাউন্সিলর পদে খান মাসুদকে সমর্থন দিলেন বাবুপাড়া পঞ্চায়েত কমিটি নাসিক ২২নং ওয়ার্ড এর তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ র‍্যালীবাসী শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ খেলাধুলা যুব সমাজ রক্ষা করার মূল হাতিয়ার : কাউন্সিলর দুলাল প্রধান আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড বন্দর থানা শাখার দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ শ্রমিক নেতা পলাশের নির্দেশনায় নন্দলালপুরে ডাইং শ্রমিকদের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সভা করলেন পিয়াস আহম্মেদ সোহেল   “নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ৭০ কোটি টাকা মূল্যমানের সাপের বিঁষসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

গিয়াসউদ্দিন লাভলু, সিনিয়র করসপন্ডেন্টঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৪৭ বার

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ৭০ কোটি টাকা মূল্যমানের সাপের বিঁষসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। অভিযানের সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্টু নামে দুই সহযোগী।

রবিবার (১৬ জানুয়ারী-২০২১) রাতে ফতুল্লা মডেল থানাধীন ইসদাইর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, ১/১ ইসদাইর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মোস্তাফা কামাল (৫৫) ও চুয়াডাঙ্গা আলমডাঙ্গার প্রাগপুর গ্রামের কাবের আলীর ছেলে মিজানুর রহমান মধু (৪৩)।

গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি কার্টনের ভিতর থেকে ২টি কাঁচের বোতলে তরল ও ৪টি কাঁচের বোতলে পাউডার জাতীয় সাপের বিঁষ উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৭০ কোটি টাকা বলে জানাগেছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭ হাজার টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতদের ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব-১০ এর নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান বাদী হয়ে মোস্তাফা কামাল, মিজানুর রহমান মধু এবং পালিয়ে যাওয়া আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্টু এই ৪ জনের নামে মামলা দায়ের করেছেন। ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন খবরের সত্যতা নিশ্চিৎ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com