1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাউন্সিলর পদে খান মাসুদকে সমর্থন দিলেন বাবুপাড়া পঞ্চায়েত কমিটি নাসিক ২২নং ওয়ার্ড এর তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ র‍্যালীবাসী শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ খেলাধুলা যুব সমাজ রক্ষা করার মূল হাতিয়ার : কাউন্সিলর দুলাল প্রধান আল- আরাফাহ’ ইসলামী ব্যাংক লিমিটেড বন্দর থানা শাখার দুস্তদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ শ্রমিক নেতা পলাশের নির্দেশনায় নন্দলালপুরে ডাইং শ্রমিকদের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সভা করলেন পিয়াস আহম্মেদ সোহেল   “নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত

আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিনসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জ (আড়াইহাজার) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৩৫ বার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ ২জনকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ। পুলিশ সূত্রে জানাগেছে, ১৬ জানুয়ারী শনিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কে পুলিশি টহল দেওয়ার সময় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকায় ঢাকা মেট্রো-ট-২০-৫৪২৮ নম্বরের একটি ট্রাক আটক করে থানা পুলিশ। পরে তা তল্লাসী করে দেখতে পান ট্রাকে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ হার্ডওয়ারী মালামাল। পরে পুলিশ ট্রাকের চালক ও হেলপারকে সহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত চালক বরিশাল জেলার বাশিপুর সদর এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে কবির হোসেন(৪৯) ও হেলপার একই এলাকার শহিদ হাওলাদারের ছেলে আকাশ হাওলাদার(২২)।
অভিযানকারী পুলিশ কর্মকর্তা পিএসআই সোহাগ জানান, উল্লেখিত আটক চালক ও হেলপার প্রাথমিক জিজ্ঞাসাবাদে উল্লেখিত মালামালের কথা জানান,তবে মালের ওজন দেওয়া হয়নি। তারা ঢাকা থেকে সিলেটে এ পলিথিনগুলো নিয়ে যাচ্ছিলেন বলে তিনি জানান।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,এ ব্যাপারে থানায় মামলা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com