1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম :
দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা ! বাড়ির সীমানা বিরোধ: রূপগঞ্জে ব্যাংকারের বাড়িতে হামলা-ভাংচুর

ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে মৃতের সংখ্যা বেড়ে ৫৬

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১৬০ বার

দুর্যোগ মোকাবিলা সংস্থা (বিএনপিবি) রোববার জানিয়েছে, ইন্দোনেশিয়ার পশ্চিম সুলাওয়েসি প্রদেশে ভূমিকম্প আঘাত হানার পর অন্তত ৫৬ জন নিহত হয়েছে।

বিএনপিবি জানায়, ৬.২ মাত্রার ভূমিকম্পের পর ৮২০ জনেরও বেশি লোক আহত হয়েছে এবং প্রায় ১৫,০০০ লোক ঘরবাড়ি ছেড়ে চলে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, কেউ কেউ পাহাড়ে আশ্রয় নিয়েছেন, আবার কেউ কেউ আটকে যাওয়া উদ্বাস্তু কেন্দ্রে গিয়েছিলেন।

ইন্দোনেশিয়ার আবহাওয়া, জলবায়ু বিজ্ঞান এবং ভূ-শারীরিক সংস্থার (বিএমকেজি) প্রধান দ্বিকোরিতা কারনাবতী বলেছেন যে এই অঞ্চলে আরেকটি ভূমিকম্প সুনামির সৃষ্টি করতে পারে।

তথাকথিত প্যাসিফিক রিং অফ ফায়ার ের সাথে আটকে থাকা, ইন্দোনেশিয়া নিয়মিত ভূমিকম্পে আক্রান্ত হয়। ২০১৮ সালে সুলাওয়েসির পালু শহরে ৬.২ মাত্রার এক ভয়াবহ ভূমিকম্প এবং পরবর্তী সুনামিআঘাত হানে, এতে হাজার হাজার মানুষের মৃত্যু ঘটে।

নতুন বছরের মাত্র দুই সপ্তাহের মধ্যে, বিশ্বের চতুর্থ সবচেয়ে জনবহুল দেশটি আবার বেশ কয়েকটি বিপর্যয়ের সাথে লড়াই করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com