1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
জরায়ু মুখ ক্যান্সার স্ক্রিনিংএ নারায়গঞ্জের প্রথম স্থান অর্জন দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা !

কুতুবপুরে চেয়ারম্যান সেন্টুর বিকল্প নেই : আলহাজ্ব হাফেজ আহম্মদ খোকা 

নারায়ণগঞ্জ (ফতুল্লা) প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৩৭০ বার
চেয়ারম্যান হিসেবে নারায়ণগঞ্জ জেলায় শ্রেষ্ঠত্ব অর্জনকারী কুতুবপুর ইউনিয়ন পরিষদের পরপর তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মো:মনিরুল আলম সেন্টুকে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কুতুবপুর ইউনিয়নের সর্বস্তরের সুশীল সমাজ,শান্তি ও উন্নয়ন প্রত্যাশী জনগন।
যদিও নির্বাচন কমিশন এখনো নির্বাচনী তফশিল ঘোষনা করেনি তারপরেও নির্বাচনকে সামনে রেখে ভিন্ন আমেজ বিরাজ করছে সারাদেশে। তারই ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেকে প্রার্থী হিসেবে জানান দিচ্ছে কেউ কেউ। তবে চেয়ারম্যান হিসেবে কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিনবারের সফল চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর বিকল্প হিসেবে কাউকে ভাবছে না। সেন্টুর বিকল্প সেন্টু নিজেই এমনটিই উচ্চারিত হচ্ছে সর্বত্র।
 নির্বাচনী প্রসংগে  কথা হয় দেলপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির দাতা সদস্য ও সমাজসেবক আলহাজ্ব হাফেজ আহম্মদ খোকার সাথে তিনি এই প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে বলেন,
একসময় কুতুবপুর ইউনিয়নের নাম শুনলে মানুষের মনে আতংক বিরাজ করতো।
কিন্তু দানবীর হাজী মো: আমির আলীর সুযোগ্য উত্তরসূরি আলহাজ্ব মনিরুল আলম সেন্টু ২০০৩ সালে শান্তিকামী জনগনের আস্থা ও ভালবাসায় বিপুল ভোটে প্রথমবারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়ে সন্ত্রাসের জনপদকে শান্তির সবুজ বনানীতে পরিনত করেন। তার ক্ষমতার বিকেন্দ্রীকরণ করে সমাজের মুরুব্বীদের সম্মান বৃদ্ধি করেন মসজিদ কমিটি,মাদ্রাসা কমিটি, পঞ্চায়েত কমিটি ও সমাজ উন্নয়ন কমিটি গঠনের মাধ্যমে। তার সুফলও পান তিনি পরবর্তী দুইটি  নির্বাচনে, বিপুল ভোটে চেয়ারম্যান হিসেবে জয়লাভ করে তিনি হয়ে ওঠেন গণমানুষের নেতা।পরিনত হন শোষিত, বঞ্চিত মানুষের পরম বন্ধু ও শান্তিদূত হিসেবে।

অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠাতা, সন্ত্রাস নির্মূলে অগ্নিপুরুষ ও ন্যায় বিচারের আপোষহীন ব্যক্তিত্ব,অত্যন্ত ধার্মিক ও ধর্মভীরু এবং মাধুর্য্যময় বর্ণিত চারিত্রিক গুণাবলীর অধিকারী আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর বিকল্প নেই। আগামী নির্বাচনে তিনি যদি চেয়ারম্যান পদে নির্বাচন করেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে  ইতিহাস সৃষ্টি করবেন। কেননা কুতুবপুরের মানুষ শান্তি চায় আর সেই শান্তি বজায় রেখে উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার বীরযোদ্ধাই হচ্ছেন মনিরুল আলম সেন্টু।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com