1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা ! বাড়ির সীমানা বিরোধ: রূপগঞ্জে ব্যাংকারের বাড়িতে হামলা-ভাংচুর ২৫ অক্টোবর  শ্রমিক নেতা পলাশের পিতা সমাজসেবক,শিক্ষানুরাগী মরহুম ইদ্রিস আলী মেম্বার এর ২৩ তম মৃত্যুবার্ষিকী  উন্নয়নের পরিকল্পনা নিয়ে চেয়ারম্যানদের মতবিনিময় সভায় জয়ের আশাবাদ সেলিম ওসমানের নারায়ণগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিএমএ’র মানববন্ধন

ঘনিষ্ট বন্ধু মুক্তার হোসেনের স্মৃতিচারণ করে কাঁদলেন জননেতা শামীম ওসমান

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৩২৪ বার

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিাদ্ধরগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ একেএম শামীম ওসমান বলেছেন, সত্যিকার অর্থে একজন ভাল মানুষ ছিলেন মুক্তার ভাই। একজন ভাল মানুষের যেসব গুন থাকতে হয়,তার সবই ছিলো মুক্তার ভাইয়ের মধ্যে।এতো তারাতারি তিনি আমাদেরকে কাঁদিয়ে চলে যাবেন ভাবিনি।কথাগুলো বলতে বলতে কেঁদে ফেলেন নারায়ণগঞ্জের অবিসংবাদিত এই নেতা।

শুক্রবার (০৮ জানুয়ারি-২০২১ইং) বাদ আছর মাসদাইর তালা ফ্যাক্টরী মোড়স্থ সর্বজন শ্রদ্ধেয়,সকলের প্রিয়মুখ, পরিবহন মালিক সমিতির জনপ্রিয় নেতা আলহাজ মুক্তার হোসেনের কুলখানি উপলক্ষে মরহুমের নিজ বাসভবনে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে উপরোক্ত কথাগুলি বলেন তিনি।

মুক্তার হোসেনের স্মৃতিচারণ করে তিনি বলেন,২০০১ সালের পহেলা অক্টোবরের নির্বাচনের পর আমি যখন দেশের বাইরে অবস্থান করছিলাম,আমার হাজার হাজার নেতা-কর্মী বাড়ি-ঘর ছাড়া,ঠিক সেসময় মুক্তার ভাই তাঁর ঢাকার অফিসে সেসব নেতা-কর্মীদের খাবারের ব্যবস্থা করেছেন। মুক্তার ভাই রাজনীতি করতেন না। তাঁর কোন দলীয় পদপদবীও ছিলোনা। তারপরও তিনি আমার কর্মীদের খোঁজ-খবর রেখেছেন। চুপি চুপি দেশের বাইরে গিয়েও আমার সাথে দেখা করে সার্বিক খবরা-খবর দিয়েছেন। সেই মুক্তার ভাই আজ নেই,এটা ভাবতেই কষ্টে বুকটা ভারী হয়ে আসে।

তিনি আরও বলেন, মুক্তার ভাইয়ের কাছে কেউ কোনো পাওনা থাকলে তাঁর দুই ছেলে আছে,আমিও আছি জানাবেন। আর মুক্তার ভাই কারো কাছে পাওনা থাকলে তা পরিশোধ করে দিবেন,আল্লাহর দোহাই লাগে আমানতের খিয়ানত করবেন না। সবাইকেই মরতে হবে,অন্তত আখেরাতের কথা চিন্তা করে পাওনা মিটিয়ে দিবেন।

বক্তব্য শেষ হলে মুক্তার হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন দোয়া অনুষ্ঠিত হয়। ঘনিষ্ট বন্ধু মুক্তার হোসেনের জন্য মোনাজাতেও অনেকক্ষন কাঁদেন নন্দিত এই জননেতা।

 

উল্লেখ্য,রবিবার (০৩ জানুয়ারি-২০২১ইং) ঢাকার স্পেশালিষ্ট হাসপাতালে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। পরদিন সোমবার (০৪ জানুয়ারি-২০২১ইং) সকাল ১০টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে মাসদাইর কবরস্তানে দাফন করা হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বৎসর, তিনি স্ত্রী, ২ (দুই) ছেলে ও ১ (এক) মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহুগুণগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com