1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : antonioligon :
  4. [email protected] : dexterarnott :
  5. [email protected] : ggskimberley :
  6. [email protected] : kaseyhartwell1 :
  7. [email protected] : pimgiuseppe :
  8. [email protected] : test114192 :
  9. [email protected] : test15530113 :
  10. [email protected] : test18644919 :
  11. [email protected] : test2246679 :
  12. [email protected] : test25777112 :
  13. [email protected] : test27772429 :
  14. [email protected] : test28072043 :
  15. [email protected] : test29576900 :
  16. [email protected] : test34936489 :
  17. [email protected] : test35340289 :
  18. [email protected] : test37141039 :
  19. [email protected] : test3734843 :
  20. [email protected] : test41175725 :
  21. [email protected] : test43179736 :
  22. [email protected] : test44134420 :
  23. [email protected] : test45570592 :
  24. [email protected] : test46751630 :
  25. [email protected] : test8373381 :
  26. [email protected] : veroniquedulaney :
  27. [email protected] : wpuser_lfudhofinnhh :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
র‌্যাব-১১ কর্তৃক ১৪৭০ লিটার চোরাই ডিজেল ও ৯৬৫ লিটার পেট্রোলসহ গ্রেফতার ২ পবিত্র আশুরা পালিত  বেগম ফজিলাতুন্নেছা মুক্তিযুদ্ধের নেপথ্য অনুপ্রেরণাদাত্রী: মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ঢাকা-নারায়ণগঞ্জ রুটে পরিবহনের ভাড়া ৫ টাকা কমে এখন ৬০ টাকা প্রধানমন্ত্রী জনগনের স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন : জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ প্রতিমন্ত্রীর মর্যাদায় মেয়র আইভী শ্রমিক লীগ সভাপতি সোহেলকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র-মাদক মামলায় চার্জ গঠন ঢাকা-নারায়ণগঞ্জের বাস ভাড়া প্রতি টিকেটে ২০ টাকা বাড়িয়ে ৬৫ টাকা উন্নয়নের মার্কাই হলো শামীম ওসমান: নাজিম উদ্দিন

নারায়ণগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১০২ বার

নারায়ণগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার ৪ জানুয়ারী সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণের মধ্য দিয়ে দিনটি শুরু করে নারায়ণগঞ্জ  জেলা ও মহানগর ছাত্রলীগ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বেলা ১১ টায় নগরীর ২ নং রেল গেটস্থ নারায়ণগঞ্জ  জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে দোয়ার আয়োজন করা হয়। তবে কেক কাটার কথা থাকলেও, তা নারায়ণগঞ্জের বিশিষ্ট পরিবহন নেতা মুক্তার হোসেনের মৃত্যুর কারণে বাতিল করা হয়।

এরপর, বিকেলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গণভবন থেকে ভার্চুয়ালি আলোচনা সভায় যুক্ত হয়ে বক্তব্যে প্রদান করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সভার সভাপতিত্ব করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সঞ্চালনা করেন। ভার্চ্যুয়ালি এই সভায় প্রধানমন্ত্রী ও ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের বক্তব্য শুনেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল (ভিপি বাদল)।

মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ এর সভাপতিত্বে, অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, জেলার সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু,আহমেদ কাউসারসহ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতা-কর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল (ভিপি বাদল) বলেন, ছাত্র লীগের চেতনার মধ্যে আমি শান্তি খুঁজে পাই, আমি শক্তি খুঁজে পাই। কেননা একসময় আমরাও ছাত্রলীগ করতাম। কোনো ব্যাক্তি বলয়ে নয়, আদর্শের মাধ্যমে যে ব্যক্তি সৃষ্টি হয়েছে, তার নাম অয়ন ওসমান। এখানে আজ যারা উপস্থিত আছেন তাদের মধ্যে আমি আজ শেখ রাসেলের প্রতিচ্ছবি দেখতে পাচ্ছি।

মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল বলেন, আমাদের রাজনীতি শুরু হয়েছে ছাত্রলীগ দিয়ে। ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমরা গর্বিত। বঙ্গবন্ধু বলেছিল, বাংলার ইতিহাস ছাত্রলীগের ইতিহাস। আমরা বলতে চাই, ছাত্রলীগের ইতিহাস গৌরবের, সংগ্রামের, লড়াইয়ের, বাঙ্গালির ঐতিহ্য ধরে রাখার ইতিহাস।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, ১৯৪৭ সালে যখন ব্রিটিশ থেকে মুক্ত হওয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু দেখলেন আওয়ামী মুসলিম লীগ দিয়ে এ দেশের মানুষের মুক্তি আসবে না। জাতির জনক বঙ্গবন্ধু তখন চিন্তা করলেন ছাত্র সংগঠন তৈরি করতে হবে। বঙ্গবন্ধুর নির্দেশনায় আজকের এই দিনে গড়ে উঠে ছিলো ছাত্রলীগ। আওয়ামী লীগের কর্মী তৈরি করার কারখানা হচ্ছে ছাত্রলীগ।

সভাপতির বক্তব্যে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, ২০১৫ সালে যখন ছাত্রলীগের কমিটি হয় তখন বিনাপ্রতিদ্বন্দ্বীতায় ছাত্রলীগের মহানগর শাখার আহবায়ক নির্বাচিত হই । ২০১৮ সালে জননেতা শামীম ওসমান ও প্রজন্মের ক্রেজ অয়ন ওসমানের সহযোগীতায় আহবায়ক থেকে সভাপতি নির্বাচিত হই। ছাত্ররাই ছাত্রলীগের রাজনীতি করবে এবং সকল আন্দোলনে লড়াই সংগ্রামে ছাত্রলীগের অবদান ছিল সবচেয়ে বেশি। যখনই মাননীয় এমপি মহোদয় দিকনির্দেশনা দিবেন আমাদের আদর্শ বজায় রেখে কাজ করবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com