1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
জরায়ু মুখ ক্যান্সার স্ক্রিনিংএ নারায়গঞ্জের প্রথম স্থান অর্জন দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা !

যারা বাংলাদেশকে আফগানিস্থান বানাতে চায়, তাদের উদ্দেশ্যে বলতে চাই- বিকেয়ার ফুল, কঠিন জবাব দেওয়া হবে: শামীম ওসমান

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৬৮ বার

বাংলাদেশে এখন সরকার পরিবর্তনের খেলা হচ্ছে না, ভৌগলিক কারণে আফগানিস্থান কিংবা তালেবানী রাষ্ট্রের মতো বানানোর চেষ্টা করা হচ্ছে। তাই চলুন রাজনীতি ভুলে, দেশের স্বার্থে এক হয়ে কাজ করি। ‘যে খেলা এখন চলছে, আপনারা কল্পনাও করতে পারবেন না। বাংলাদেশের ইতিহাসে এমন ভয়ানক খেলা আর কখনও হয়নি। গত ১৪ তারিখে তেমনই একটা এটেম ছিল, সেটা সফল হয়নি।’

একটি জাতীয় দৈনিক পত্রিকার প্রতিষ্ঠাবাষিকী অনুষ্ঠানে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এ কথা বলেন ।

তিনি বলেন, সেই যড়ষন্ত্রে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে, নারায়ণগঞ্জেরও অনেক মানুষ রয়েছে। কেউ মুজিব কোট পড়তে পারেন, কেউ নাও পরতে পারেন। কেউ আবার লেবাজ পড়া আছে। কারণ এই দেশে হাজার বছর পর একটা করে বঙ্গবন্ধু আসে, সিরাজউদ্দৌলারা আসে। কিন্তু প্রতি এলাকায়, প্রতিনিয়ত খন্দকার মোস্তাকরা সৃষ্টি হয়।

শামীম ওসমান বলেন, ভেবেছিলাম রাজনীতি থেকে এখন বিদায় নিবো। কিন্তু যখন দেখি, স্বাধীনতার ৫০ বছর পরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর সময়, কেউ হঠাৎ করে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কথা বলে, তখন মনে হয়, কাজ শেষ হয়নি। এখন বিশ্রামে যাওয়ার সঠিক সময় না। যারা বাংলাদেশকে আফগানিস্থান বানাতে চায়, তাদের উদ্দেশ্যে বলতে চাই- বিকেয়ার ফুল, কঠিন জবাব দেওয়া হবে। এত কঠিন জবাব দিবো, দেশের মানুষ কল্পনাও করতে পারবেন না। আমি অনুরোধ করবো, যে যেই দল করেন, এখন রাজনীতি করার সময় না। চলেন, এক সাথে বসি, নারায়ণগঞ্জটাকে সুন্দর করে সাজাই। আমাদের আগামী প্রজন্মের জন্য। অনেকে বলেন, ওরা সিলেটি, বরিশাইল্লা। চলেন না, আমরাও নারায়ণগইঞ্জা হয়ে যাই।

-:লিংক রোড হবে দেশের অত্যাধুনিক রাস্তা, থাকবে ওভারপাস ও ইউ লুপ:-

 বাংলাদেশের সবচেয়ে সুন্দর ও অত্যাধুনিক রাস্তা হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড। ৪ স্থানে থাকবে ওভারপাস-আন্ডার পাস। হবে ‘ইউ লুপ’। এতে খুব সহজে রাস্তা যাতায়াত করতে পারবে গাড়ি গুলো। থাকবে না যানজট। ‘আপনারা আজ যে সড়ককে ময়লার জট বলছেন, সেটা আর থাকবে না।’

শামীম ওসমান বলেন, ‘লিংক রোডে ৪টা ওভারপাস-আন্ডার পাস হবে। জালকুড়িতে ওভারপাস হয়ে উপর দিয়ে গাড়ি যাবে আবার আন্ডার পাস হয়ে নিজ দিয়ে গাড়ি যাবে। ভূইঘর-সস্তাপুরেও একই রকম হবে। ২টা পেট্টোলপাম্প সম্ভবত ভাঙ্গা পড়বে। সেটা দিয়ে ‘ইউ লুপ’ হবে। রাস্তা করলেই তো হবে না, আধুনিক ফেসেলিটি দিতে হবে। গাড়ি গুলো একটা দিয়ে ডুকবে, অন্যটা দিয়ে বের হবে। তাহলে কিন্তু শহরের ৮০ শতাংশ জ্যাম কমে যাবে।

চলতি বছর ‘নারায়ণগঞ্জ লিংক সড়ক ৬ লেনে উন্নীতকরণ’ নামে একটি প্রকল্পে ৪৪৯ কোটি ৫৮ লাখ টাকা ধরে কাজের অনুমতি হয়েছে।

গামেন্টস, হোসিয়ারি সিমেন্ট, লবনসহ ১৯টি শিল্প পন্য পরিবহন ছাড়াও যাত্রীবাহি বাস, পিকআপ মালাবাহি ট্রাক এ সড়ক দিয়ে চলাচল করে। চাষাড়া থেকে ঢাকা চট্রগ্রাম মহাসড়কের সংযোগ সড়কে দুরত্ব সোয়া ৮কিলোমিটার। গুরুত্বর্পূণ এ সড়কটির প্রস্থ খুবই ক্ষীন। সড়কটি যে পরিমানের তার চাইতে ৩০গুন বেশী যানবাহন চলাচল করে এ সড়কে।

ইত্তেফাকের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হাবিবুর রহমান বাদলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু, যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক নারায়াণগঞ্জের আলো প্রকাশক রাজু আহম্মেদ, দৈনিক সংবাদ চর্চা পত্রিকার বার্তা সম্পাদক আনোয়ার হোসেন, অনলাইন নিউজ পোর্টাল প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশক ফকরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, ইত্তেফাকের ফটো সাংবাদিক তাপস সাহা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com