1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
জরায়ু মুখ ক্যান্সার স্ক্রিনিংএ নারায়গঞ্জের প্রথম স্থান অর্জন দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা !

চাঁদাবাজি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ও গ্যাংলিডার শান্ত গ্রেফতারে জনমনে স্বস্তি 

নারায়ণগঞ্জ (ফতুল্লা) প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৭৩ বার
চাঁদাবাজি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী কথিত ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন শান্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ । গত ২০ ডিসেম্বর রাতে ফতুল্লার তক্কার মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফতুল্লা  মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আসলাম হোসেন। গ্রেফতারকৃত চাঁদাবাজ মনোয়ার হোসেন শান্ত তক্কার মাঠ এলাকার আনোয়ার হোসেনের ছেলে বিতর্কিত সাবেক ছাত্রলীগ নেতা সানোয়ার হোসেন জুয়েলের ভাতিজা।
অভিযোগ রয়েছে, মনোয়ার হোসেন শান্তসহ তক্কার মাঠ এলাকার বিশাল এক সন্ত্রাসী বাহিনীকে শেল্টার দিয়ে আসছে সানোয়ার হোসেন জুয়েল। তার আস্কারাতেই শান্তসহ তার চাচাতো ভাই সন্ত্রাসী শামীম বাহিনী  বেপরোয়া হয়ে ওঠেছে বলে স্থানীয়দের অভিযোগ। পান থেকে চুন খসলেই ধারালো অস্ত্র নিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে বেড়ায় শান্ত ও শামীম বাহিনী।। মুলত তক্কার মাঠ এলাকায় কিশোর গ্যাং পরিচালনা করে আসছে তারা। এছাড়াও এলাকায় মাদক ব্যবসায়ীদের শেল্টার দাতা এই শান্ত- শামীম উভয়েই মাদকসেবী বলে জানিয়েছেন এলাকাবাসী। জানা গেছে, গত বছরের ২০ জুলাই চাঁদা ও হত্যা চেষ্টার অভিযোগে ফতুল্লা মডেল থানায় শান্ত ও শামীমসহ বিল্লাল, মামুন, মহসিন, সালাম, বাবলুসহ অজ্ঞাতনামা  ১৫ জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা রুজু হয়। এদের মধ্যে আসামী শামীম বিতর্কিত জুয়েলের বড় ভাই এমান মিয়ার পুত্র। আর এমান মিয়া ইতিপূর্বে বেশ কয়েকটি গাজা গাছসহ গ্রেফতার হয়। স্থানীয়দের ভাষ্যমতে, চাচা জুয়েলের শেল্টারে চলা ভাতিজা শান্ত ও শামীম বাহিনীর সন্ত্রাসী কর্মকা্ন্ডে  ব্যবসায়ী মহলসহ স্থানীয়দের মধ্যে আতংক বিরাজ করছে। এরপরও তা প্রতিরোধ না করে তাদের মদদ দিয়ে যাচ্ছে জুয়েল এমন অভিযোগ স্থানীয়দের। এদিকে, নানা কর্মকা্ন্ডে বিতর্কিত সানোয়ার হোসেন জুয়েলের বিরুদ্ধেও পেশীশক্তি খাটিয়ে মসজিদ কমিটি কুক্ষিগত করে রাখার অভিযোগ ওঠে। তাদের এই কর্মকা্ন্ডের বিরুদ্ধে এলাকার শান্তিপ্রিয় বাসিন্দারা অতিষ্ঠ হয়ে ঊঠলেও প্রকাশ্যে প্রতিবাদ করার সাহস পায়না কেউ। তবে, শান্ত গ্রেফতার হওয়ায় এলাকাবাসীর মাঝে স্বস্তি বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com