1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম :
উপদেষ্টা আশরাফ উদ্দিনের বাস ভবনে হামলার প্রতিবাদে সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত জরায়ু মুখ ক্যান্সার স্ক্রিনিংএ নারায়গঞ্জের প্রথম স্থান অর্জন দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন!

নাসিক প্যানেল মেয়র বিভা হাসানসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ

নারায়ণগঞ্জ (ফতুল্লা) প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৬০ বার

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও বিএনপি নেতা হাসান আহমেদের স্ত্রী বিভা হাসানসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বাড়িতে ফেরার পর হামলার শিকার হয়েছে বাদির পরিবার। ভুক্তভোগিদের দাবি, সকল আসামী সিটি মেয়র সেলিনা হায়াত আইভীর তত্বাবধায়নে রয়েছেন।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় ফতুল্লার কাশিপুরের দেওভোগ বাংলা বাজার এলাকার মৃত আব্দুল মান্নাফের ছেলে জোবায়ের হোসেনের পরিবার মারধরের শিকার হন। এর আগে দুপুরে, জোবায়ের হোসেন নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে বাড়ি ও ভূমি দখলের মামলার আবেদন করে, আদালত অভিযোগটি আমলে নিয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার ও তদন্তের নির্দেশ দেন। (পিটিশন মোকাদ্দমা নং-৬৮৫/২০২০)

মামলায় অভিযুক্তরা হলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র বিভা হাসান (৩৫), নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী সার্ভেয়ার মশিউর রহমান (৪০), রত্মা এন্টারপ্রাইজের সাইট ইঞ্জিনিয়ার অনিক (৩০), ফতুল্লার গোয়ালবন্দীর মোহাম্মদের ছেলে সালাহউদ্দিন (২৮) ও নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের সার্ভেয়ার আক্তার (৫০)। এদের মধ্যে সালাহউদ্দিন ও আক্তারের বিরুদ্ধে মারধর করার অভিযোগ উঠেছে।

মামলার নথি ও বাদির পরিবার সূত্রে জানা যায়, ফতুল্লা থানার কাশিপুর ইউনিয়নে অবস্থিত ১৮ শতাংশ জমির উপর পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন জোবায়ের হোসেন। সিএস ও এসএ পর্চা অনুযায়ী, বাড়ির পাশ দিয়ে চলে যাওয়া খালটি ৩৪ ফিট ৬ ইঞ্চির। কিন্তু সিটি করপোরেশনের পক্ষ থেকে আরও অতিরিক্ত ১০ ফিট ব্যক্তি মালিকানা জমিসহ খাল খনন শুরু করে (যদিও জমিটি ইউনিয়ন এলাকায়)। এঘটনায় ২১ ডিসেম্বর দেওভোগের মৃত আব্দুল মান্নাফের ছেলে জোবায়ের হোসেন (৭০) বাদী হয়ে আদালতে অভিযোগ দেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে থানা পুলিশকে তদন্তের নির্দেশ দেন।

বাদী জোবায়ের হোসেনের মেয়ে জুনিয়া আক্তার জানান, গত ১ মাসে বহুবার আমরা সিটি করপোরেশনকে চিঠি দিয়েছি। এক বার দেখাও করেছিলাম। মেয়র সমস্যাটির সমাধানের আশ্বাস দিয়েছেন। বেশ কয়েক বার ইউএনও ও এডিসিকে জানানো হয়েছে। কিন্তু তারা (আইভীর তত্বাবধায়নে থাকা লোকজন) আমাদের ব্যক্তি মালিকানা জমিতে খাল খননের চেষ্টা অব্যহত রাখে। ২০ ডিসেম্বর জমি দখলের চেষ্টা করলে আমার মা বাধাঁ দেয়। এ সময় হামলাকারী সিটিকরপোরেশনের লোক আক্তার বলেন, ‘বুড়ি তোকে মরে তারের খামের উপর লটকে রাখবো, বেশি কথা বলিস না’। এরপর আজ, আমার বাবা বাদী হয়ে আদালতের কাছে ন্যায় বিচারের আশায় মামলার আবেদন করেন। কিন্তু সন্ধ্যায় বাড়ি ফিরে দেখি, আমাদের জমির সীমানা পিলার সরিয়ে ফেলেছে।

নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের সার্ভেয়ার আক্তারের কাছে ব্যাপারটি জানতে চাইলে আমার মাকে মারধর করেন। এ সময় আমার বৃদ্ধ বাবা (৭০ বছর)এগিয়ে গেলে তাকেও ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয়। পরবর্তিতে আমাকেও স্বজোরে চড়-থাপ্পর মারেন।

কান্না জনিত কন্ঠে মার্স্টাসের শিক্ষার্থী জুনিয়া আক্তার বলেন, ‘আমরা ৩ ভাই-বোন। আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ছি। আমার ভাই বুয়েটে পড়ছে আর আমার ছোট বোন পড়ছে তোলারাম কলেজে। আমরা কখনও এমন অপমানিত হইনি। আজ আমার প্রায় ৭০ বছর বয়সী বাবাকে ধাক্কা দিয়ে পানিতে ফেললেন, মাকে মারধর করলেন। আর আমাকে চড় দিলেন। আমার এক মুহুর্তের জন্য মনে হচ্ছে, পড়া লেখা না কিরে ‘বিভা হাসান’দের মতো রাজনীতি করলেই ভালো হতো, নয়তো মহল্লার গলিতে বসে ইয়াবা বিক্রি আর লোকজন নেয়ে চললে হয়তো এ অবস্থা দেখতে হতো না।’

এদিকে, মারধরের শিকার হয়ে জোবায়ের হোসেন ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করে অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

জোবায়ের হোসেনের পরিবারকে মারধরের ব্যাপারটি স্বীকার করে প্যানেল মেয়র বিভা হাসান বলেন, ‘এলাকাটি ইউনিয়ন পরিষদের হলেও, খালটি সরকারের। আমরা সৌন্দর্য্য বর্ধনের জন্য খালটির কাজ করছি। মারধরের বিষয়টি শুনেছি। কাজ করতে গেলে এমন ২-৪ জন থাকবেই। এটা কোন ব্যাপার না।’

মারধরের ঘটনায় আমি উপস্থিত ছিলাম না জানিয়ে বলেন, ‘ওই এলাকায় আমি ২ সপ্তাহ পূর্বে মেয়রের সাথে গিয়েছিলাম। এরপর আর যাইনি। আমার বিরুদ্ধে যে অভিযোগ, সেটা সম্পূর্ণ মিথ্যা।’

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com