1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন”এর আত্মপ্রকাশ,সভাপতি জুয়েল,সম্পাদক সৈকত আসছে বিরাট পরিবর্তন:নির্যাতিত-ত্যাগী হবেন প্রার্থী তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল : এড. শহীদ বাদল নাসিক ২৪ নং ওয়ার্ডে বিট পুলিশিং কমিটির মতবিনিময় অনুষ্ঠিত নন-বন্ডেড কারখানার ব্যাক টু ব্যাক এলসি খোলার সুযোগ থাকছে,স্থগিত হচ্ছে এনবিআর এর চিঠি নাসিক ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত সূতা আমদানীর অনুমোদন ও নন বন্ডেড ব্যাক টু ক্যাক এলসি সমস্যা সমাধানে বাণিজ্য মন্ত্রনালয়ে সভা না‌সিক ১৬নং ওয়া‌র্ড আ.লী‌গের কর্মীসভায় বক্তারা : শামীম ওসমা‌নের নেতৃ‌ত্বে না’গ‌ঞ্জ আ.লীগ ঐক‌্যবদ্ধ ছি‌লো এবং থাক‌বে প্রতিদিন এক জামা-কাপড় ভালো লাগে না : ভিপি বাদল সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর বিবৃতি: “জাতীয়পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা”

লেওয়ানডস্কি-লুসি ব্রোঞ্জ ফিফা বর্ষসেরা ফুটবলার

স্পোর্টস ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৭০ বার

বায়ার্ন মিউনিখের রবার্ট লেওয়ানডস্কি লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পরাজিত করে ফিফার বর্ষসেরা পুরস্কার জিতে নিয়েছেন। পোল্যান্ডের এই স্ট্রাইকার গত মৌসুমে ৪৭ ম্যাচে ৫৫ গোল করেন, যার মধ্যে ১৫টি চ্যাম্পিয়ন্স লীগ ফাইনালে জার্মান চ্যাম্পিয়নরা প্যারিস সেন্ট জার্মেইনকে পরাজিত করে।

 

 

জুরগেন ক্লপ ৩০ বছরের মধ্যে লিভারপুলকে তাদের প্রথম লীগ শিরোপায় নেতৃত্ব দেওয়ার পর দ্বিতীয়বারের মত পুরুষদের কোচ মনোনীত হন। গত বছরের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর প্রিমিয়ার লীগ জয় সম্পর্কে তিনি বলেন, “আমার কোন ধারণা ই ছিল না যে এটা কেমন অনুভব করবে এবং এটা একেবারেই অভিভূত মনে হচ্ছে।”

 

 

লুসি ব্রোঞ্জ বলেছেন যে তিনি “বাকি জীবন এই মুহূর্তটি মনে রাখবেন” যখন তিনি ইংল্যান্ডের প্রথম খেলোয়াড় এবং প্রথম মহিলা ডিফেন্ডার হিসেবে ফিফার অন্যতম প্রধান পুরস্কার জিতেছেন, যাকে বছরের সেরা মহিলা খেলোয়াড় হিসেবে মনোনীত করা হয়েছে।

 

“আমি মনে করি না যে আমি কেমন অনুভব করছি তা ব্যাখ্যা করার জন্য আমার কাছে এই মুহূর্তে কিছু আছে বলে আমি মনে করি না, কিন্তু যদি ২০২০ আমাদের কিছু শেখানো হয়, তাহলে প্রতিটি মুহূর্তের প্রশংসা করতে হবে এবং সামনে খুব বেশি চিন্তা করতে হবে না,” ব্রোঞ্জ বলেন।

“[প্রথম হওয়া] এমন কিছু যা নিয়ে আমি সবসময় খুব গর্বিত। মানুষকে দেখানোর চেয়ে রোল মডেল হওয়ার এর চেয়ে ভালো উপায় আর কিছু হতে পারে না। তাই প্রথম হতে এবং কিছু বিষয়ে সফল হতে ইংল্যান্ডের অনেক মানুষ, এত ছোট মেয়ে, এত ডিফেন্ডার, এটা সম্ভব।

 

 

ম্যানচেস্টার সিটিতে পুনরায় যোগদানের আগে ব্রোঞ্জ ট্রেবল এবং তার তৃতীয় ধারাবাহিক চ্যাম্পিয়ন্স লীগ ট্রফি জিতেছে, এই বলে যে তিনি তার সাথে নিয়ে এসেছেন ফরাসি চ্যাম্পিয়নদের “উন্মাদ বিজয়ী মানসিকতা, সেরা হতে চায়”। ২০১৯ সালের ইউরোপিয়ান প্লেয়ার অফ দ্য ইয়ার ইংল্যান্ডে ফিরে আসার পর তার দ্বিতীয় এফএ কাপ জিতেছে, যখন সিটি মহামারী পুনঃনির্ধারিত ফাইনালে এভার্টনকে পরাজিত করে।

 

২৯ বছর বয়সী এই তরুণ, যাকে ২০১৯ বিশ্বকাপের প্রাক্কালে ইংল্যান্ডের ম্যানেজার ফিল নেভিল “বিশ্বের সেরা” হিসেবে বর্ণনা করেছেন, তিনি বলেছেন যে তিনি “জেতার সাথে বেশ আবেগপ্রবণ”। তিনি হাসতে হাসতে যোগ করেন: “এমনকি যখন দ্রুততম জুতা বেঁধে রাখার কথা আসে, তখনও আমি আদৌ ভাগ্যবান যে আমি একজন বড় ভাইয়ের সাথে প্রতিদ্বন্দ্বিতা করেছি। আসলে, আমি আমার ভাইকে জন্মদিনের শুভেচ্ছা বলতে চাই, আমি তাকে আবার ওর জন্মদিনে পরাজিত করেছি।

 

নেভিল আরও বলেছিলেন যে ব্রোঞ্জ পুরুষদের বিরুদ্ধে খেলার জন্য যথেষ্ট। “আমাকে মাঠে রাখুন এবং আমরা খুঁজে বের করবো,” তার মন্তব্যের কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি হাসলেন। “আমি মনে করি এর কারণ আমার অন্যতম বড় সম্পদ আমার শারীরিকতা, আমি জেনেটিক্যালি আশীর্বাদ পেয়েছিলাম, আমার মনে হয়। আমি আনন্দের সাথে এ ব্যাপারে যে কারো সাথে পায়ের কাছে যেতাম। তাই আমি প্রতিযোগিতাকে স্বাগত জানাচ্ছি। ফিল সম্ভবত মজা করছিল কিন্তু এর সাথে একটু সত্যও আছে, মাঝে মাঝে সে প্রশিক্ষণে আমাদের সাথে যোগ দেয় এবং একটু বিব্রত বোধ করে।

 

 

ব্রোঞ্জ তার পুরস্কার জেরার্ড হাউলিয়ারকে উৎসর্গ করেন, যিনি নভেম্বরে লিয়ন মহিলাদের টেকনিক্যাল ডিরেক্টর নিযুক্ত হন। প্রাক্তন লিভারপুল ম্যানেজার সোমবার মারা যান। “বড় খেলার পর তিনি আমার জন্য একটি মৌমাছিরেখা তৈরি করতেন এবং আমার কাঁধে হাত রাখতেন,” বলেন ব্রোঞ্জ। “আমার মনে হয় তার মধ্যে থাকা স্কোসারই তাকে আমার মধ্যে উত্তর ইংরেজ খেলোয়াড়ের প্রতি আকৃষ্ট করেছে।

 

“তার মত কারো জন্য আমার সাথে সামান্য সময় কাটাতে, আমাকে উপদেশ দিন এবং বিশ্বকাপে আমার ইংল্যান্ডের খেলা দেখতে আসাও অসাধারণ ছিল- একটি বিশাল ক্ষতি এবং তিনি আমার জন্য যা করেছেন তার জন্য আমি কৃতজ্ঞ।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com