1. [email protected] : admi2017 :
  2. [email protected] : test2246679 :
  3. [email protected] : test25777112 :
  4. [email protected] : test29576900 :
  5. [email protected] : test34936489 :
  6. [email protected] : test44134420 :
  7. [email protected] : test46751630 :
  8. [email protected] : test8373381 :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম :
আইভী ব্যর্থ,নগরবাসীর কাছে প্রমানিত: এড. শাখাওয়াত হোসেন খান কবি কন্ঠে কবিতা পাঠ ও রুপান্তর রৌদ্রছায়া সাহিত্য সম্মাননা ২০২১ অনুষ্ঠিত আলীরটেকে মুজিব শতবর্ষ উপলক্ষে ফাইনাল খেলায় প্রধান অতিথি চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ বাহাউদ্দিন নাসিমের মা’র রুহের মাগফেরাত কামনায় কাউন্সিলর দুলাল প্রধানের মিলাদ ও দোয়া আমি এমন কাজ করে যেতে চাই যেনো মৃত্যুর পরেও লোকে বলে একজন ভালো মানুষ ছিলেন : ২২নং ওয়ার্ডে তরুণ কাউন্সিলর প্রার্থী খান মাসুদ দুর্নীতিমুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠায় নৈতিকতাসম্পন্ন ছাত্র সমাজের বিকল্প নেই : ফতুল্লা ইশা ছাত্র আন্দোলন র‌্যাব-১১ এর পৃথক অভিযানে রূপগঞ্জ হতে ১ মাদক ব্যবসায়ী এবং ডাকাতি মামলার ১ পলাতক আসামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত নাসিক ২২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে খান মাসুদকে কোর্টপাড়া পঞ্চায়েত কমিটির পূর্ণ সমর্থন এবার বঙ্গবন্ধুর ভুল শুধরানোর ভূমিকায় মেয়র আইভী!

নরসিংদীকে এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাই ঘটনায় প্রধান আসামী রুবেল ও বাদশাসহ গ্রেফতার ৪ ,ছিনতাইকৃত টাকা ও মোবাইল উদ্ধার

প্রেস রিলিজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৬৫ বার

 

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল কর্তৃক ১৭ ডিসেম্বর ২০২০ খ্রিষ্টাব্দ রাতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন ঢাকা-সিলেট হাইওয়ে মাধবদী বাস স্ট্যান্ডে বিশেষ অভিযান পরিচালনা করে নরসিংদীর এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাই মামলার প্রধান আসামী ১। মোঃ রুবেল মিয়া (২৬), ২। আব্দুল বাদশা মিয়া (২২)’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের অপর দুই সহযোগী ৩। মাহাবুবা আক্তার মেরিনা (২২) ও ৪। মিঠি বেগম (২৬)’কে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ছিনতাইয়ের নগদ ১,৯১,৫০০/- টাকা, ০১টি গেঞ্জি, ০১টি ক্যাপ ও ভিকটিমের মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গত ১৫ ডিসেম্বর ২০২০ইং তারিখ আনুমানিক ১৩.৪০ ঘটিকায় এনজিও কর্মী শান্তা আক্তার (৩১) নরসিংদী শহরের পশ্চিমকান্দা পাড়া এলাকা থেকে ঋণের কিস্তির টাকা আদায় করে শহরের বাজিড় মোড়ের অফিসে ফেরার সময় গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল মিয়া ও আব্দুল বাদশা মিয়া পূর্বপরিকল্পনা অনুযায়ী নরসিংদী জেলার সদর থানাধীন পশ্চিম কান্দাপাড়াস্থ সরকারী মহিলা কলেজের সামনে ওৎ পেতে থেকে ভিকটিম এনজিও কর্মীর রিক্সার গতিরোধ করে তার টাকা ভর্তি ভ্যানিটি ব্যাগ রুবেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন এনজিও কর্মী তার টাকার ব্যাগটি ধরে রাখতে চাইলে তার সহযোগী বাদশা তার হাতে থাকা চাপাতি দিয়ে এনজিও কর্মীর বাম হাতের কব্জিতে স্বজোরে কোপ দিলে তার কব্জি কেটে গেলে তাকে রক্তাক্ত জখম অবস্থায় ফেলে রেখে টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে কৌশলে পালিয়ে নরসিংদী সদর থানাধীন ব্রাক্ষণপাড়ায় রুবেলের শ্বশুর বাড়ীতে আত্মগোপন করে থাকে। তারা উক্ত বাসায় এনজিও কর্মীর ভ্যানিটি ব্যাগটি আগুনে পুড়িয়ে ফেলে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে পাশের সিসি ক্যামেরায় উক্ত ছিনতাইয়ের দৃশ্য ধারণ হয়ে বিভিন্ন মিডিয়ায় প্রচার হলে দেশব্যাপী চাঞ্চল্য সৃষ্টি হয়। উক্ত ঘটনায় আশা এনজিও কর্মীর ব্রাঞ্চ ম্যানেজার ইসমাইল শিকদার বাদী হয়ে নরসিংদী জেলার নরসিংদী সদর থানায় একটি দস্যুতা মামলা দায়ের করেন, যার মামলা নং-২০, তারিখ ১৫/১২/২০২০, ধারা-৩৯৪ পেনাল কোড। এরই প্রেক্ষিতে র‌্যাব কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল অদ্য ১৭ ডিসেম্বর ২০২০ইং তারিখ রাত ০৩.০০ ঘটিকায় সময় নরসিংদী জেলার মাধবদী থানাধীন ঢাকা-সিলেট হাইওয়ে মাধবদী বাস স্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাই মামলার প্রধান আসামী ১। মোঃ রুবেল মিয়া (২৬) ও ২। আব্দুল বাদশা মিয়া (২২)’কে গ্রেফতার করা হয়। তাদের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন খাদিমাচর এলাকায় অভিযান পরিচালনা করে সহযোগী মাহাবুবা আক্তার মেরিনা (২২)’কে অদ্য ১৭ ডিসেম্বর ২০২০ইং তারিখ রাত ০৩.৩০ ঘটিকায় সময় গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত হতে ছিনতাইয়ের নগদ ১,৯১,৫০০/- টাকা উদ্ধার করা হয় এবং নরসিংদী জেলার নরসিংদী সদর থানাধীন ব্রাহ্মণপাড়া এলাকা অভিযান চালিয়ে অপর সহযোগী মিঠি বেগম (২৬) অদ্য ১৭ ডিসেম্বর ২০২০ইং তারিখ রাত ০৪.৩০ ঘটিকায় সময় গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত হতে সিসিটিভি ক্যামেরায় ধারণকৃত রুবেলের পরিহিত ০১টি গেঞ্জি, বাদশার মাথায় পরিহিত ০১টি ক্যাপ ও ভিকটিমের মোবাইল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোঃ রুবেল মিয়া ও আব্দুল বাদশা মিয়া উক্ত এনজিও কর্মীর হাতের কব্জি কাটা ও ভ্যানিটি ব্যাগ ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত সকলেই পেশাদার ছিনতাইকারী এবং বিভিন্ন অসামাজিক ও অপরাধমূলক কর্মকান্ডে জড়িত। তাদের মধ্যে রুবেলের নামে ৪টি, বাদশার নামে ৮টি এবং মিঠি বেগমের নামে ২টি মামলা চলমান রয়েছে।
গ্রেফতারকৃত আসামীদেরকে নরসিংদী জেলার নরসিংদী সদর মডেল থানায় সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com