1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ইউনিয়ন পরিষদ নির্বাচন : রূপগঞ্জে নৌকা প্রতীকের গণসংযোগে হামলা,ককটেল বিষ্ফোরণ গুলিবর্ষণ ককটেল উদ্ধার, আহত ১০ জানাযা শেষে আদমজীনগর কেন্দ্রীয় কবরস্থানে দাফন গরীবের বন্ধু আলা’র শেষ বিদায়ে মানুষের ঢল টি-টুয়েন্টিতে পিছিয়ে আছি, বিভিন্ন সাইটে উন্নতি করা প্রয়োজন : বিসিবি’র পরিচালক তানভীর আহমেদ টিটু ‘ছোট ভাই হারালাম’ : কাউন্সিলর আলার মৃত্যুতে শোক প্রকাশ করে বললেন শামীম ওসমান জনগনের দোয়া ও ভালবাসা যেখানে আল্লাহ’র রহমত বেশি সেখানে : মোঃ শাওন মিয়া শনিবার মানিক মিয়া এভিনিউতে এফটিপিও”র  উদ্যোগে শিল্পী কলাকুশলীদের সম্প্রীতি সমাবেশ  আইভীর অনিয়ম দুর্নীতি দুদকে অভিযোগ,নারায়ণগঞ্জ জুড়ে তোলপাড় বিশ্ব মিডিয়ায় হিন্দু সম্পত্তি দখলদার আইভী ও তার পরিবার র‌্যাব-১১ এর অভিযানে ফতুল্লায় সংবাদ সংগ্রহকারী নারী সংবাদিককে মারধর ও হামলার মূলহোতা ‘হাজী ওসমান গণি’ গ্রেফতার নারায়ণগঞ্জ শহরে সংঘটিত চাঞ্চল্যকর “হকার জুবায়ের হোসেন’’ হত্যাকান্ডের প্রধান আসামী “ইকবাল” কে বরিশালের উজিরপুর থেকে র‌্যাব কর্তৃক গ্রেফতার

লক্ষীপুরের বিএনপি’র শিপন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এসে হলেন সরকারী দলের নেতা!

নারায়ণগঞ্জ ( সিদ্ধিরগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১৬৩ বার

 

একদা বিএনপির রাজনীতিতে পদচারনা ছিল তার। নিজের অপরাধ ঢাকতে যোগ দিয়েছেন সরকারী দলে। পুরো নাম আবু সাইদ শিপন ওরফে নোয়াখাইল্লা শিপন। পূর্বে সে লক্ষীপুরের চন্দ্রগঞ্জে বিএনপির রাজনীতি করতো। বর্তমানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের রাজনৈতিক নেতা-কর্মীদের সাথে সখ্যতা গড়ে তুলেছে। শুধু এখানেই শেষ নয়, সে আওয়ামীলীগের রাজনৈতিক পরিচয়ে সন্ত্রাসী কর্মকান্ড, হত্যা চেষ্টা, ব্যবসায়ীদের হয়রানী, চাঁদাবাজী, হুমকী প্রদান সহ নানা ধরনের অপরাধ করে যাচ্ছে। একাধিক অভিযোগ ও মামলাও রয়েছে আবু সাইদ শিপন ওরফে নোয়াখাইল্লা শিপনের বিরুদ্ধে।
২০০৮’সালে লক্ষীপুরের চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ বাজারে মামা-ভাগিনা হত্যার ঘটনায় শিপন ছিল এজহারনামীয় ২নং আসামী। তখন সে বিএনপির রাজনীতিতে জড়িত ছিল। তখনকার বিএনপির একটি মিছিলের ছবিতে শিপনকে ব্যানার হাতে সামনে থেকে স্লোগান দিতে দেখা যায়। সেখানে ছিল সেখানকার তৎকালীন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা আনোয়ার হোসেন বাচ্চু, র‌্যাবের ক্রসফায়ারে নিহত বিএনপির শীর্ষ সন্ত্রাস জিসানসহ একাধিক বিএনপি নেতাকর্মীরা। চন্দ্রগঞ্জ বাজারে ২০০৮ সালের মামা-ভাগিনা হত্যার ঘটনার পর পরিবারসহ পালিয়ে যায় যশোরে। সেখান থেকে কয়েক বছর পর সিদ্ধিরগঞ্জে এসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকা-নোয়াখালীগামী একুশে পরিবহনে যাত্রী উঠানোর কাজ শুরু করে। এক পর্যায়ে নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের প্রধান আসামী নুর হোসেনের ছোট ভাই নুর উদ্দিনের সাথে পরিচয় হয় শিপনের। পরে রাজনীতিতে সক্রিয় হওয়ার চেষ্টা করতে থাকে সে। পরে বিভিন্ন জায়গায় বিভিন্ন জনের সাথে পরিচয় থাকার সুবাদে ব্যবসার কথা বলে অর্থ লেনদেন করতে থাকে চাঁদাবাজী স্বরুপ। সেটাও বেশিদিন চালিয়ে যেতে পারেনি শিপন। এর বছর দু’এক পর মিতালী মার্কেটে যুক্ত হয় বিভিন্ন ব্যবসায়ীদের সাথে পরিচিতির সুবাদে। অনেকদিন মিতালী মার্কেটে যুক্ত থেকে পরিচিত অনেকের সাথে ছেদও হয়। এরই মধ্যে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের সাথে সখ্যতা গড়ে তোলে শিপন। সেই সুবাদে একটি বাহিনীও গড়ে তোলে সে। এরপর থেকেই আবারও শুরু করে সেই চাঁদাবাজী। ইতিমধ্যে বিভিন্ন সময় মিতালী মার্কেটে তার বাহিনী দ্বারা ব্যবসায়ীদের কাছ থেকে শুরু করে চাঁদাবাজী। বিভিন্ন সময় থানায় এমন অভিযোগও দিয়েছেন কিছু ব্যবসায়ী। তাছাড়া ব্যবসায়ীদের নানা ধরণের হয়রানী করা সহ মারমারি, ভাঙচুর, হুমকী প্রদান, দখলদারি সহ নানা অভিযোগ রয়েছে এই শিপনের বিরুদ্ধে। বর্তমানে সে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াসিন মিয়ার রাজনৈতিক পরিচয়ে নানা অপকর্ম করে যাচ্ছে। যার কারণে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলে অভিযোগ ব্যবসায়ীদের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com