1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা ! বাড়ির সীমানা বিরোধ: রূপগঞ্জে ব্যাংকারের বাড়িতে হামলা-ভাংচুর ২৫ অক্টোবর  শ্রমিক নেতা পলাশের পিতা সমাজসেবক,শিক্ষানুরাগী মরহুম ইদ্রিস আলী মেম্বার এর ২৩ তম মৃত্যুবার্ষিকী 

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু’র সম্মান অক্ষুন্ন রাখার প্রত্যয়ে প্রতিরোধ সভা ও সমাবেশ

প্রেস রিলিজ
  • আপডেট টাইম : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ১৩০ বার

“জাতির পিতার সম্মান, রাখব মোরা অম্লান”–এ শ্লোগানকে সামনে রেখে শনিবার ১২.১২.২০২০খ্রি: তারিখ সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ সরকারি গণগ্রন্থাগার সম্মেলন কক্ষে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি বাংলাদেশের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সম্মান অক্ষুন্ন রাখার প্রত্যয়ে এক স্বত:স্ফূত প্রতিরোধ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয় । সমাবেশে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন । সভাপতি বলেন, জাতির পিতার ভাস্কর্য, প্রতিকৃতি ও ম্যুরাল বাংলাদেশের স্বাধীনতা, ইতিহাস, ঐতিহ্য ও গৌরবের প্রতীক । বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ, মুক্তিযুদ্ধের চেতনা, সংবিধান একই সূত্রে গাথা । বাংলাদেশ সংবিধানের ৪ (ক) অনুচ্ছেদ অনুযায়ী জাতির পিতার প্রতিকৃতি সংরক্ষণ ও প্রদর্শনের জন্য এর সুরক্ষা ও সংরক্ষণ রাষ্ট্রের নৈতিক দায়িত্ব । সংবিধানের ২৪ অনুচ্ছেদ অনুযায়ী ভাস্কর্যের নিরাপত্তা দেয়া রাষ্ট্রের কর্তব্য । এছাড়াও সংবিধানের প্রস্তাবনায় উল্লেখ রয়েছে যে, এই সংবিধানের প্রাধান্য অক্ষুন্ন রাখা এবং ইহা ররক্ষণ, সমর্থন ও নিরাপত্তা বিধান আমাদের সকলের পবিত্র কর্তব্য ।
উক্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, অধিনায়ক-বিজিবি, অতিরিক্ত পুলিশ সুপার, সিভিল সার্জন ও উপ-পরিচালক, কৃষিসম্প্রসারণ অধিদপ্তরসহ জেলা পর্যায়ের বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারি প্রতিনিধিবৃন্দ। এছাড়াও উক্ত প্রতিরোধ সমাবেশে নারায়ণগঞ্জ জেলার শিক্ষক প্রতিনিধি,কর্মচারি প্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবি-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গা স্বাধীনতার মূল্যবোধ ও জাতীয় চেতনার পরিপন্থী উল্লেখ করে এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং ভাস্কর্যে হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের দাবি জানান। সমাবেশে জেলার সরকারি সকল সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ ও বিভিন্ন পেশাজীবি-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com