1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা ! বাড়ির সীমানা বিরোধ: রূপগঞ্জে ব্যাংকারের বাড়িতে হামলা-ভাংচুর

খান মাসুদের উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৫২ বার

নারায়ণগঞ্জ বন্দরে উৎসবমুখর পরিবেশ ও নানা আয়োজনে’র মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালণ করেছে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খাঁন মাসুদ।

আজ (বুধবার) সকাল ১১টায় বন্দর থানাধীন খাঁন বাড়ি মোড় হতে শান্তি’র প্রতিক পায়রা ও রঙ বেরঙের বেলুন উড়িয়ে এ কর্মসূচি’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি নারায়ণগঞ্জ বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ।

 

আলোচনা সভায় প্রধান অতিথি এম রশিদ বলেন, ১৯৭২সালে’র এইদিন যুব সমাজকে সঙ্গে নিয়ে সোনার বাংলা গড়ার লক্ষে বঙ্গবন্ধুর আদর্শে ও অনুপ্রেরণায় শেখ ফজলুল হক মনি’র নেতৃত্বে যুবলীগ গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই আর পিছু ফিরে তাকাতে হয়নি দেশের যুবসমাজের। মুক্তিযুদ্ধের চেতনাকে সঙ্গে নিয়ে যুবলীগ তাদের লক্ষ্যমাত্রায় ধাপে ধাপে এগুতে থাকে। কিন্তু মোশতাক বাহিনীর তা সহ্য হয়নি। ঐ কুচক্রী’রা স্বপরিবারে বঙ্গবন্ধুকে ও জাতীয় চার নেতাকে হত্যা’র পর দেশের যুবসমাজের মধ্যে কোন্দল পাকিয়ে দেন। কিন্তু তাতেও যুবলীগ ভেঙ্গে যায়নি তারা । মানুষকে স্বাধিনতার পূর্ণাঙ্গ স্বাদ দিতে বিভিন্ন সময়ে তারা জেল-জুলুম উপেক্ষা করে রাজপথে লড়াই করে আন্দোলন সংগ্রামে’র মাধ্যমে দেশে শান্তি প্রতিষ্ঠা করেছে।

 

আলোচনা সভা শেষে খান মাসুদের উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক হুমায়ূণ কবির মৃধা, নারায়ণগঞ্জ বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভাপতি ছালিমা হোসেন শান্তা, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম এ সালাম, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহমেদ, সাবেক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর ও থানা আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন আনু, আ’লীগ নেতা মোঃ কাইয়ুম,

 

আরও উপস্থিত ছিলেন শহিদুল ইসলাম মৃধা, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজমুল হাসান আরিফ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু,কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদ ইসলাম বিপ্লব, বন্দর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফয়সাল কবির, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরাফাত রহমান জুম্মান, বন্দর আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক লুৎফর রহমান,বন্দর থানা যুবলীগ নেতা মাসুম আহমেদ, ডালিম হায়দার,শেখ মমিন,মোহাম্মদ হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেব মোঃ লিটন, বন্দর ইউনিয়ন ১ নং ওয়ার্ড মেম্বার সাব্বির আহমেদ ইমন, বন্দর থানা মহিলা আওমীলীগ নেত্রী সোনিয়া বেগম, নূর ইসলাম, বাবু মোল্লা, আজিজুল হক আজিজ,রয়েল, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেব মোহাম্মদ লিটন, নূরবাগ যুব সংগঠনের সাধারণ সম্পাদক রাজু আহমেদ, যুবলীগ নেতা আকিব হাসান রাজু ও রাজিব সিকদার সায়মন খানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com