1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : antonioligon :
  4. [email protected] : dexterarnott :
  5. [email protected] : ggskimberley :
  6. [email protected] : kaseyhartwell1 :
  7. [email protected] : pimgiuseppe :
  8. [email protected] : test114192 :
  9. [email protected] : test15530113 :
  10. [email protected] : test18644919 :
  11. [email protected] : test2246679 :
  12. [email protected] : test25777112 :
  13. [email protected] : test27772429 :
  14. [email protected] : test28072043 :
  15. [email protected] : test29576900 :
  16. [email protected] : test34936489 :
  17. [email protected] : test35340289 :
  18. [email protected] : test37141039 :
  19. [email protected] : test3734843 :
  20. [email protected] : test41175725 :
  21. [email protected] : test43179736 :
  22. [email protected] : test44134420 :
  23. [email protected] : test45570592 :
  24. [email protected] : test46751630 :
  25. [email protected] : test8373381 :
  26. [email protected] : veroniquedulaney :
  27. [email protected] : wpuser_lfudhofinnhh :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তোলারাম কলেজ ছাত্রলীগের রক্তদান কর্মসূচী জাতীয় শোক দিবস : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী আগামীকাল জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি জনগণের গলার কাঁটা: সোলেমান দেওয়ান রূপগঞ্জ ও বন্দর এলাকা হতে মহাসড়কে পণ্যবাহী গাড়ি ডাকাতিকালে ধারালো অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার শোক দিবসের অনুষ্ঠান সাফল্য মন্ডিত করার লক্ষ্যে ফতুল্লা থানা শ্রমিকলীগের যৌথ উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  যতদিন বেঁচে আছি আমরা যেন এ ধরনের ভাল কাজ আরো বাড়াতে পারি : সালমা ওসমান লিপি বন্দরে দলিল লিখক হাজী খোকনসহ ৪ জনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মানববন্ধন ২১ কোটি টাকার মূসক ফাঁকি: নারায়ণগঞ্জে ৪ জনের বিরুদ্ধে মামলা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়েছেন : মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এলজিইডি নারায়ণগঞ্জ কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন শামীম ওসমান

তেল,গ্যাস,বিদ্যুৎ ও দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৮৮ বার

তেল,গ্যাস,বিদ্যুৎ ও দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি’র সভাপতিত্বে জেলা বিএনপির বিভিন্ন থানা, পৌর নেতৃবৃন্দ এবং জেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নানান শ্লোগানের ব্যানার সহ সভায় উপস্থিত থেকে বিক্ষোভ সমাবেশ সফল করেন।

 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ।

 

আব্দুস সালাম আজাদ বলেন, এই অবৈধ সরকার ক্ষমতায় আসার আগে বলেছিলেন আমি ১০ টাকা কেজি চাল খাওয়াবেন, ঘরে ঘরে চাকুরি দেবেন, দেশকে উন্নয়নে ভরে দেবেন, দেশে আইনের শাসন জারি করবেন। আজকে দেশের অবস্থা কি আপনারা জানেন। শেখ মুজিবের সময় যেমন বাবা তার সন্তানকে নিরাপত্তা দিতে পারে নাই, সমস্ত দলগুলো বন্ধ করে দিয়ে বাকশাল কায়েম করেছিল এই অবস্থা আজ আবারো সৃষ্টি হয়েছে। আমাদের নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। শেখ হাসিনা বাংলাদেশের সকল নির্বাচনী ব্যবস্থা ধ্বংস করে দিয়েছেন। এই নির্বাচন কমিশনকে বলে দিতে চাই এই অবৈধ সরকারের অধীনে আর কোন নির্বাচন এই বাংলার মাটিতে হবেনা, হতে দেয়া হবেনা। এজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির যুগ্ম -আহবায়ক ও তাঁরাব পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব নাসিরউদ্দিন,জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও রূপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন, জেলা বিএনপির যুগ্ম -অাহবায়ক আঃ হাই রাজু, জেলা বিএনপির যুগ্ম -আহবায়ক লুৎফর রহমান আবদু, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেলের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য মাসুকুল ইসলাম রাজিব, আশরাফুল হক রিপন, আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া,জেলা বিএনপির সদস্য ও সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, জেলা বিএনপির সদস্য ও সোনারগাঁও থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজি নজরুল ইসলাম টিটু,আড়াইহাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, জেলা বিএনপির সদস্য ও রূপগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব বাছিরউদ্দিন বাচ্চু, জেলা বিএনপির সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব শাহালম হীরা,কাঞ্চন পৌর বিএনপির সদস্য সচিব হামিদুল হক খান,আড়াইহাজার পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ, সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সদস্য সচিব মোতালেব মিয়া, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সজিব,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মিয়া, সাধারন সম্পাদক মজিবুর রহমান, জেলা মৎসজীবি দলের আহবায়ক এডভোকেট এইচ এম আনোয়ার প্রধান, সদস্য সচিব আমিনুল ইসলাম, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ডাঃ শাহীন মিয়া,জেলা তাঁতীদলের সভাপতি এডভোকেট শুক্কুর মাহমুদ,কাঞ্চন পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক মোঃ জাকির উদ্দিন, মহিবুর কমিশনার, জেলা বিএনপির সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম-আহবায়ক রিয়াজুল ইসলাম,ফতুল্লা থানা বিএনপির যুগ্ম-আহবায়ক একরামুল কবির মামুন, এম এ আকবর, হাজী ওমর আলী,আব্বাসউদ্দীন বাবুল,এডভোকেট এস এম মাহমুদুল হক আলমগীর, এডভোকেট আলআমিন সিদ্দিকী, ফতুল্লা থানা বিএনপির সদস্য বোরহান বেপারী,গিয়াসউদ্দিন লাভলু,এডভোকেট সৈয়দ মশিউর রহমান শাহীন, হাবিবুর রহমান রিপন, এডভোকেট জাহিদ হাসান রুবেল, জুয়েল আরমান, কায়েশ আহম্মেদ পল্লব, জাহাঙ্গীর হোসেন,আবু বখতিয়ার সোহাগ, মাহফুজুর রহমান লিমন, শাহজাহান আলী, এনামুল হক মামুন,ফতুল্লা থানা যুবদলের আহবায়ক হাজী মাসুদুর রহমান, যুগ্ম-আহবায়ক সাজেদুল ইসলাম সেলিম,মনির হোসেন,আব্দুল খালেক টিপু, ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান দোলন, যুগ্ম-আহবায়ক মোঃ মোহন প্রমুখ।

নেতা নয় দলের নামে
স্লোগান : মামুন মাহমুদ
 
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ বলেছেন, আপনারা কেউ ব্যক্তির নামে স্লোগান দিবেন না। এখাবে স্লোগান হলে হতে পারে খালেদা জিয়ার নামে তারেক জিয়ার নামে। আগামীতে আপনারা এটা মনে রাখবেন। স্টেজে যারা দাঁড়িয়ে থাকেন ব্যানার দেখা যায় না। আপনারা স্টেজটা ক্লিয়ার করে রখবেন।
মামুন বলেন, এক দফার আন্দোলন চান তাহলে ধৈর্য্য ধরতে হবে। যদি আরাম খোঁজেন তাহলে এক দফার আন্দোলন কীভাবে করবেন। এখানে ঝাঁক বেঁধে থাকতে হবে। যতক্ষণ পর্যন্ত প্রধান অতিথি অনুষ্ঠানস্থন ত্যাগ না করে ততক্ষণ থাকতে হবে। এসেই বাড়িতে চলে যান আবার বলেন এক দফার আন্দোলন দেন। রাজপথে বসে থাকতে হবে, মাটিতে বসে পড়তে হবে। প্রয়োজনে শুয়ে পড়তে হবে।
তিনি আরও বলেন, এ সরকার কি দশ টাকা কেজি চাল দিতে পেড়েছে, সুষ্ঠু নির্বাচন দিয়েছে। তাহলে বিএনপি কীভাবে ক্ষমতায় যাবে। জনগণের ভোট পেতে রাজপথে কঠিন আন্দোলন করতে হবে এবং এ সরকারকে পদত্যাগ করতে হবে।
সরকার ময়লা পানিতে মাছ
শিকারের চেষ্টা করছে : রাজীব
নারায়ণগঞ্জ জেলা বিএনপির অন্যতম আহ্বায়ক সদস্য মাসুকুল ইসলাম রাজীব বলেছেন,  কিছুদিন ধরে আমরা লক্ষ্য করছি পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার এই স্লোগানকে ঘিরে সারাদেশে সরকার ঘোলা পানি নয়, ময়লা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। আমরা আগেও পনেরো আগস্টের ঘটনার নিন্দা জানিয়েছি এখনও জানাই।
তিনি আরও বলেন, কোন ইস্যু না পেয়ে আমাদের বন্ধুরা বলছেন জিভ কেটে দিবেন, হাত পা ভেঙে দিবেন। রাস্তায় নামতে দিবেন না। আমরা সুস্থ রাজনীতিতে বিশ্বাসী। আপনাদের সরকার প্রধানই বলেছেন দল ক্ষমতায় না থাকলে শিয়াল কুকুরেও টানবে না। তাই মানুষের জন্য কাজ করার চেষ্টা করুন।
তিনি বলেন, গ্যাস থেকে সাধারণ মানুষের পকেট থেকে প্রতি বছর আড়াই হাজার কোটি টাকা লুটে নেয়া হচ্ছে। এমন কোন জিনিস নেই যার দাম বৃদ্ধি পায়নি। মধ্যবিত্ত পরিবারের যে কী অবস্থা তা শুধু তারাই উপলব্ধি করতে পারবেন।
তিমি বলেন, মনে রাখতে হবে আমাদের প্রতিপক্ষ জুলুমবাজ। আমরা যদি আন্তরিক না হতে না পারি তাহলে সাধারণ মানুষ আপনাদের সাথে আন্তরিক বন্ধনের আবদ্ধে আবদ্ধ হতে ভয় পাবে। তাই সকলে নিজেদের মাঝে আন্তরিকতা বজায় রাখি।
তিনি বলেন, কিছুদিন ধরে দেখছি মানুষ কিছু হলেই পুলিশের ওপর আক্রমণ করছে। আমরা এটা চাই না। এটা খারাপ লক্ষণ। তবে প্রশাসন যেভাবে ফুট ফরমায়েশ খাটছে সেটা তাদের জন্য সুখকর হবে না। আমরা এরকম ঘটনা দেখতে চাই না। আমরা দেশে আইনের শাসন চাই।
যারা আঙ্গুল তোলেন,
আন্দোলনে আসেন : রনি
নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, আমরা যারা দল করি আমাদের বিরুদ্ধে যারা ঈর্ষান্বিত হয়ে আঙ্গুল তোলেন তাদের উদ্দেশ্য করে বলতে চাই আপনারা এ পনেরো বছর কী করেছেন। আপনারা নিজেদের হিসাব নিজেরা করুন। তারপর আমাদের বিরুদ্ধে কথা বলবেন। আজকে যারা এখানে আওয়াজ করেন আন্দোলনে আসেন। আমরা আপনাদের আন্দোলনে দেখতে চাই। বিক্ষোভ, হরতাল কর্মসূচিতে আপনাদের দেখতে চাই। আপনাদের তো ২৬শে মার্চ আর ২১শে ফেব্রুয়ারি ছাড়া দেখা যায় না। এগুলো ছেড়ে আন্দোলন সংগ্রামে আসুন। আমরা আপনাদের নেতৃত্বে রাজনীতি করব।
তিনি আরও বলেন, কী কারনে বিশৃঙ্খলা করতে চান। শহীদ রাষ্ট্রপতির আদর্শের গড়া দল। এ দলে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তারেক রহমাব আপনাদের কর্মকাণ্ডের খবর রাখছেন। আপনাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
তিনি বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। তিনি যেন রাজপথে এসে আমাদের জন্য আন্দোলন সংগ্রাম করতে পারেন সেই দোয়া করবেন।
আওয়ামী লীগের মন্ত্রী এমপিদের কানাডায়
সম্পদ রয়েছে– লুৎফর রহমান আবদু
জেলা বিএনপির যুগ্ম -আহবায়ক লুৎফর রহমান আবদু বলেন, নীশি রাতের সরকার বলে দেশে নাকি উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে,কোথায় উন্নয়ন? কিসের উন্নয়ন? উন্নয়ন যদি হয় তা হয়েছে এই লুটেরা সরকারের এমপি মন্ত্রীদের।যারা কানাডা, আমেরিকার মত দেশে অঢেল টাকার সম্পদ গড়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com